scorecardresearch
 

Rashifal Today Bengali: মিথুনের সম্মান বাড়বে, কর্কট রাশির উত্তেজনা! জানুন আজকের রাশিফল

Daily Bengali Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces- চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, কেমন যাবে আপনার আজকের দিন? জানুন আজকের রাশিফল।

Advertisement

Horoscope 27th December 2023: স্বাস্থ্য থেকে পরিবার, চাকরি থেকে ব্যবসা, কেমন যাবে আপনার  দিন? জানুন আজকের রাশিফল (Rashifal)। 

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20) 

ভ্রমণের সম্ভাবনা রয়েছে এবং এই যাত্রা উপকারী প্রমাণিত হবে। মানসিক ও শারীরিকভাবে সুস্থ থাকবেন। প্রেমের সম্পর্ক গভীর হবে। গবেষণামূলক কাজে সফল হবেন। প্রত্যাশার চেয়ে ভাল ফল হবে। কর্মক্ষেত্রে কঠোর পরিশ্রমের মাধ্যমেই সফলতা সম্ভব।  কর্মজীবনে- ব্যবসায় ব্যয় নিয়ন্ত্রণে রাখার জন্য একটি বাজেট করুন। 

বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20) 

অলসতা। আপনার সম্মান বৃদ্ধি পাবে। অর্থের প্রবাহ স্থির থাকবে। ব্যবসার কারণে মন অস্থির থাকতে পারে। লাভ বাড়তে চলেছে। চাকরিজীবীরা সিনিয়রদের সহযোগিতা পাবেন। এই সময়টা যুবকদের জন্য ভাল হতে পারে। কোনও রকম পুরস্কার ইত্যাদিও পাওয়া যেতে পারে।অহেতুক অহংকার থেকে সাবধান। গর্ভবতী মহিলাদের বিশেষ যত্ন নেওয়া উচিত। প্রতিযোগিতায় ভাল ফল সম্ভব। 

মিথুন/ GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) 

সম্মান বাড়বে। সম্পর্কের ক্ষেত্রে সমস্যা দেখা দেবে। নতুন যোগাযোগ হতে পারে। আটকে থাকা অর্থ পেতে পারেন। কর্মক্ষেত্রে সহকর্মীদের স্বাস্থ্যের উন্নতি হবে। দাতব্য কাজে মনোযোগ থাকবে। উত্থান-পতনের মুখোমুখি হতে হবে। শিক্ষাক্ষেত্রে ভাল করবেন। একটি বাজেট তৈরি করুন এবং এগিয়ে যান। আপনার পূর্ববর্তী বিনিয়োগ থেকে উপার্জন এই সময়ের মধ্যে চমৎকার হবে। 

কর্কট/ CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

উত্তেজনা বাড়াবে। বিরোধীরা শান্ত থাকবে। সময়টা অনুকূল নয়। কেরিয়ার-ব্যবসা সংক্রান্ত বিষয়গুলি আরও ইতিবাচক হবে। একটু সতর্ক থাকুন। সকলে আপনার কাজের প্রশংসা করবে। মনের সম্পর্ক মজবুত হবে এই আজ। অর্থ সংক্রান্ত যাবতীয় কাজ সম্পন্ন হবে। প্রেম এবং ভালোবাসা আপনাকে এক খুশির মেজাজে রাখবে। অংশীদারিত্বে করা কাজ সুফল দেবে। 

Advertisement

সিংহ/ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23) 

ধৈর্য ধরুন। এই সময়ে আপনার সঞ্চয় যথেষ্ট হবে। অর্থনৈতিক দৃষ্টিকোণ থেকে লাভ হবে না। চাকরিজীবীদের জন্য পরিস্থিতি ভাল হবে। দাম্পত্য জীবনে সমস্যা দেখা দিতে পারে। বিশেষ কোনও কাজ শেষ হলে মন খুশি হবে। বাজেট মেনে চলুন। ব্যক্তিত্ব আরও বেশি উজ্জ্বল হবে। প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য পেতে পারে। নতুন কাজ শুরু করতে পারেন। 

কন্যা/ VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23) 

 চাকরিক্ষেত্রে আপনাকে চাপের সম্মুখীন হতে হবে। স্থানান্তর করতে প্রস্তুত থাকুন।  দাম্পত্য ও সম্পর্কের সমস্যার সমাধান হবে। বাড়িতে অতিথির আগমন পারিবারিক পরিবেশে ইতিবাচকতা আনবে। যারা চাকরি খুঁজছেন, আজ ইন্টারভিউয়ের জন্য অনেক জায়গায় যেতে হতে পারে। কর্মক্ষেত্রে উন্নতির সম্ভাবনা। বেশি বিশ্লেষণ আপনার সম্পর্ক নষ্ট করতে পারে। 

তুলা/ LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)  

পদোন্নতির সম্ভাবনা তৈরি হচ্ছে। কাজে কিছু বাধা আসতে পারে। সম্পর্কের মধ্যে দূরত্ব তৈরি হতে পারে। পরিবারের সঙ্গে পরামর্শ করেই বড় সিদ্ধান্ত নিন। অবিবাহিতদের বিয়ে নিশ্চিত হতে পারে। চাকরিতে অগ্রগতি।অর্থনৈতিক দিক শক্তিশালী হবে। ব্যবসায়ীরা তাদের কাজের প্রসার ঘটাবেন। শিক্ষার দিক থেকে এই সময়টা খুব একটা অনুকূল নয়।  

বৃশ্চিক/ SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

মিশ্রফল। কর্মক্ষেত্রে কঠোর পরিশ্রম বাড়াতে হবে। স্বাস্থ্যের প্রতি বিশেষ যত্ন নিন। কথায় মাধুর্য বজায় রাখুন। দূরপাল্লার ভ্রমণ এড়িয়ে চলুন। পদোন্নতি ও বেতন বৃদ্ধির সুযোগ রয়েছে। পারিবারিক ভ্রমণ হতে পারে। বাণিজ্যিক সুযোগ মিলবে। লাভের ভাল সুযোগ থাকবে। পরিবারের সদস্যদের সঙ্গে পরামর্শ করা প্রয়োজন। শর্টকাট পদ্ধতি অবলম্বন করবেন না। 

ধনু/ SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) 

উপভোগ করবেন। সঙ্গীর সাহায্যে খরচ নিয়ন্ত্রণ করার চেষ্টা করতে পারেন। দীর্ঘস্থায়ী রোগ নিরাময় হবে।উৎসাহ নিয়ে কাজ করতে হবে। যৌথ প্রচেষ্টা ফল দেবে। সহকর্মীর সঙ্গে তর্ক-বিতর্ক হতে পারে। নেতৃত্বের ক্ষমতা শক্তিশালী হবে। আপনার সঙ্গী সম্পর্কে আপনার চিন্তাভাবনা পরিবর্তন করুন। সম্পর্কের ক্ষেত্রে উত্থান-পতন হতে পারে। ভাইদের সঙ্গে বৈঠক হবে।   

মকর / CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21) 

আঘাতের বিষয়ে সতর্ক থাকুন এবং আপনার স্বাস্থ্যের বিশেষ যত্ন নিন। আত্মবিশ্বাস ও মানসিক অবস্থা ভাল থাকবে। পেশাদারিত্বের উপর জোর দিতে হবে। আপনি যদি শিক্ষাক্ষেত্রের সঙ্গে যুক্ত হন, তবে সাফল্য অর্জনের অনেক সুযোগ পাবেন। দিনটি লাভের দিক থেকে খুব ভাল হবে। আপনার স্বাস্থ্যের যত্ন নিন। পার্থক্যের সম্মুখীন হতে হবে। ক্ষেত্রে পরিশ্রম করলে সফলতা আসবেই। নতুন কোম্পানিতে যোগদানের সম্ভাবনা রয়েছে। 

কুম্ভ/ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) 

পরিবারে শুভ কাজ সম্পন্ন হবে। যোগাযোগ বাড়াতে থাকুন। জীবনসঙ্গীর সহযোগিতা পাবেন। ব্যক্তিগত ও কর্মজীবনের দিকে মনোযোগ দিতে হবে। ধার করা টাকা ফেরত না পাওয়ার সম্ভাবনা রয়েছে। পরিবার থেকে সহযোগিতা পাবেন। আপনার রাগ নিয়ন্ত্রণ করতে হবে। বিনিয়োগের জন্য সময় ভাল। বিজ্ঞতার সঙ্গে বিনিয়োগ করুন। বিবাহিতদের জন্য কিছু সাবধানতার সময়। 

মীন/ PISCES রাশিফল Rashifal (Feb 20-March 20) 

স্মৃতিশক্তি বাড়াবে। অর্থ পাওয়ার এবং সঞ্চয়ের জন্য চ্যালেঞ্জিং হবে। স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকুন। কেরিয়ার-ব্যবসায় উত্থান-পতন হতে পারে। আপনি অর্থ সংক্রান্ত সিদ্ধান্ত নিতে পারেন। সমস্ত কাজ ধৈর্য সহকারে করুন এবং রাগ দেখাবেন না। সম্পত্তি নিয়ে ভাই-বোনের সঙ্গে বিবাদ হতে পারে। নতুন সুযোগ সন্ধান করুন। অংশীদারের সঙ্গে ব্যবসায় ভাল লাভ হতে পারে। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement

 

Advertisement