scorecardresearch
 

Career Weekly Rashifal: নতুন সপ্তাহে কেরিয়ার তুঙ্গে ৫ রাশির, চাকরি-ব্যবসায় বিরাট উন্নতির যোগ

১২ জুন থেকে শুরু হবে নতুন সপ্তাহ। চলবে ১৮ জুন পর্যন্ত। এর মধ্যে ১৫ জুন রাশি পরিবর্তন করবে সূর্য। আর ১৭ জুন কুম্ভ রাশিতে বক্রী হবেন শনিদেব। এর ফলে কেরিয়ার ও ব্যক্তিগত জীবনে প্রভাব পড়বে।

Advertisement
Weekly Career Horoscope Weekly Career Horoscope
হাইলাইটস
  • ১২ জুলাই থেকে শুরু নতুন সপ্তাহ।
  • ৫ রাশির কেরিয়ারে তুঙ্গ সাফল্য।

জুন মাসের আর একটি সপ্তাহ শুরু হতে চলেছে। এ সপ্তাহে একাধিক গ্রহের অবস্থান বদল হচ্ছে। ১২ জুন থেকে শুরু হবে নতুন সপ্তাহ। চলবে ১৮ জুন পর্যন্ত। এর মধ্যে ১৫ জুন রাশি পরিবর্তন করবে সূর্য। আর ১৭ জুন কুম্ভ রাশিতে বক্রী হবেন শনিদেব। এর ফলে কেরিয়ার ও ব্যক্তিগত জীবনে প্রভাব পড়বে। এ সপ্তাহে কেরিয়ারের দিক থেকে লাকি হতে চলেছে ৫ রাশি। এই রাশির জাতক-জাতিকারা কেরিয়ারের টানাপোড়েন থেকে মুক্তি পাবেন। সাফল্য থাকবে তাঁদের হাতের মুঠোয়। চলুন দেখে নেওয়া যাক কেমন যাবে এই সব রাশির কেরিয়ার-     

মেষ- এই রাশির জাতকরা জুন মাসে ব্যবসাকে এগিয়ে নিয়ে যাবেন। আপনি ব্যবসায় লাভবান হবেন। চাকরি বা কর্মক্ষেত্রে আপনার আয় বৃদ্ধি পাবে। এর পাশাপাশি আপনার কাজ প্রশংসিত হবে। পাবেন সহকর্মীদের সহযোগিতা। 

সিংহ- এই রাশির জাতক-জাতিকাদের জন্য জুন মাসটি কেরিয়ারের দিক থেকে ভালো যাবে। এ মাসে কঠোর পরিশ্রমের ফল পাবেন। চাকরিজীবীরা এ মাসে পদোন্নতি পেতে পারেন। যাঁরা চাকরি খুঁজছেন তাঁরা এই মাসে সুযোগ পাবেন। অর্থনৈতিক দিক থেকেও ভাল যাবে। 

আরও পড়ুন

তুলা- তুলা রাশির জাতক জাতিকাদের কেরিয়ারের কথা বললে চাকরিজীবীদের বেতন যেমন বাড়বে, তেমনই পদোন্নতির সম্ভাবনাও রয়েছে। যাঁরা কর্মজীবন শুরু করতে চান তাঁরাও সুযোগ পাবেন। আপনি আপনার লক্ষ্যের দিকে এগিয়ে যাবেন। ব্যবসায়িক সিদ্ধান্ত নেওয়ার জন্য এটা সুসময়। 

ধনু- এই রাশির জাতক-জাতিকাদের জুন মাসে বেতন বৃদ্ধির পূর্ণ সম্ভাবনা রয়েছে। ব্যবসায় লাভ হবে। কর্মজীবনে উন্নতি হবে। যে কারণে আপনার আটকে থাকা সব কাজ হয়ে যাবে। আপনি নতুন কর্মজীবন শুরু করতে চাইলে এই সময়টি আপনার জন্য খুব অনুকূল।

কুম্ভ- জুন মাস কুম্ভ রাশির জাতক-জাতিকাদের জন্য নতুন সুযোগ দেবে। এই মা আপনি নতুন কাজ শুরু করতে পারেন। যা ভবিষ্যতে লাভজনক হবে। খরচ নিয়ন্ত্রণ করুন। বাইরে কোথাও যেতে পারেন আপনি। 

Advertisement

 

Advertisement