scorecardresearch
 

Kalatmak Yog Lucky Zodiac: রথযাত্রার শুভলগ্নে তৈরি কলাত্মক যোগ, আগামী দিনে দারুণ সাফল্য ৩ রাশির

Shukra Chadra Yuti Effects: কর্কট রাশিতে চন্দ্র এবং শুক্রের যুতি কলাত্মক যোগ তৈরি করেছে। গতকাল, ২০ জুন, ২০২৩ রথের দিন থেকে কলাত্মক যোগ গঠিত হয়েছে, যা কিছু রাশির জন্য অত্যন্ত শুভ প্রমাণিত হবে।

Advertisement

Kalatmak Yog Effects: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ নির্দিষ্ট সময়ে রাশি পরিবর্তন করে বিভিন্ন ধরণের শুভ এবং অশুভ যোগ তৈরি করে। চাঁদ সবচেয়ে কম সময়ে রাশি পরিবর্তন করে। গতকাল, ২০ জুন, রথের দিন  চন্দ্র কর্কট রাশিতে প্রবেশ করেছে। কর্কট রাশিতে চন্দ্রের গমন কলাত্মক  যোগ তৈরি করেছে।কারণ, শুক্র ইতিমধ্যে কর্কট রাশিতে উপস্থিত রয়েছে। ফলে, কর্কট রাশিতে শুক্র এবং চন্দ্রের যুতি হয়েছে, যা কলাত্মক  যোগ তৈরি করবে। কর্কট রাশিতে শুক্র এবং চন্দ্রের যুতিতে  গঠিত কলাত্মক  যোগ সমস্ত রাশির উপর শুভ ও অশুভ প্রভাব ফেলবে। অন্যদিকে, এই কলাত্মক  যোগ ৩টি রাশির জাতকদের অনেক সুবিধা দেবে। এই ব্যক্তিরা আর্থিক সুবিধা পেতে পারেন। কোন  বড় কাজ শেষ হতে পারে এই সময়ে, সেইসঙ্গে  সুখ এবং স্বস্তি আসবে। 

শুক্র-চন্দ্রের মিলন এই ব্যক্তিদের বড় সুবিধা দেবে 
মেষ (Aries)

মেষ রাশির জাতক জাতিকাদের জন্য এই সময়টা খুবই উপকারী হয়ে উঠেছে। চন্দ্র ও শুক্রের যুতিতে  গঠিত কলাত্মক  যোগ মেষ রাশির জাতকদের সম্পদ, নতুন বাহন দিতে পারে। আপনার নতুন পরিচিতি তৈরি হবে, যা আপনাকে অনেক সুবিধা দেবে। বেকাররা চাকরি পেতে পারেন। আপনি আপনার পরিবারের সঙ্গে সম্পর্কিত গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন। আয় ভালো হবে। 

মিথুন (Gemini)
 চন্দ্র-শুক্রের যুতি  মিথুন রাশির জাতকদের অনেক উপকার দেবে। চাকরি-ব্যবসায় লাভ হবে। আপনার দায়িত্ব বাড়বে, যা আপনাকে ক্লান্ত করে তুলবে। তবে এই কাজটি আপনাকে ভবিষ্যতে সুফল দেবে, নতুন পরিচয় দেবে। অর্থনৈতিক সুবিধা হবে। আপনার জনপ্রিয়তা বাড়বে। কোনো বড় ইচ্ছা পূরণ হতে পারে। 

আরও পড়ুন

বৃশ্চিক (Scorpio)
 এই  কলাত্মক যোগ বৃশ্চিক রাশির জাতকদের জন্য খুব ফলদায়ক প্রমাণিত হবে। ভাগ্য আপনার সঙ্গে থাকবে। আটকে থাকা কাজ এবার শেষ হবে, সেইসঙ্গে  দ্রুত কাজ হবে। আপনি আপনার পিতামাতার কাছ থেকে সমর্থন পেতে পারেন। কারও কারও বিদেশ যাওয়ার স্বপ্ন পূরণ হতে পারে। বাড়িতে কোনও শুভ কাজ করা যেতে পারে। পুরনো বিনিয়োগ থেকে লাভ হতে পারে। 

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement