scorecardresearch
 

Chandra Mangal Yog Lucky Zodiac: কন্যা রাশিতে চন্দ্র মঙ্গল যোগ, এই ৩ রাশি পাবে বিপুল অর্থ-সম্পদ

Chandra Mangal Yuti 2023: জ্যোতিষশাস্ত্রে, প্রতিটি গ্রহ তার নিজস্ব গতিবিধির সঙ্গে তার রাশিচক্র পরিবর্তন করে এবং এর প্রভাব সমস্ত রাশিচক্রের চিহ্নের জীবনে দৃশ্যমান হয়। আসুন আমরা আপনাকে বলি যে চাঁদকে সবচেয়ে দ্রুত গতিশীল গ্রহ হিসাবে বিবেচনা করা হয়।

Advertisement
কন্যা রাশিতে চন্দ্র মঙ্গল যোগ, এই ৩ রাশি পাবে বিপুল অর্থ-সম্পদ কন্যা রাশিতে চন্দ্র মঙ্গল যোগ, এই ৩ রাশি পাবে বিপুল অর্থ-সম্পদ
হাইলাইটস
  • ১৫ সেপ্টেম্বর সকাল ১১টা ৩৬ মিনিটে কন্যা রাশিতে প্রবেশ করবে চন্দ্র
  • মঙ্গল ইতিমধ্যেই কন্যা রাশিতে উপস্থিত রয়েছে

Chandra Mangal Yuti 2023: জ্যোতিষশাস্ত্রে, প্রতিটি গ্রহ তার নিজস্ব গতিবিধির সঙ্গে তার রাশিচক্র পরিবর্তন করে এবং এর প্রভাব সমস্ত রাশিচক্রের চিহ্নের জীবনে দৃশ্যমান হয়। আসুন আমরা আপনাকে বলি যে চাঁদকে সবচেয়ে দ্রুত গতিশীল গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। আসুন আমরা আপনাকে বলি যে চাঁদের এক রাশি থেকে অন্য রাশিতে প্রবেশ করতে প্রায় আড়াই বছর সময় লাগে। এমন অবস্থায় কোনও গ্রহের সঙ্গে চন্দ্রের মিলনের ফলে শুভ বা অশুভ যোগ তৈরি হয়। আমরা আপনাকে জানিয়ে রাখি যে ১৫ সেপ্টেম্বর সকাল ১১টা ৩৬ মিনিটে চন্দ্র কন্যা রাশিতে প্রবেশ করবে।

জ্যোতিষশাস্ত্র অনুসারে, মঙ্গল ইতিমধ্যেই কন্যা রাশিতে উপস্থিত রয়েছে। এমন অবস্থায় চন্দ্র-মঙ্গল উভয় গ্রহের মিলন তৈরি হচ্ছে। অনেক রাশির জাতক এই যোগ থেকে বিশেষ সুবিধা পেতে চলেছেন। এতে ব্যক্তির মনোবল বাড়বে এবং ব্যক্তি শক্তিশালী হয়ে উঠবে। এতে ব্যক্তির একাগ্রতা বাড়বে। আত্মবিশ্বাসের সঙ্গে সাহস বাড়বে।

মেষ রাশি

আরও পড়ুন

জ্যোতিষশাস্ত্র অনুসারে, চন্দ্র ও মঙ্গল গ্রহের মিলনে মেষ রাশির জাতক জাতিকারা বিশেষ ফল পেতে চলেছেন। এই সময়ে আপনি আপনার শত্রুদের উপর বিজয় অর্জন করতে সক্ষম হবেন। আইনি বিষয়েও সাফল্য আসবে। দীর্ঘদিনের অমীমাংসিত কাজ শেষ হবে। পরিবারের সদস্যদের সহায়তায় ব্যবসা শুরু করবেন। সেই সঙ্গে বিবাহিত জীবনে সুখ থাকবে। সেই সঙ্গে আত্মবিশ্বাসের জোরে প্রতিটি ক্ষেত্রেই সাফল্য অর্জিত হবে।

মিথুন রাশি

এই যোগ এই রাশির জাতকদের জন্য উপকারী হতে পারে। আসুন আমরা আপনাকে বলি যে মঙ্গল এই রাশির চতুর্থ ঘরে বিরাজ করছে। এমন পরিস্থিতিতে এই রাশির জাতকরা সম্পত্তি, অর্থ এবং যানবাহন কেনার সৌভাগ্য পাবেন। ব্যবসা বাড়তে পারে। শুধু তাই নয়, অংশীদারিত্বে করা ব্যবসায়ও আপনি সাফল্য পাবেন। একই সময়ে, আপনি পরিবারের সঙ্গে বেড়াতে যেতে পারেন।

Advertisement

কর্কট রাশি

আসুন আমরা আপনাকে বলি যে চন্দ্র মঙ্গল যোগ এই রাশির জাতকদের জন্য উপকারী প্রমাণিত হবে। আপনি নিজেকে আত্মবিশ্বাসে পরিপূর্ণ দেখতে পাবেন। এই সময়ে আপনি অনেক কাজে ব্যর্থতার সম্মুখীন হবেন। যারা প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন তাঁরা সাফল্য পাবেন। শত্রুদের বিরুদ্ধে বিজয় হবে। ক্যারিয়ারের জন্য এই সময়টি শুভ। এমতাবস্থায় উন্নতির পথ খুলে যাবে। যারা নতুন চাকরি খুঁজছেন তাঁরাও এই সময়ে সাফল্য পাবেন।

Advertisement