scorecardresearch
 

December 2023 Lucky Zodiac Sign: ডিসেম্বরে ৪ রাজযোগে ৩ রাশি মালামাল, শুরু হবে সুখের দিন

আর মাত্র কয়েকদিন, তারপরই বছরের শেষ মাস ডিসেম্বর মাস পড়বে। এই মাসটি জ্যোতিষশাস্ত্রে দিক থেকে খুবই গুরুত্বপূর্ণ হতে চলেছে। এই মাসে ৪টি রাজযোগ তৈরি হবে। মঙ্গল, শনি, শুক্র, বৃহস্পতি ও চন্দ্র প্রভৃতি মিলে এই রাজযোগগুলি তৈরি করছে।

Advertisement
ডিসেম্বরে ৪ রাজযোগে ৩ রাশির ভাগ্য খুলবে ডিসেম্বরে ৪ রাজযোগে ৩ রাশির ভাগ্য খুলবে
হাইলাইটস
  • এই মাসে ৪টি রাজযোগ তৈরি হবে
  • মঙ্গল, শনি, শুক্র, বৃহস্পতি ও চন্দ্র প্রভৃতি মিলে এই রাজযোগগুলি তৈরি করছে

আর মাত্র কয়েকদিন, তারপরই বছরের শেষ মাস ডিসেম্বর মাস পড়বে। এই মাসটি জ্যোতিষশাস্ত্রে দিক থেকে খুবই গুরুত্বপূর্ণ হতে চলেছে। এই মাসে ৪টি রাজযোগ তৈরি হবে। মঙ্গল, শনি, শুক্র, বৃহস্পতি ও চন্দ্র প্রভৃতি মিলে এই রাজযোগগুলি তৈরি করছে। ডিসেম্বর মাসে মঙ্গল দ্বারা রুচক রাজযোগ, শনি দ্বারা শশ রাজযোগ, শুক্র দ্বারা মালব্য রাজযোগ এবং বৃহস্পতি ও চন্দ্রের সংমিশ্রণে গজকেশরী রাজযোগ গঠিত হবে।

জ্যোতিষশাস্ত্রে এই রাজযোগগুলিকে অত্যন্ত শুভ বলে মনে করা হয়। এই রাজযোগের গঠন ১২টি রাশির সমস্ত লোকের ভাগ্য, আর্থিক অবস্থা, ক্যারিয়ার, স্বাস্থ্য ইত্যাদির উপর বড় প্রভাব ফেলবে। একই সময়ে, ৩টি রাশির জাতকদের জন্য এই রাজযোগের গঠন ডিসেম্বর মাসে ভাগ্যবান প্রমাণিত হতে পারে। চলুন জেনে নেওয়া যাক ডিসেম্বর মাসে কোন কোন রাশি ভাগ্য খুলতে চলেছে।

বৃষ রাশি

ডিসেম্বর মাসটি বৃষ রাশির জাতক জাতিকাদের জন্য খুবই শুভ ও বিস্ময়কর হতে পারে। এই লোকেরা প্রতিটি ক্ষেত্রে সাফল্য পেতে পারেন। আপনি আপনার কর্মজীবনে একটি পদোন্নতি বা একটি নতুন চাকরি পেতে পারেন। ব্যবসায় আর্থিক লাভ হতে পারে। আপনি হঠাৎ অর্থ পাবেন এবং কিছু ভাল খবর পেতে পারেন।

তুলা রাশি

ডিসেম্বর মাসটি তুলা রাশির জাতক জাতিকাদের জন্য খুবই অনুকূল প্রমাণিত হবে। আপনার পরিশ্রম এখন ফল দেবে। ধর্মীয় কাজের প্রতি ঝোঁক থাকবে। চাকরিজীবীরা সিনিয়রদের সহযোগিতা পাবেন। ব্যবসা আরও বাড়বে। যার ফলে হাতে আরও টাকা আসবে।

ধনু রাশি

ধনু রাশির জাতকদের জন্য ডিসেম্বর মাসটি অনেক কিছু দেবে। এসব মানুষের আয় বাড়বে। ব্যবসায় বৃদ্ধি হবে। আপনার ব্যবসা প্রসারিত করার জন্য উপযুক্ত সময়। অমীমাংসিত কাজ শেষ হবে। দাম্পত্য জীবনে মধুরতা থাকবে।

Advertisement

Advertisement