scorecardresearch
 

Chandra Grahan Gajkesari Rajyog: ৩০ বছর পর চন্দ্রগ্রহণে বিরল গজকেশরী রাজযোগ, ব্যাঙ্ক ব্যালেন্স বাড়বে এই ৩ রাশির

ajkesari Rajyog 2023: ২০২৩ সালের শেষ চন্দ্রগ্রহণ হবে ২৮ অক্টোবর। শারদ পূর্ণিমার রাতে সংঘটিত এই চন্দ্রগ্রহণটি ভারতে দৃশ্যমান হবে। চন্দ্রগ্রহণ শুরু হবে রাত ১টা ৫ মিনিটে এবং চলবে রাত ২টা ২৪ মিনিট পর্যন্ত।

Advertisement
৩০ বছর পর চন্দ্রগ্রহণে বিরল গজকেশরী রাজযোগ, ব্যাঙ্ক ব্যালেন্স বাড়বে এই ৩ রাশির ৩০ বছর পর চন্দ্রগ্রহণে বিরল গজকেশরী রাজযোগ, ব্যাঙ্ক ব্যালেন্স বাড়বে এই ৩ রাশির
হাইলাইটস
  • চাঁদ মেষ রাশিতে প্রবেশ করতে চলেছে
  • যেখানে বৃহস্পতি ইতিমধ্যে উপস্থিত রয়েছে
  • এর কারণে গজকেশরী রাজযোগ গঠিত হবে

Gajkesari Rajyog 2023: ২০২৩ সালের শেষ চন্দ্রগ্রহণ হবে ২৮ অক্টোবর। শারদ পূর্ণিমার রাতে সংঘটিত এই চন্দ্রগ্রহণটি ভারতে দৃশ্যমান হবে। চন্দ্রগ্রহণ শুরু হবে রাত ১টা ৫ মিনিটে এবং চলবে রাত ২টা ২৪ মিনিট পর্যন্ত। তবে গ্রহণের সূতক কাল শুরু হবে ৯ ঘণ্টা আগে অর্থাৎ বিকেল ৪টে ৫ মিনিটে। এই দিনে, চাঁদ মেষ রাশিতে প্রবেশ করতে চলেছে, যেখানে বৃহস্পতি ইতিমধ্যে উপস্থিত রয়েছে। এর কারণে গজকেশরী রাজযোগ গঠিত হবে।

চন্দ্রগ্রহণ ও গজকেশরী রাজযোগ ১২টি রাশির উপর বড় প্রভাব ফেলবে। তবে রাশিচক্রের কিছু রাশি রয়েছে যাদের জন্য এই চন্দ্রগ্রহণ ও গজকেশরী রাজযোগ অত্যন্ত উপকারী প্রমাণিত হবে। এই রাজযোগ অত্যন্ত শুভ বলে মনে করা হয়। এই গজকেশরী রাজযোগের মাধ্যমে এই রাশিগুলির জন্য শুভ দিনগুলি শুরু হতে চলেছে। চলুন জেনে নেওয়া যাক ওই রাশিগুলি সম্পর্কে।

কর্কট রাশি

আরও পড়ুন

গজকেশরী রাজযোগের প্রভাবে এই রাশির জাতক জাতিকারা কাজে ভাল সাফল্য পেতে চলেছে। আপনি অনেক নতুন চুক্তি পেতে পারেন। এছাড়াও আপনি আপনার ব্যবসা প্রসারিত করতে পারেন। যারা চাকরি পরিবর্তনের কথা ভাবছেন তাঁরা নতুন অফার লেটার পেতে পারেন। কর্মক্ষেত্রে নতুন দায়িত্বও পেতে পারেন।

মিথুন রাশি

এই বিরল রাজযোগ আপনার আর্থিক উন্নতির জন্য উপকারী প্রমাণিত হবে। এতে আপনার আয় অনেক বেড়ে যাবে। এর পাশাপাশি আপনার আয়ের অনেক নতুন উৎস তৈরি হবে। আপনি আপনার পুরনো বিনিয়োগ থেকে ভাল আয় পেতে পারেন। পরিবারের সঙ্গে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। আপনার স্বাস্থ্য ভাল থাকবে।

মেষ রাশি

গজকেশরী রাজযোগের প্রভাবের গঠন আপনার বিবাহিত জীবনে সুখ আনবে। এটি আপনার বাড়িতে কেবল সম্পদ এবং সমৃদ্ধি আনবে না, আপনি ভাগ্যের পূর্ণ সমর্থনও পাবেন। প্রতিটি পরিকল্পনায় সাফল্য পাবেন। আপনি আত্মবিশ্বাসে পূর্ণ হবেন। সন্তানদের কাছ থেকে ভাল খবর পাবেন।

Advertisement

Advertisement