scorecardresearch
 

Chaitra Navratri 2024 Rajyog: ৩০ বছর পর চৈত্র নবরাত্রিতে ৫ রাজযোগ, এই ৪ রাশির কপাল খুলতে চলেছে

এ বছর ৯ এপ্রিল থেকে শুরু হচ্ছে চৈত্র নবরাত্রি। মা ভগবতীর আগমনের প্রস্তুতি শুরু হয়েছে। এবার ৩০ বছর পর চিত্র নবরাত্রিতে গজকেশরী রাজযোগ, অমৃত সিদ্ধি রাজযোগ, সর্বার্থ সিদ্ধি রাজযোগ এবং শশ রাজযোগ, লক্ষ্মী নারায়ণ রাজযোগ গঠিত হবে।

Advertisement
Chaitra navratri 2024 Chaitra navratri 2024
হাইলাইটস
  • এ বছর ৯ এপ্রিল থেকে শুরু হচ্ছে চৈত্র নবরাত্রি
  • নবরাত্রি এই ৪টি রাশির জন্য বিশেষ হবে

এ বছর ৯ এপ্রিল থেকে শুরু হচ্ছে চৈত্র নবরাত্রি। মা ভগবতীর আগমনের প্রস্তুতি শুরু হয়েছে। এবার ৩০ বছর পর চিত্র নবরাত্রিতে গজকেশরী রাজযোগ, অমৃত সিদ্ধি রাজযোগ, সর্বার্থ সিদ্ধি রাজযোগ এবং শশ রাজযোগ, লক্ষ্মী নারায়ণ রাজযোগ গঠিত হবে। তাই সমস্ত রাশির উপর মায়ের আশীর্বাদ থাকবে, তবে নবরাত্রি এই ৪টি রাশির জন্য বিশেষ হবে।

নবরাত্রিতে এই রাশির জাতকদের সৌভাগ্য হবে। এই সময়ের মধ্যে আপনি আটকে থাকা টাকা ফেরত পেতে পারেন। এই ৪ রাশির জাতক জাতিকারা ভাল চাকরি পেতে পারেন এবং যে কোনও ইচ্ছা পূরণ হতে পারে। পারিবারিক জীবনে সুখ পাবেন। পরিবারের কোনও সদস্যের কাছ থেকে ভাল খবর পেতে পারেন।আসুন জেনে নেই চৈত্র নবরাত্রির প্রথম দিনের সৌভাগ্যবান রাশি কারা কারা।

মেষ রাশি

মেষ রাশির জাতকদের জন্য আজকের দিনটি খুব ভাল হবে। নবরাত্রি আপনার জন্য শুভ হবে। আপনার আয় বাড়বে। কর্মক্ষেত্রে আপনি অন্যদের ছাড়িয়ে যাবেন। আর্থিক দিক থেকে আপনার দিনটি ভাল যাবে। পরিবারের সঙ্গে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন।

মিথুন রাশি

মিথুন রাশির জাতকরা নবরাত্রিতে শুভ লক্ষণ পাবেন। এই সময়ে, আপনি ব্যবসায় প্রচুর মুনাফা অর্জন করতে সক্ষম হবেন, আরও বেশি সংখ্যক লোক আপনার সঙ্গে যোগ দেবে। সামাজিক স্তরে আপনার সম্মান ও সম্মান বৃদ্ধি পাবে। পদোন্নতির সম্ভাবনা রয়েছে।

সিংহ রাশি

নবরাত্রির প্রথম দিনটি সিংহ রাশির জাতকদের জন্য খুব শুভ হবে। অফিসে আপনার কাজের প্রশংসা করা হবে। ব্যবসায় লাভ হবে। প্রেম জীবনে আপনার সম্পর্কের উন্নতি হবে। এই সময়ে বন্ধুদের সঙ্গে বাইরে যেতে পারেন।

তুলা রাশি

তুলা রাশির জাতক জাতিকারা নবরাত্রির প্রথম দিনে ব্যবসায় উন্নতি দেখতে পাবেন। আর্থিক দিক থেকে আজকের দিনটি শুভ হবে। আটকে থাকা টাকা ফিরে আসবে। প্রেম ও জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। পৈতৃক সম্পত্তি থেকে লাভ হতে পারে।

Advertisement

Advertisement