scorecardresearch
 

Devguru Lucky Zodiacs For 4 Months: আগামী চার মাস বৃহস্পতি তুঙ্গে ৪ রাশির, অর্থ-সম্পদযোগ প্রবল

বৃহস্পতি জ্যোতিষশাস্ত্রে সবচেয়ে প্রভাবশালী গ্রহগুলির মধ্যে অন্যতম। এপ্রিলে বৃহস্পতি মেষ রাশিতে স্থানান্তরিত হয়েছিল। গত ২১ জুন দুপুর ১টা ১৯ মিনিটে ভরণী নক্ষত্রে প্রবেশ করেন দেবগুরু বৃহস্পতি। ২৭ নভেম্বর পর্যন্ত সেখানেই থাকবেন।

Advertisement
দেবগুরু গমন। দেবগুরু গমন।
হাইলাইটস
  • দেবগুরু বৃহস্পতির অবস্থান বদল।
  • এই ৪ রাশির জাতক-জাতিকারা হবেন লাভবান।

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, দেবগুরু বৃহস্পতির গতিবিধি অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। বৃহস্পতি গ্রহের গতিবিধি এবং রাশি পরিবর্তনের প্রভাব পড়ে প্রতিটি মানুষের জীবনে। বৃহস্পতি জ্যোতিষশাস্ত্রে সবচেয়ে প্রভাবশালী গ্রহগুলির মধ্যে অন্যতম। এপ্রিলে বৃহস্পতি মেষ রাশিতে স্থানান্তরিত হয়েছিল। গত ২১ জুন দুপুর ১টা ১৯ মিনিটে ভরণী নক্ষত্রে প্রবেশ করেন দেবগুরু বৃহস্পতি। ২৭ নভেম্বর পর্যন্ত সেখানেই থাকবেন। এর পরে অশ্বিনী নক্ষত্রে গমন করবে বৃহস্পতি। এই গমন ৪ রাশির জাতক-জাতিকাদের ভাগ্য উজ্জ্বল করতে চলেছে। 

তুলা রাশি- তুলা রাশির জাতক-জাতিকারা দেবগুরু বৃহস্পতির ভরণী নক্ষত্রে প্রবেশের ফলে দারুণ সুযোগ-সুবিধা পাবেন। এই সময়টি বৃদ্ধি এবং অগ্রগতির জন্য নতুন সুযোগ করে দেবে। কর্মীরা পদোন্নতি পেতে পারেন। যাঁরা নিজের ব্যবসা করেন তাঁদের জন্য সময় হবে অনুকূল। আপনি জীবনে অর্থনৈতিক অগ্রগতি করতে পারবেন।

ধনু রাশি: ভরণী নক্ষত্রে বৃহস্পতির প্রবেশ ধনু রাশির জাতক-জাতিকাদের জন্য উপকারী হবে। এই সময়ে তাঁরা ইতিবাচক ফল আশা করতে পারেন। কর্মচারীরা পদোন্নতির খবর পেতে পারেন। ব্যবসায়ীরা ব্যবসা সম্প্রসারণের সুযোগ পাবেন। আগামী চার মাস আপনার জন্য লাকি। বিনিয়োগের জন্য শুভ সময়। আয় বাড়ার সম্ভাবনা। 

আরও পড়ুন

তুলা রাশি-ভরণী নক্ষত্রে বৃহস্পতির গমন সিংহ রাশির জাতক-জাতিকাদের জন্য অসাধারণ সময় নিয়ে আসতে চলেছে। এই সময়ে ভাগ্য আপনার পক্ষে থাকবে। যে কারণে আপনি কর্মজীবনে উন্নতির সুযোগ পাবেন। সরকারি কর্মীরা পদোন্নতির খবর পাবেন। আর্থিক লাভের সম্ভাবনা তৈরি হচ্ছে। আপনার আর্থিক অবস্থান শক্তিশালী হবে।

মেষ রাশি- ভরণী নক্ষত্রে বৃহস্পতির গমন মেষ রাশির জাতক-জাতিকাদের জন্য অসাধারণ সুযোগ নিয়ে এসেছে। এই সময়ের মধ্যে আপনার কর্মজীবনে অগ্রগতির সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ীরা ভাল লাভের আশা করতে পারেন। কিছু গুরুত্বপূর্ণ চুক্তিও করতে পারেন। আর্থিক লাভ আপনার আর্থিক অবস্থানকে শক্তিশালী করবে।

Advertisement

Advertisement