scorecardresearch
 

December Grah Gochar Effect: ডিসেম্বরে অবস্থান বদল ৬ গ্রহের, পদে পদে বিপদের সম্ভাবনা ৩ রাশির

December Grah Gochar: জ্যোতিষশাস্ত্রের হিসাব অনুযায়ী, ডিসেম্বর মাসে মোট ৬টি গ্রহ তাদের গতিপথ পরিবর্তন করতে চলেছে। এমন পরিস্থিতিতে চলুন জেনে নেওয়া যাক কোন রাশির জাতক জাতিকাদের এই সময়ে খুব সাবধান থাকতে হবে।

Advertisement
December Grah Gochar: ডিসেম্বর মাসে ৬টি গ্রহ পরিবর্তন হতে চলেছে December Grah Gochar: ডিসেম্বর মাসে ৬টি গ্রহ পরিবর্তন হতে চলেছে
হাইলাইটস
  • ডিসেম্বর মাসে মোট ৬টি গ্রহ তাদের গতিপথ পরিবর্তন করতে চলেছে
  • জেনে নিন কোন ৩টি রাশিকে খুব সাবধানে থাকতে হবে

December Grah Gochar: ইংরেজি ক্যালেন্ডার অনুযায়ী আগামী বৃহস্পতিবার থেকে ডিসেম্বর মাস শুরু হচ্ছে। ডিসেম্বর মাস ইংরেজি ক্যালেন্ডারের শেষ মাস। এর পর শুরু হয় নতুন বছর। জ্যোতিষশাস্ত্র অনুসারে, ডিসেম্বর অর্থাৎ শেষ মাসটি গ্রহ-পরিবর্তনের দিক থেকে খুব বিশেষ হতে চলেছে। আসলে এই মাসে ৬টি গ্রহ তাদের গতিপথ পরিবর্তন করবে। গ্রহের গতিবিধির প্রভাব সব রাশির ওপর পড়ে, এমনটাই জ্যোতিষশাস্ত্রের বিশ্বাস। আসুন জেনে নেওয়া যাক ২০২২ সালের ডিসেম্বরে কোন গ্রহগুলি তাদের রাশি পরিবর্তন করতে চলেছে এবং যার কারণে কোন রাশির জাতকদের খুব সতর্ক থাকতে হবে। 

ডিসেম্বর ২০২২ গ্রহ গোচর (December 2022 Grah Gochar)

  • ধনু রাশিতে বুধ গোচর - ৩ ডিসেম্বর, ২০২২ শনিবার সকাল ৬:৩৪ মিনিটে
  • ধনু রাশিতে শুক্রের গোচর - ৫ ডিসেম্বর, সোমবার
  • ধনু রাশিতে সূর্য গোচর - ১৬ ডিসেম্বর, ২০২২ শুক্রবার সকাল ৯:৩৮ মিনিটে
  • মকর রাশিতে বুধগোচর - ২৮ ডিসেম্বর, ২০২২ বুধবার সকাল ৪:০৫ মিনিটে
  • মকর রাশিতে শুক্র গোচর - ২৯ ডিসেম্বর, ২০২২ বিকেল ৩:৪৫ মিনিটে
  • ধনু রাশিতে বক্রী বুধের গোচর - ৩১ ডিসেম্বর, ২০২২ এর  গভীর রাত ১২:৫৮ মিনিটে

মিথুন রাশি (Gemini)
 জ্যোতিষ শাস্ত্র অনুসারে ডিসেম্বর মাসটি মিথুন রাশির জাতকদের জন্য কিছুটা অশুভ প্রমাণিত হতে পারে। প্রকৃতপক্ষে, এই মাসে শুক্রের গোচরের কারণে অপ্রয়োজনীয় খরচ বাড়তে পারে। অর্থাৎ শুক্র গ্রহের গোচর এই রাশির জন্য সমস্যা তৈরি করতে পারে। এর পাশাপাশি সূর্য, বুধ এবং শুক্রের রাশি পরিবর্তন অর্থনৈতিক ও দাম্পত্য জীবনেও প্রভাব ফেলবে। এমতাবস্থায় এ মাসে অত্যন্ত সতর্কতা অবলম্বন করতে হবে এবং বাড়াবাড়ি নিয়ন্ত্রণ করতে হবে।

সিংহ রাশি (Leo)
 সিংহ রাশির জাতকদের জন্য ডিসেম্বরে গ্রহের রাশি পরিবর্তন বিশেষ কিছু প্রমাণিত হবে না। এই মাসে গ্রহ-পরিবর্তনের অশুভ প্রভাব প্রাপ্ত হতে পারে। যার কারণে চাকরি ও রোজগারে  সমস্যায় পড়তে হবে। এর পাশাপাশি ব্যবসায় আয়ের উপর প্রভাব পড়তে পারে। পারিবারিক কাজে অপ্রয়োজনীয় অর্থ ব্যয় হবে। যার কারণে মনে একটা নেতিবাচক পরিবেশ তৈরি হবে। 

Advertisement

ধনু রাশি (Sagittarius)
 জ্যোতিষ শাস্ত্র অনুসারে, ধনু রাশির জাতকদের জন্য ডিসেম্বর মাসটি কঠিন হতে চলেছে। আসলে, এই মাসে মোট ৬টি গ্রহ তাদের রাশি পরিবর্তন করতে চলেছে। যা ধনু রাশির জাতকদের জন্য শুভ বলে মনে করা হচ্ছে না। এমন পরিস্থিতিতে ডিসেম্বর মাসে ধনু রাশির জাতকদের খুব সাবধানে থাকতে হবে। পারিবারিক জীবনে স্ত্রীর সাথে বিবাদ হতে পারে। আর্থিক সমস্যার সম্মুখীন হতে  পারেন। এমন পরিস্থিতিতে ডিসেম্বর মাসে এই রাশির জাতক জাতিকাদের বিশেষভাবে সতর্ক থাকতে হবে।
       
(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা  এটি নিশ্চিত করে না।)

 
 

 

 

Advertisement