scorecardresearch
 

Careful Zodiac till 30 August: ৩০ অগাস্ট পর্যন্ত অশুভ সময় ৩ রাশির, জীবনে সমস্যা বাড়াবে দু'টি বিপজ্জনক যোগ

Khatarnak Yog Careful Zodiac: জ্যোতিষশাস্ত্রে এমন অনেক যোগের কথা বলা হয়েছে, যা ব্যক্তির জীবনে অশুভ প্রভাব ফেলে। দারিদ্র যোগ এবং খপ্পর যোগও এরকমি অশুভ যোগ । এই দুটি যোগই ৩০ অগাস্ট পর্যন্ত কিছু রাশির র জীবনে নেতিবাচক প্রভাব ফেলতে চলেছে।

Advertisement
গোটা অগাস্ট  এই ৩ রাশির জন্য খুবই অশুভ গোটা অগাস্ট এই ৩ রাশির জন্য খুবই অশুভ

Ashubh Yog in August: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহের গোচরের সময় অনেকগুলি শুভ ও অশুভ যোগ গঠিত হয়। অগাস্টে অনেক গ্রহ গোচর হতে চলেছে। এই সময়ে অধিকামাস চলছে এবং এই কারণে, এবার হিন্দু ক্যালেন্ডারে শ্রাবণ মাস ৫৯ দিনের, যা  ৩০ অগাস্ট শেষ হবে। শ্রাবণে একের পর এক  শুভ-অশুভ যোগ তৈরি হচ্ছে। 

জ্যোতিষশাস্ত্র অনুসারে, সূর্য অগাস্টে কর্কট রাশিতে প্রবেশ করতে চলেছে, যার কারণে এখানে দারিদ্র যোগ তৈরি হবে। অন্যদিকে খপ্পর যোগ মলমাসে গঠিত হচ্ছে। এটি অনেক রাশির জাতক জাতিকাদের জীবনে শুভ ও অশুভ প্রভাব ফেলবে। দুটি যোগই বৈদিক জ্যোতিষশাস্ত্রে অত্যন্ত অশুভ বলে বিবেচিত হয়। জেনে নিন কোন রাশির জাতকদের এই সময়ে বিশেষ যত্ন নিতে হবে।

মিথুন রাশি (Gemini)
জ্যোতিষশাস্ত্র অনুসারে, দারিদ্র যোগ এই রাশির জাতকদের জন্য প্রতিকূল এবং নেতিবাচক প্রভাব দিতে পারে। এই সময়ে, আপনার স্বাস্থ্যের যত্ন নিন। কর্মজীবন নিয়ে উদ্বেগ বাড়তে পারে। সেই সঙ্গে চাকরি সংক্রান্ত অসুবিধাও এই সময়ে দেখা যাবে। কর্মক্ষেত্রে সতর্ক থাকুন। পরিবারে কিছুটা উত্তেজনা থাকবে। জীবনসঙ্গীর সঙ্গে মতভেদ হতে পারে। 

আরও পড়ুন

কন্যা রাশি (Virgo)
 দারিদ্র যোগ গঠনের কারণে, কন্যা রাশির জাতকদের জীবনে বিরূপ প্রভাব পড়বে। এই সময়ে মায়ের স্বাস্থ্য নিয়ে চিন্তা থাকবে। আপনার সঙ্গীর স্বাস্থ্যের বিশেষ যত্ন নিন। এই সময়ের মধ্যে, আপনার কাজ যত্ন সহকারে পরিচালনা করুন। এই সময়ে বিচক্ষণতার সঙ্গে  আপনার অর্থ বিনিয়োগ করুন। স্বাস্থ্য সংক্রান্ত নানা সমস্যা হতে পারে। 

ধনু রাশি (Sagittarius)
দারিদ্র যোগ ধনু রাশির জাতকদের জন্য অশুভ প্রমাণিত হতে পারে। গ্রহের এই অবস্থান পিতার স্বাস্থ্যের উপর প্রভাব ফেলবে। আপনার সঙ্গীর  স্বাস্থ্যের প্রতি বিশেষ যত্ন নিন। গাড়ি চালানোর সময় সতর্কতা অবলম্বন করুন। এই সময়ে অন্যের উপর রাগ এড়িয়ে চলুন। এই যোগাজীবনে নেতিবাচক প্রভাব ফেলবে। এই সময়ে অপ্রত্যাশিত ঘটনার সম্ভাবনা রয়েছে। এমন পরিস্থিতিতে নতুন কোনো কাজ শুরু করা থেকে বিরত থাকুন। 

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)    

Advertisement