scorecardresearch
 

Ajker Cancer Rashifal: আজকের দিন কর্কট রাশি- ১৫ মে, ২০২৪- সহ্যশক্তি বাড়ান

সহ্যশক্তি বাড়ান। আজ অল্পে মেজাজ হারানোর যোগ রয়েছে। কাছের মানুষকে অবহেলা করবেন না আজ। প্রতিক্রিয়া দেওয়ার আগে ধৈর্যের সঙ্গে বিষয়টি ভাবুন। পারিবারিক বিষয়ে ব্যস্ত থাকতে পারেন।

Advertisement
karkat karkat
হাইলাইটস
  • কর্কট রাশির জাতক-জাতিকাদের কেমন যাবে?
  • পড়ে নিন দৈনিক রাশিফল।

Cancer Rasifal Today Bengali: অর্থনৈতিক দিক শক্তি পাবে। সম্মান বৃদ্ধি হবে। সাফল্যের শতাংশ বাড়তে থাকবেন। বড় ভাবতে থাকবেন। কথাবার্তা এবং আচরণ চিত্তাকর্ষক হবে। আত্মবিশ্বাস নিয়ে এগিয়ে যাবে। ভাগ করা চুক্তি উন্নত করতে সক্ষম হবে. সৃজনশীল কর্মকান্ডকে ত্বরান্বিত করবে। সৃজনশীল কাজে যুক্ত হবেন। তার বহুমুখী প্রতিভার প্রদর্শনে সবাই মুগ্ধ হবে। গুরুত্বপূর্ণ কাজ সম্পন্ন হবে। কাছের মানুষদের বিশ্বাস জয় করবে। শুভ অফার পাবেন। ইতিবাচকতা প্রান্তে থাকবে। সবাই সহযোগিতা করবেন। উদ্যোগের অভ্যাস থাকবেই।

আর্থিক লাভ- কলাপক্ষ কার্যকর থাকবে। উল্লেখযোগ্য প্রচেষ্টা বৃদ্ধি অব্যাহত থাকবে. সর্বত্র মঙ্গল হবে। সময় দ্রুত উন্নতি হবে। কর্মজীবন ও ব্যবসায় কাঙ্খিত ফলাফল পাবেন। পেশাদারদের সাথে যোগাযোগ বাড়বে। ভালো মানুষের সাথে দেখা হবে। খ্যাতি বাড়বে। অর্থনৈতিক ও বাণিজ্যিক সুযোগকে পুঁজি করা হবে। ব্যক্তিগত প্রচেষ্টা জোরদার হবে। জনপ্রিয়তার গ্রাফ বাড়বে। তার সাহস ও সাহসিকতায় সবাইকে মুগ্ধ করবে। দ্বিধা দূর হবে। ম্যানেজমেন্ট এটা বাছাই করতে সক্ষম হবে.

প্রেমের বন্ধুত্ব- সবাই প্রেম এবং স্নেহ সুখী হবে. পারস্পরিক সম্প্রীতি বৃদ্ধি পাবে। প্রস্তাবগুলো সমর্থন পাবে। আমার প্রিয়ার সাথে দেখা হবে। পরিবার সহায়ক হবে। ব্যক্তিগত সম্পর্কের উন্নতি হবে। কথাবার্তা ও আচরণ আকর্ষণীয় হবে। বন্ধুত্বের সম্পর্ক দৃঢ় হবে। সম্পর্ক ঘনিষ্ঠ থাকবে। সাধারণ বিষয়গুলি শক্তি লাভ করবে।

স্বাস্থ্য মনোবল- বড়দের সম্মান করবে। আনন্দ ও আনন্দ থাকবে। আত্মবিশ্বাস থাকবে। স্বাস্থ্যের উন্নতি হবে। ফোকাস রাখবে। মনোবল উঁচু হবে। লাইফস্টাইল হবে আকর্ষণীয়। জীবনযাত্রার অবস্থার উন্নতি হবে।


ভাগ্যবান সংখ্যা: 1 2 5

শুভ রং: চাঁদের আলো

আজকের প্রতিকার: ভগবান শ্রী গণেশের পূজা করুন। দূর্বা পান ও মোদক নিবেদন করুন। প্রতিশ্রুতি পালন বাড়ান।

Advertisement

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement