scorecardresearch
 

Diwali 2023 Rashifal Budh Uday: দীপাবলির পরেই ভাগ্যোদয়, কপাল ফিরতে চলেছে এই রাশির জাতকদের

Diwali 2023 Rashifal Budh Uday: দীপাবলি পরেই এই সময় কিছু রাশির জাতক-জাতিকাদের আর্থিক দিকে লাভ হবে, তারা সকল কাজে এগিয়ে যেতে পারবেন। দাম্পত্য জীবন থেকে পারিবারিক জীবনে তারা সুখের মুখ দেখবেন, দেখুন তাঁদের মধ্যে কারা রয়েছেন।

Advertisement
দীপাবলির পরেই ভাগ্যোদয়, কপাল ফিরতে চলেছে এই রাশির জাতকদের দীপাবলির পরেই ভাগ্যোদয়, কপাল ফিরতে চলেছে এই রাশির জাতকদের
হাইলাইটস
  • সাপ্তাহিক রাশিফল ​​গ্রহের গতিবিধির উপর ভিত্তি করে গণনা করা হয়।
  • সপ্তাহটি ৫ রাশির জন্য খুব শুভ হতে চলেছে।
  • ৪ রাশির সতর্ক হওয়া দরকার।

Diwali 2023 Rashifal Budh Uday: জ্যোতিষশাস্ত্রে (astrology) দীপাবলির বিশেষ গুরুত্ব রয়েছে, দুর্গাপুজোর পর বাঙালিদের বড় উৎসব হল কালীপুজো। ১২ নভেম্বর পালিত হবে দীপাবলি উৎসব, আর এই দিনেই উদযাপিত হবে কালীপুজো। দীপাবলি পরেই এই সময় কিছু রাশির জাতক-জাতিকাদের আর্থিক দিকে লাভ হবে, তারা সকল কাজে এগিয়ে যেতে পারবেন। দাম্পত্য জীবন থেকে পারিবারিক জীবনে তারা সুখের মুখ দেখবেন, দেখুন তাঁদের মধ্যে কারা রয়েছেন।

সিংহ (Leo)

বুধ উদিত হওয়ার কারণে আর্থিক দিকে লাভ হবে, প্রত্যেকটি কাজেই এগিয়ে যেতে পারবেন। মাথা ঠাণ্ডা রেখে প্রত্যেকটি কাজ করলে জীবনে সফলতা নিশ্চিত। সন্তানের কোনও সুখবর আপনি খুব খুশি হয়ে উঠবেন। পরিবারের সকলের সঙ্গে ভালো সম্পর্ক বজায় থাকবে আপনার। আপনি নতুন করে ব্যবসা শুরু করতে পারেন বা পুরানো ব্যবসায় বিনিয়োগ করলে সেখান থেকে অর্থ লাভের সম্ভাবনা রয়েছে এসময় সকলের সঙ্গে সদভাব বজায় রেখে চলতে পারবেন আপনি। প্রতি শুভ কাজে করার চেষ্টা করবেন।

বৃশ্চিক(Scorpio)

বৃশ্চিক রাশির ব্যক্তিদের শুভ সময় শুরু হবে। যে কাজে হাত দেবেন সেই কাজে মিলবে সফলতা। আর্থিক দিকে লাভ হবে। পরিবারের সকলের সম্পর্ক বজায় রেখে চলতে পারবেন। যদি আপনি ব্যবসায়ী হন বা নতুন ব্যবসায় করার চেষ্টা করেন। যারা মার্কেটিং, ট্রেডিং ও কমিশনের কাজ করছেন তাদের জন্য ভালো সময় শুরু হবে। দাম্পত্য জীবন থেকে পারিবারিক জীবনে আপনি সুখী হবেন। এই সময় আপনি নতুন ব্যবসায় বিনিয়োগ করতে পারেন, সেখান থেকে লাভ হবে।সেখানেও কিন্তু আপনার সফলতা আসবে। এসময় বুধের বিশেষ কৃপায় আপনার জীবনে আর্থিক দিকে খুব লাভ হবে। শান্ত থেকে আপনাকে প্রত্যেকটি কাজ করতে হবে। নয়া সম্পত্তির মালিক হতে পারেন আপনিও। দাম্পত্য জীবন থেকে পারিবারিক জীবনে আপনি খুব সুখী হবেন। আত্মবিশ্বাস বাড়বে, মানসিক চাপ অনেক কমে যাবে।

Advertisement

মীন (Pieces) 

বুধের উদিত হওয়ার কারণে মীন রাশির ব্যক্তিদের শুভ স ময় শুরু হবে। এসময় আপনার জীবনে সাফলতা নিশ্চিত। দাম্পত্য জীবন থেকে পারিবারিক জীবনে আপনি সুখের মুখ দেখবেন।যারা অবিবাহিত রয়েছেন তাদের বিয়ে হয়ে যাবার সম্ভাবনা রয়েছে। প্রেমের সম্পর্কে জীবনে এগিয়ে যেতে পারবেন। আইনি সঙ্কট কেটে যাবে, পরিবারের সকলের সঙ্গে ভালো সুসম্পর্ক বজায় থাকবে।

 

Advertisement