scorecardresearch
 

Chandra Grahan 2023: চন্দ্রগ্রহণে গভীর সংকটের ছায়ায় ৪ রাশি; জানুন বিপদ এড়ানোর ৩ উপায়

Chandra Grahan 2023: চন্দ্রগ্রহণ ২৮ অক্টোবর রাত ১১টা ৩২ মিনিট থেকে শুরু হবে এবং ২৯ অক্টোবর ভোর ৩টে ৩৬ মিনিট পর্যন্ত চলবে। জ্যোতিষীদের মতে, এই চন্দ্রগ্রহণ ৪ রাশির জন্য অশুভ ফল বয়ে আনছে। ক্ষতি এড়াতে কী কী করবেন, রইল উপায়...

Advertisement
চন্দ্রগ্রহণে গভীর সংকটের ছায়ায় ৪ রাশি; জানুন বিপদ এড়ানোর ৩ উপায়! চন্দ্রগ্রহণে গভীর সংকটের ছায়ায় ৪ রাশি; জানুন বিপদ এড়ানোর ৩ উপায়!
হাইলাইটস
  • চন্দ্রগ্রহণ ২৮ অক্টোবর রাত ১১টা ৩২ মিনিট থেকে শুরু হবে এবং ২৯ অক্টোবর ভোর ৩টে ৩৬ মিনিট পর্যন্ত চলবে।
  • জ্যোতিষীদের মতে, এই চন্দ্রগ্রহণ ৪ রাশির জন্য অশুভ ফল বয়ে আনছে।

Chandra Grahan 2023, Unlucky Zodiac: সনাতন ধর্মে গ্রহণকে অত্যন্ত গুরুত্ব দেওয়া হয়। বিভিন্ন তারিখে সূর্য এবং চন্দ্রগ্রহণের কারণে, কিছু রাশির চিহ্নের থলি সুখে পূর্ণ হয় যখন অন্যদের জন্য, তাদের জীবনে একটি অন্ধকার ছায়াও দেখা দেয়। এবার এ বছরের শেষ চন্দ্রগ্রহণের তারিখ ঘনিয়ে এসেছে। এই চন্দ্রগ্রহণ ২৮ অক্টোবর রাত ১১টা ৩২ মিনিট থেকে শুরু হবে এবং ২৯ অক্টোবর ভোর ৩টে ৩৬ মিনিট পর্যন্ত চলবে। জ্যোতিষীদের মতে, এই চন্দ্রগ্রহণ ৪ রাশির জন্য অশুভ ফল বয়ে আনছে। এমতাবস্থায় তাদের নিজেদের রক্ষার জন্য বিশেষ ব্যবস্থা নিতে হবে অন্যথায় তাদের ক্ষতির মুখে পড়তে হতে পারে।

বৃশ্চিক রাশি
এই রাশির জাতকদের স্বাস্থ্যের অবনতি হতে পারে। বাইরে গেলে দুর্ঘটনার আশঙ্কা থাকবে। শত্রু পক্ষ আপনার উপর কর্তৃত্ব করার চেষ্টা করবে। আর্থিক সমস্যায় পড়তে হতে পারে। আপনাকে আপনার পরিবার এবং বন্ধুদের সাথে মিলেমিশে থাকতে হবে। গ্রহণের অশুভ প্রভাব থেকে বাঁচতে বাবাকে প্রতিদিন নিজের হাতে দুধ খাওয়ান।

কর্কট রাশি
এই রাশির রাশিফলের দশম স্থানে চন্দ্রগ্রহণ ঘটবে। এর কারণে কর্মজীবনে সমস্যায় পড়তে হতে পারে। কর্মক্ষেত্রে সহকর্মীদের সাথে আপনার বিবাদ হতে পারে। বেতন ভাতা বৃদ্ধি না হওয়া এবং নেতিবাচক পরিবেশের কারণে কাজ করতে ভালো লাগবে না। এই ধরনের পরিস্থিতিতে, আপনাকে ধৈর্যের সাথে কাজ করতে হবে এবং সবকিছুর প্রতিক্রিয়া এড়াতে হবে।

আরও পড়ুন

মেষ রাশি
এই রাশির লোকেরা ও চন্দ্রগ্রহণের শিকার হতে পারে। তাদের চলমান কাজে বাধা আসতে পারে। আয়ের তুলনায় ব্যয় বাড়বে। এমন অনেক খরচ করতে হতে পারে যা আপনি আগে কখনো ভাবেননি। এছাড়াও আপনি স্বাস্থ্য সংক্রান্ত সমস্যার সম্মুখীন হতে পারেন। গ্রহণের এই অশুভ প্রভাব থেকে বাঁচতে গাছের গোড়ায় জল নিবেদন শুরু করুন। 

Advertisement

তুলা রাশি
এই রাশির জাতক জাতিকাদের সপ্তম স্থানে চন্দ্রগ্রহণ ঘটবে। ফলে স্ত্রীর সঙ্গে সম্পর্কের টানাপোড়েন হতে পারে। শিশুদের লেখাপড়াও ক্ষতিগ্রস্ত হবে। এছাড়াও, ভাইবোনদের সাথে সম্পর্কও টানাপোড়েন হতে পারে। এই ধরনের পরিস্থিতিতে, আপনার শান্ত থাকা উচিত এবং আপনার সর্বোত্তম আচরণ বজায় রাখা উচিত। অশুভ প্রভাব কমাতে, আপনার অভাবীদের দুধ দান করা উচিত।

বিশেষ দ্রষ্টব্য: এখানে প্রদত্ত তথ্য শুধুমাত্র জ্যোতিষশাস্ত্রে বলা বিধান ও অনুমানের ভিত্তিতে দেওয়া হয়েছে। এখানে উল্লেখ করা জরুরি যে, bangla.aajtak.in কোনও ধরনের অন্ধবিশ্বাস, কুসংস্কারকে সমর্থন করে না। কোনও তথ্য বা অনুমান প্রয়োগ করার আগে, অবশ্যই সংশ্লিষ্ট জন্যর বিশেষজ্ঞের সঙ্গে পরামর্শ করে নিন।

Advertisement