scorecardresearch
 

Lucky Zodiac from Today: আজ থেকে ঘুরবে ভাগ্যের চাকা, সুসময় শুরু ৩ রাশির

Chandra-Guru Yuti 10 July: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ তার নিজস্ব নির্দিষ্ট সময়ে গোচর করে। ১০ জুলাই অর্থাৎ আজ একই রাশিতে চন্দ্র ও বৃহস্পতির মিলনের কারণে উভয় গ্রহের যুতি ঘটছে। এমন পরিস্থিতিতে নির্দিষ্ট কিছু রাশির জাতকদের জন্য এই যুতি বিশেষ আর্থিক সুবিধা নিয়ে আসবে। আসুন জেনে নেওয়া যা এই রাশিগুলো সম্পর্কে।

Advertisement
আজ থেকে অর্থযোগ  ৩ রাশির আজ থেকে অর্থযোগ ৩ রাশির

Moon-Jupiter Conjunction Today: জ্যোতিষশাস্ত্রে, প্রতিটি গ্রহের নিজস্ব গুরুত্ব রয়েছে। বলা হয় যে প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময় পূর্ণ হওয়ার পরে একটি রাশি থেকে অন্য রাশিতে প্রবেশ করে। সমস্ত গ্রহের মধ্যে চাঁদের গোচর সময়কাল সবচেয়ে কম।  চাঁদ আড়াই দিনে তার রাশি পরিবর্তন করে। এমন পরিস্থিতিতে ১০ জুলাই অর্থাৎ আজ, সোমবার  চন্দ্র মেষ রাশিতে প্রবেশ করবে। এদিকে বৃহস্পতি ইতিমধ্যে মেষ রাশিতে অবস্থান করছে। ফলে সোমবার চাঁদের সঙ্গে বৃহস্পতির মিত্রতা গড়ে উঠবে। 

জ্যোতিষশাস্ত্র অনুসারে, একই রাশিতে যেকোনো দুটি গ্রহের মিলন শুভ ও অশুভ ফল দেয়। বৃহস্পতি এবং চন্দ্রের যুতির কারণে কিছু রাশির জাতক জাতিকাদের জীবনে শুভ ফল আসতে চলেছে। এতে তাদের আর্থিক সুবিধা হবে। শুধু তাই নয় তাদের সংসার জীবনেও সুখ ফিরে আসবে। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জাতকরা এই সময়ে শুভ ফল পাবেন। 

মেষ রাশি (Aries)
জ্যোতিষ শাস্ত্র অনুসারে, মেষ রাশির জাতক জাতিকাদের উপর উভয় গ্রহের যুতির শুভ প্রভাব দেখা যাবে। শুধু তাই নয়, এই সময়ে কর্মক্ষেত্রে  উন্নতি হবে। পাশাপাশি, ব্যবসায়ীদের জীবনে সাফল্যের  সময় শুরু হবে। এমতাবস্থায় মনকে শান্ত রাখুন এবং তারপরই যেকোনো কাজ শুরু করুন। আপনি আপনার সঙ্গীর সমর্থন পাবেন এবং বাড়িতে  মনোরম পরিবেশ থাকবে। 

আরও পড়ুন

কর্কট রাশি (Cancer)
 মেষ রাশিতে চন্দ্রের প্রবেশ এবং বৃহস্পতির সঙ্গে মিলিত হওয়ার কারণে কর্কট রাশিরা জাতকরা অনুকূল ফল পাবেন। এই সময়ে প্রচুর অর্থনৈতিক লাভ হবে। রোজগারের নতুন পথ খুলে যাবে। এ সময় পরিবারের সদস্যদের বিশেষ সহযোগিতা পাবেন। এই সময়ে সম্পর্কের টানাপোড়েন কেটে যাবে বলে মনে করা হচ্ছে। ভাগ্য আপনার সঙ্গে থাকবে এবং অর্থ পাওয়ার সম্ভাবনা রয়েছে। 

ধনু রাশি (Sagittarius)
জ্যোতিষশাস্ত্র অনুসারে,  দুটি গ্রহের মিলন ধনু রাশির মানুষের জীবনেও বিশেষ প্রভাব ফেলবে। ধনু রাশির জাতকদের জন্যও এই সময়টা খুব শুভ। এ সময়ে আটকে থাকা কাজ শেষ হবে। অন্যদিকে, আপনি যদি কোনও ধর্মীয় কাজের সঙ্গে যুক্ত হন তবে আপনি সেই কাজে সাফল্য পাবেন। গৃহস্থালির কাজ সামলাতে বাচ্চাদের সাহায্য পাবেন। এই ব্যক্তিরা প্রেম এবং রোমান্সের দিক থেকে ভাগ্যবান হবেন।

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

Advertisement