scorecardresearch
 

Chaturmas Rashifal: এবার চতুর্মাস ৫ মাসের, ২৯ জুন থেকে বিষ্ণুর কৃপায় সব কাজে সাফল্য ৪ রাশির

এই দিন থেকে শিব চার মাসের জন্য পৃথিবীর শাসনভার গ্রহণ করেন বলে সনাতনী বিশ্বাস। ২৯ জুন দেবশয়নী একাদশী। ওই দিন বিষ্ণু তাঁর সমস্ত কাজ শিবের কাছে হস্তান্তর করবেন। তার পর তিনি নিদ্রায় যাবেন।

Advertisement
Chaturmas Lucky Zodia Signs। চতুর্মাসের লাকি রাশি। Chaturmas Lucky Zodia Signs। চতুর্মাসের লাকি রাশি।
হাইলাইটস
  • ২৯ জুন দেবশয়নী একাদশী।
  • দেবশয়নী একাদশী থেকে শুরু চর্তুমাস।

আষাঢ় মাসের শুক্লপক্ষের একাদশী তিথি ২৯শে জুন, বৃহস্পতিবার। এই দিন থেকে শিব চার মাসের জন্য পৃথিবীর শাসনভার গ্রহণ করেন বলে সনাতনী বিশ্বাস। ২৯ জুন দেবশয়নী একাদশী। ওই দিন বিষ্ণু তাঁর সমস্ত কাজ শিবের কাছে হস্তান্তর করবেন। তার পর তিনি নিদ্রায় যাবেন। এ বছর চর্তুমাস আদতে পাঁচ মাসের। কারণ ১৯ বছর পর শ্রাবণ মাস অধিমাস। মানে ৫৯ দিনের। চতুর্মাসে বিষ্ণু শয়ন করেন। আষাঢ় শুক্ল ২৯ জুন দেবশয়নী একাদশী। ২৩ নভেম্বর দেব প্রবোধিনী একাদশীতে জেগে উঠবেন বিষ্ণু। চর্তুমাসে লাভবান হতে চলেছেন ৪ রাশির জাতক-জাতিকারা। অর্থাৎ নভেম্বর পর্যন্ত থাকবে সুসময়।      

বৃষ- বৃষ রাশির জাতক-জাতিকারা এই সময়ে ভালো সুযোগ পেতে পারেন। এর পাশাপাশি চাকরিজীবীদের পদোন্নতিরও সম্ভাবনা রয়েছে। এই সময়ে আপনি কর্মক্ষেত্রে জুনিয়র এবং সিনিয়রদের সমর্থন পেতে পারেন। এই রাশির চাকরিজীবীদের পদোন্নতি পাওয়ার সম্ভাবনা রয়েছে। এর পাশাপাশি এই সময়ে আপনার আয়ও বাড়বে। আপনি বাবার সমর্থন পাবেন।

মকর- সময় আপনার অনুকূলে থাকতে পারে। কারণ শনিদেব আপনার রাশিতে পিছিয়ে গেছেন। যে কারণে এই সময়ে আপনি হঠাৎ অর্থ পেতে পারেন। এর পাশাপাশি চাকরিজীবীরা নতুন সুযোগ পেতে পারেন। পদোন্নতির সম্ভাবনাও রয়েছে। এই রাশির মানুষ যাঁরা নতুন ব্যবসা শুরু করতে চান ভালো সুযোগ পাবেন। এই সময়ে আপনার কেরিয়ার এবং ব্যবসায় উন্নতির সম্ভাবনা রয়েছে। 

আরও পড়ুন

সিংহ- শনিদেব আপনার রাশিতে রাজযোগ সৃষ্টি করছেন। সেজন্য এই সময়ে আপনি ক্ষেত্রবিশেষে নতুন অফার পেতে পারেন। যাঁরা চাকরি করছেন তাঁরাও লাভের অনেক সুযোগ পাবেন। এর পাশাপাশি আপনি পদোন্নতিও পাবেন।সেই সঙ্গে জীবনসঙ্গী পদোন্নতিও পেতে পারে। আপনি কাজে অগ্রগতি পেতে পারেন। লাভের যোগও রয়েছে। 

ধনু- এই রাশির জাতক-জাতিকারা প্রচুর লাভবান হবেন। তাঁদের সাহস ও আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। পরিশ্রম করলে ইতিবাচক ফল পাবেন। ভ্রমণের সুযোগও তৈরি হচ্ছে। আপনার অর্থলাভের যোগ প্রবল। এর পাশাপাশি আপনি পদোন্নতিও করতে পারবেন। 

Advertisement

Advertisement