scorecardresearch
 

Ajker Cancer Rashifal: আজকের দিন কর্কট রাশি- ২৬ নভেম্বর, ২০২৩- আপনার কর্মক্ষমতা বাড়বে

কাজে সাহস বাড়বে। ব্যবস্থাপনা শক্তি পাবে। সুখবর পেতে পারেন। বিনা দ্বিধায় এগিয়ে যাবেন। গুরুত্বপূর্ণ আলোচনায় অংশ নেবেন।

Advertisement
Ajker Rashifal Ajker Rashifal
হাইলাইটস
  • রবিবার কর্কট রাশির জাতক-জাতিকাদের কেমন যাবে?
  • পড়ে নিন দৈনিক রাশিফল।

কর্কট- ব্যবস্থাপনা ও সাংগঠনিক লক্ষ্য অর্জন করবেন। লাভের শতাংশ বাড়বে। অর্থনৈতিক ও বাণিজ্যিক কার্যক্রম জোরদার হবে। যোগ্যতার মাধ্যমে আপনি সফলতা পাবেন। ভদ্রভাবে কাজ করবে। ধৈর্য্য ধরে থাকবে। প্রস্তুতি ও দক্ষতা নিয়ে এগিয়ে যাবে। বড় করে ভাববেন। সিনিয়র এবং বন্ধুদের কাছ থেকে সমর্থন পাবেন। কর্মক্ষমতা উন্নত হবে। সুযোগ কাজে লাগাবেন। সম্পর্কের উন্নতি হবে। সকলের সহযোগিতা বজায় থাকবে। ব্যবসা ভালো হবে। দায়িত্ব পালন করবে।

আর্থিক সুবিধা: কাজে সাহস বাড়বে। ব্যবস্থাপনা শক্তি পাবে। সুখবর পেতে পারেন। বিনা দ্বিধায় এগিয়ে যাবেন। গুরুত্বপূর্ণ আলোচনায় অংশ নেবেন। পেশা ও ব্যবসায় উন্নতি হবে। খ্যাতি ও সম্মান বৃদ্ধি পাবে। অনুকূলতা দ্বারা উত্তেজিত হবে. বিভিন্ন বিষয়ে প্রভাবশালী থাকবেন। উন্নতির সুযোগ বাড়বে। পরিকল্পনা গতি পাবে। পদ ও মর্যাদা বৃদ্ধি পাবে। আর্থিক লাভ কার্ডে হবে। প্রভাব বজায় রাখবে।

প্রেম বন্ধুত্ব- অনুভূতি সমর্থন পাবে। সম্পর্ক মজবুত থাকবে। সম্পর্ককে অগ্রাধিকার দিয়ে রাখবে। বন্ধু ও মিত্ররা ভারসাম্য বজায় রাখবে। পারস্পরিক সহযোগিতার অনুভূতি বাড়বে। আমার প্রিয়ার সাথে দেখা হবে। সম্মান থাকবে। প্রেমের সম্পর্ক মধুর থাকবে। সবাইকে সাথে নিয়ে যাবে। সহযোগিতা ও সমর্থনের অনুভূতি থাকবে।

স্বাস্থ্য মনোবল- দ্রুত কাজ করবেন। বোঝাপড়া বজায় রাখবেন। চেষ্টা সমর্থন পাবে। আত্মবিশ্বাস বাড়বে। প্রতিপত্তি লাভ করবে। মনোবল উৎসাহী রাখবে। পরিকল্পনায় ভালো হবে।

শুভ সংখ্যা: ৫ এবং ৮

শুভ রং: হালকা গোলাপি
আজকের প্রতিকার: ভাস্করকে অর্ঘ্য নিবেদন করুন। আদিত্য হৃদয় স্তোত্র পাঠ করুন।

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement

Advertisement