scorecardresearch
 

Daridra Yog: অগাস্টে দরিদ্র যোগ, ৩ রাশিকে চরম অর্থকষ্ট ভোগ করতে হবে-কাজেও সমস্যা

জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময়ে তার রাশি পরিবর্তন করে। গ্রহের স্থানান্তরের কারণে শুভ ও অশুভ যোগ তৈরি হয়। জ্যোতিষশাস্ত্রে শুক্রকে শুভ গ্রহের মধ্যে গণ্য করা হয় কারণ শুক্র হল বস্তুগত সুখের কারক। শুক্র শুভ হলে ব্যক্তি অগাধ সম্পদের মালিক হন এবং বিলাসবহুল জীবনযাপন করেন। যেখানে অশুভ শুক্র ব্যক্তিকে বঞ্চনার জীবন দেয়। দরিদ্র ও সংগ্রামের মধ্যেই তাদের জীবন কাটে। ২৪ আগস্ট, শুক্র নিম্ন রাশিতে প্রবেশ করবে কন্যা রাশিতে।

Advertisement
রাশিফল রাশিফল

Daridra Yoga in August 2024: জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময়ে তার রাশি পরিবর্তন করে। গ্রহের স্থানান্তরের কারণে শুভ ও অশুভ যোগ তৈরি হয়। জ্যোতিষশাস্ত্রে শুক্রকে শুভ গ্রহের মধ্যে গণ্য করা হয় কারণ শুক্র হল বস্তুগত সুখের কারক। শুক্র শুভ হলে ব্যক্তি অগাধ সম্পদের মালিক হন এবং বিলাসবহুল জীবনযাপন করেন। যেখানে অশুভ শুক্র ব্যক্তিকে বঞ্চনার জীবন দেয়। দরিদ্র ও সংগ্রামের মধ্যেই তাদের জীবন কাটে। ২৪ আগস্ট, শুক্র নিম্ন রাশিতে প্রবেশ করবে কন্যা রাশিতে। এর ফলে দরিদ্র নামে একটি যোগ তৈরি হবে। এই অশুভ যোগের গঠন কোনও না কোনওভাবে ১২টি রাশির জীবনকে প্রভাবিত করবে, তবে ৩ রাশিদের বিশেষভাবে সতর্ক হওয়া দরকার। অন্যথায় বড় ক্ষতি হতে পারে।

দুর্বল যোগ ক্ষতি এবং রোগ দেয়
কোষ্ঠীতে দরিদ্র যোগের গঠন দরিদ্র, বিপুল আর্থিক ক্ষতি বা মারাত্মক রোগের সম্ভাবনা তৈরি করে। অগাস্ট মাসে, শুক্র কন্যা রাশিতে থাকার কারণে গঠিত দরিদ্র যোগ ৩টি রাশিকে ক্ষতি করতে পারে। 

 মেষ রাশি
২৪ অগাস্ট পর এই ব্যক্তিদের সাবধানে থাকতে হবে। দুর্বল যোগ আপনার জন্য দুর্ঘটনা এবং অসুস্থতার সম্ভাবনা তৈরি করতে পারে। তাই ভ্রমণের সময় বিশেষ সতর্কতা অবলম্বন করুন। জীবনে অনেক অসুবিধা আসতে পারে। কর্মক্ষেত্রে অসুবিধা হতে পারে। আর্থিক ক্ষতি হতে পারে।

আরও পড়ুন

কর্কট রাশি
দরিদ্র যোগ কর্কট রাশির জাতকদের জন্য স্বাস্থ্য সমস্যা তৈরি করতে পারে। আর্থিক উত্থান-পতনের সম্মুখীন হতে পারে। অতএব, বিনিয়োগ করুন এবং বুদ্ধিমত্তার অর্থ ব্যয় করুন। অন্যথায় অর্থনৈতিক অবস্থা খারাপ হতে পারে। পরিবারে অশান্তি হতে পারে। এই সময়ে বড় সিদ্ধান্ত স্থগিত করুন। তবে কর্মজীবনের জন্য সময়টি শুভ। 

মকর রাশি
দরিদ্র ব্যক্তিরাও মকর রাশির কারণে সমস্যায় পড়বেন। কর্মক্ষেত্রে সমস্যা হতে পারে। আপনার বিরুদ্ধে ষড়যন্ত্র হতে পারে। তাই সাবধান। নিজের ব্যবসা মনে। রাগ নিয়ন্ত্রণ করুন। ভ্রমণের সময় সতর্ক থাকুন।

Advertisement

Advertisement