scorecardresearch
 

Ajker Cancer Rashifal: আজকের দিন কর্কট রাশি- ৮ নভেম্বর, ২০২৩- যোগ্য ব্যক্তিরা পাবেন দারুণ অফার

সম্মান বজায় রাখবেন। যোগ্য ব্যক্তিরা পাবেন দারুণ অফার। সবার খেয়াল রাখবেন। ইতিবাচকতার সাথে প্রিয়জনের সুখ বৃদ্ধি করবে।

Advertisement
কর্কট রাশি কর্কট রাশি

কর্কট- খ্যাতি বজায় রাখবে। জনপ্রিয়তার গ্রাফ বাড়বে। স্মরণীয় মুহূর্ত শেয়ার করবেন। নতুন সুযোগকে পুঁজি করার চিন্তা থাকবে। সৃজনশীল কাজে যুক্ত হবেন। শৈল্পিক দক্ষতার উন্নতি হবে। অর্থনৈতিক কর্মকাণ্ড চাঙ্গা হবে। কৃতিত্ব ও সম্মান বৃদ্ধি পাবে। উদ্ভাবনে গুরুত্ব দেবে। নতুন ভাবে দেখার বোধশক্তি বাড়বে। জীবনধারা উন্নত হবে। ব্যবসা ভালো হবে। শ্রেষ্ঠত্বের উপর জোর দেবেন। সবাইকে সম্মান করবেন। আত্মসম্মান বজায় রাখবেন।

অর্থলাভ- চাকরি ও ব্যবসায় অগ্রগতি। গুরুত্বপূর্ণ কাজ বুদ্ধিমানের সাথে করবেন। শুভ প্রস্তাব পাবেন। অনন্য প্রচেষ্টার মাধ্যমে লাভ ভাল হবে। লক্ষ্য অর্জনে সফল হবেন। সম্প্রীতি বাড়বে। বীরত্ব বজায় রাখবে। দ্বিধা ত্যাগ করুন। ব্যক্তিগত পারফরম্যান্সের ওপর জোর দেওয়া হবে। পদ ও মর্যাদা বৃদ্ধি পাবে। বিভিন্ন বিষয় অনুকূলে থাকবে। ধন-সম্পদ বৃদ্ধি পাবে। বড় প্রচেষ্টার প্রেরণা দেবে। ব্যবসায় সাফল্য পাবেন। চেষ্টা ফলপ্রসূ হবে।

ভালোবাসা, বন্ধুত্ব- সম্মান বজায় রাখবেন। যোগ্য ব্যক্তিরা পাবেন দারুণ অফার। সবার খেয়াল রাখবেন। ইতিবাচকতার সাথে প্রিয়জনের সুখ বৃদ্ধি করবে। আনন্দের পরিবেশ থাকবে। বন্ধুদের সাথে দেখা হবে। সম্পর্ক মধুর হবে। কথাবার্তা এবং আচরণ চিত্তাকর্ষক হবে। সংবেদনশীলতা বজায় রাখবে।

স্বাস্থ্য মনোবল- সিদ্ধান্তগুলি পূরণ করবে। প্রতিশ্রুতি রক্ষা করবে। বিরোধীরা পিছু হটবে। সম্পর্ক মজবুত হবে। উদ্দীপনায় ভরপুর থাকবে। স্বাস্থ্য ভালো থাকবে। মনোবল বাড়বে। কাছের মানুষের আস্থা বাড়বে। আপনি একটি মূল্যবান উপহার পাবেন।

লাকি সংখ্যা: ৪ ও ৮
শুভ রং: নীল

আজকের প্রতিকার: আজ গণেশজিকে লাড্ডু ভোগ দিন। বক্রতুণ্ড মহাকায় সূর্যকোটি সমপ্রভ। নির্বিঘ্ন কুরু মে দেব সর্বকার্য়েষু সর্বদা।। গণেশকে প্রসন্ন করার সবচেয়ে সরল ও প্রভাবশালী মন্ত্র এটি। কথিত আছে যে, কোনও কাজ শুরুর আগে এই মন্ত্র জপ করলে সেই কাজ নির্বিঘ্নে সম্পন্ন হবে।

Advertisement

জ্যোতিষী পন্ডিত অরুনেশ কুমার শর্মা তিন দশক ধরে জ্যোতিষচর্চা করছেন। বৈদিক জ্যোতিষ, সংখ্যাতত্ত্ব, বাস্তুশাস্ত্র, সমুদ্রবিদ্যার সঙ্গে যুক্ত। হস্তরেখা, হাতের লেখা এবং স্বাক্ষর অধ্যয়নে দক্ষ। যোগিনী ধ্যানকর্তা এবং কার্ড রিডার। তিনি জ্যোতিষশাস্ত্রের জাতীয়-আন্তর্জাতিক সেমিনারে অংশ নিয়েছেন এবং সপ্তস্বরে জ্যোতিষশাস্ত্রের প্রতিকার নিয়ে গবেষণা করেছেন। দেশের বিভিন্ন জাতীয় পত্র-পত্রিকায় লেখালেখি করেন। জাতীয় পর্যায়ের ডিজিটাল প্ল্যাটফর্ম ছাড়াও তিনি টিভির জন্য 'সিতারোঁ কি চাল' অনুষ্ঠান করেছেন।

Advertisement