scorecardresearch
 

Chaitra Navrtari Durga Blessing Zodiac: চৈত্র নবরাত্রিতে দেবী দুর্গার আর্শীবাদ, আগামী এক বছর যা করবেন তাতেই সোনা ৪ রাশির

Chaitra Navrtari 2024 Lucky Rashi: চৈত্র মাসের শুক্লপক্ষের প্রতিপদ তিথি থেকে চৈত্র নবরাত্রি শুরু হয়। একই সঙ্গে হিন্দু নববর্ষও শুরু হয় এই পবিত্র দিন থেকে। জেনে নিন চৈত্র নবরাত্রির সময় কোন রাশির জাতক জাতিকার ওপর মা দুর্গার আশীর্বাদ থাকবে।

Advertisement
আগামী এক বছর সুসময় ৪ রাশির আগামী এক বছর সুসময় ৪ রাশির

Chaitra Navrtari Durga Blessing Zodiac: চৈত্র মাসের শুক্লপক্ষের প্রতিপদ তিথি থেকে মা দুর্গার নবরাত্রি শুরু হয়। হিন্দু নববর্ষও এই দিন থেকে শুরু হয়। হিন্দু ক্যালেন্ডার অনুসারে এটি বছরের প্রথম মাস। আজ অর্থাৎ ২ এপ্রিল মঙ্গলবার থেকে হিন্দু নববর্ষ শুরু হতে চলেছে। নতুন বছর ২০৭৯ দিয়ে শুভ কাজও শুরু হয়। জেনে নিন কোন রাশির জন্য হিন্দু নববর্ষ সৌভাগ্যের হতে চলেছে। 

মিথুন রাশি (Gemini)
জ্যোতিষ শাস্ত্র অনুসারে, আসন্ন বছরটি মিথুন রাশির জাতকদের জন্য আত্মবিশ্বাসে ভরপুর হবে। আপনার জীবনসঙ্গীর স্বাস্থ্যের উন্নতি হবে। এই সময়ে, কোন যানবাহন অর্জনের সম্ভাবনাও রয়েছে। ব্যবসায় অবস্থা ভাল থাকবে। এই রাশির জাতক জাতিকারা পিতার সহযোগিতা পাবেন। বন্ধুর সাহায্যে চাকরি পরিবর্তন করতে পারেন। এই সময়ের মধ্যে বকেয়া টাকা উদ্ধার হবে। 

বৃশ্চিক রাশি (Scorpio)
নতুন বছর বৃশ্চিক রাশির জাতকদের জন্যও অনুকূল ফলাফল নিয়ে আসছে। সঙ্গীর  স্বাস্থ্যের উন্নতি হবে এবং ব্যবসায়িক অবস্থার উন্নতি হবে। এই সময়ে অনেক লাভজনক সুযোগ আসবে। চাকরিতে পদোন্নতি হতে পারে। এই রাশির জাতকদের অর্থ লাভের সম্ভাবনা রয়েছে। সন্তানদের কাছ থেকে ভালো খবর পেতে পারেন। এই সময়ে আয়ের নতুন উৎস পাওয়া যাবে। 

আরও পড়ুন

ধনু রাশি (Sagittarius)
ধনু রাশির জাতকদের মধ্যে আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। আপনি কিছু পৈতৃক সম্পত্তি অর্জন করতে পারেন। একই সময়ে, কোনও সম্পত্তি থেকে আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। এই সময়ের মধ্যে আপনি চাকরি পরিবর্তন করতে পারেন। নতুন বছরে কেউ সুখ পেতে পারে। ব্যবসায় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। ভাই-বোনের সহযোগিতা পাবেন। চাকরিতে বাড়তি কোনো তথ্য পাওয়া যাবে। আয়ের নতুন উৎস তৈরি হবে এবং সন্তানদের কাছ থেকে কিছু সুখবর পেতে পারেন। 

মকর রাশি (Capricorn)
এই সময়ে মন প্রফুল্ল থাকবে। মকর রাশির মানুষের আত্মবিশ্বাস বাড়বে। কর্মক্ষেত্রে পরিস্থিতির উন্নতি হবে। চাকরি পরিবর্তনের সুযোগ আসতে পারে। খরচ কমবে এবং পারিবারিক সমস্যার সমাধান হবে। চাকরিতে পদোন্নতির সুযোগ আসতে পারে। যানবাহন কিনতে পারেন। 

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement