scorecardresearch
 

Chaturgrahi Yog August 2023: চতুর্গ্রহী যোগে আজ থেকে আচমকা অর্থ-সমৃদ্ধি বাড়বে ৪ রাশির

Chaturgrahi Yog August 2023: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময়ের মধ্যে এক রাশি থেকে অন্য রাশিতে স্থানান্তর করে। কখনও কখনও একই রাশিতে একাধিক গ্রহ একসঙ্গে বসে থাকে। চতুর্গ্রহী যোগ তৈরি হতে চলেছে অগাস্টে। ১৭ অগাস্ট এই শুভ যোগ তৈরি হবে সিংহ রাশিতে। এর প্রভাব সমস্ত রাশির উপর পড়বে। চতুর্গ্রহী যোগের ৪ রাশির জাতক-জাতিকারা অগাস্টে লাভবান হবেন। শুভ প্রভাব ফেলবে। 

Advertisement
চতুর্গ্রহী যোগে আজ থেকে আচমকা অর্থ-সমৃদ্ধি বাড়বে ৪ রাশির চতুর্গ্রহী যোগে আজ থেকে আচমকা অর্থ-সমৃদ্ধি বাড়বে ৪ রাশির
হাইলাইটস
  • শুক্র, চন্দ্র, মঙ্গল ও বুধ গ্রহ মিলিত হয়ে তৈরি হবে চতুর্গ্রহী যোগ
  • এই ৪ রাশির জন্য চতুর্গ্রহী যোগ ইতিবাচক হতে চলেছে
  • ১৭ অগাস্ট থেকে ৪ রাশির দারুণ সময়

Chaturgrahi Yog August 2023: জ্যোতিষশাস্ত্রে (astrology) প্রত্যেকটি গ্রহই নিজের সময় মতন স্থান পরিবর্তন করে থাকে, আবার অনেক সময় গ্রহরা ঘর পরিবর্তন করার সময় তারা নানারকম শুভ ও অশুভ যোগও তৈরি করে থাকে। সেটি কারোর জন্য শুভ হতে পারে আবার কারোর জন্য অশুভ হতে পারে। সূর্য গ্রহ ১৭ অগাস্ট তার নিজস্ব রাশি সিংহ রাশিতে প্রবেশ করবে। সেই সঙ্গে মঙ্গল, বুধ, চন্দ্র এই রাশিতেই উপস্থিত রয়েছে। এ সময় চার গ্রহের মিলনে তৈরি হবে চতুর্গ্রহী যোগ। এই যোগ অত্যন্ত শুভ, এসময় কিছু রাশির জাতক জাতিকাদের সাফল্যের সময় শুরু হবে, জানুন সেই রাশির তালিকায় কারা রয়েছেন।

চতুর্গ্রহী যোগ কীভাবে গঠিত হয়? শুক্র, চন্দ্র, মঙ্গল ও বুধ গ্রহ মিলিত হয়ে তৈরি হবে চতুর্গ্রহী যোগ। এই ৪ রাশির জন্য চতুর্গ্রহী যোগ ইতিবাচক হতে চলেছে। জীবনে প্রচুর সুবিধা দেয়। জানুন কোন রাশির উপর কী প্রভাব ফেলবে- 

বৃষ রাশি (Taurus)

আরও পড়ুন

এই রাশির জাতক-জাতিকাদের ওপর। এ সময় আপনি জীবনে যা চাইবেন তাই করতে পারবেন। আর্থিক দিকে খুব লাভ হবে। শরীর আপনার ভালোই যাবে। দীর্ঘদিন ধরে যেখানে আপনার অর্থ আটকে ছিল সেই অর্থ আপনি ফেরত পাবেন। আর্থিকভাবে খুব লাভ হবে। দাম্পত্য জীবন থেকে পারিবারিক জীবনে আপনি সুখের মুখ দেখবেন।

মিথুন রাশি (Gemini)

মিথুনের চতুর্থ ঘরে তৈরি হবে চতুর্গ্রহী যোগ। এই রাশির ব্যক্তিরা যা চাইবেন তাই করতে পারবেন। আত্মবিশ্বাস তাদের ক্রমশ বাড়বে। মানসিক চাপ কমবে। এ সময়ে যারা সরকারি চাকরি করছেন তাদের আর্থিক দিকে খুব লাভ হবে। পরিবারের সঙ্গে আপনি ভালোভাবে সময় কাটাতে পারবেন। যারা সরকারি চাকরি করছেন তাদের জীবনে সাফল্য আসবে 

Advertisement

তুলা রাশি (libra)

তুলা রাশির জাতক জাতিকাদের সাফল্যের সময় শুরু হবে। এসময় দূরে কোথাও যাত্রা করতে পারেন, সেখান থেকে অনেক লাভ হবে আপনার। নতুন ব্যবসা শুরু করতে পারেন। যারা ব্যবসায়ী রয়েছেন তাদের জীবনে সাফল্য আসবে। কারণ এই সময় আপনার অর্থ প্রাপ্তির হওয়ার সম্ভাবনা রয়েছে। লটারি কাটতে পারেন সেখানে অর্থ প্রাপ্তির হওয়ার সম্ভাবনা রয়েছে আপনার। 

মকর রাশি (Capricorn)

মকর রাশির জাতক জাতিকাদের শুভ সময় শুরু। এই সময়ে আপনি যা চাইবেন তাই করতে পারবেন। কর্মক্ষেত্র থেকে ব্যবসায় আপনার সাফল্য আসবে। চাকরিতে পদোন্নতি হওয়া সম্ভাবনা রয়েছে। তাছাড়াও যারা বেসরকারি চাকরি করছেন তাদের বেতন বৃদ্ধি হওয়ার সম্ভাবনা রয়েছে। এসময় দূরে কোথাও ঘুরতে যেতে পারেন। দাম্পত্য জীবনে আপনি সুখী হবেন।

Advertisement