scorecardresearch
 

Devshayani Ekadashi Rashifal:দেবশয়নী একদশী থেকে টানা চার মাস সুদিন, ৪ রাশির ভাগ্য জাগবে শ্রী হরির কৃপায়

Devshayani Ekadashi 2024: আষাঢ় একাদশীকে বলা হয় দেবশয়নী একাদশী। এই বছর, দেবশয়নী একাদশীতে অনেকগুলি শুভ যোগ তৈরি হচ্ছে যা কিছু রাশির জাতকদের উপর ধন বর্ষণ করবে।

Advertisement
দেবশয়নী একাদশী থেকে সুদিন ৪ রাশির দেবশয়নী একাদশী থেকে সুদিন ৪ রাশির

Devshayani Ekadashi 2024 Rashifal: দেবশয়নী একাদশীতে, দেবতারা নিদ্রা যান এবং কোন শুভ-মাঙ্গলিক কাজ করা হয় না। আষাঢ় মাসের শুক্ল একাদশীর দিন, ভগবান বিষ্ণু ৪ মাসের জন্য যোগ নিদ্রায় যান, তাই একে দেবশয়নী একাদশী বলা হয়। তারপর কার্তিক শুক্লা একাদশী অর্থাৎ দেবউথানি একাদশীতে ভগবান বিষ্ণু জেগে ওঠেন এবং মা তুলসীকে বিয়ে করেন। এর মাধ্যমে আবার শুরু হয় সকল শুভ ও মাঙ্গলিক কাজ। এ বছর, ১৭ জুলাই, ২০২৪ বুধবার দেবশয়নী একাদশী। এই দিনে অনেক শুভ যোগ গঠিত হচ্ছে। যার কারণে এই দিনটি আরও বিশেষ হয়ে উঠেছে। 

দেবশয়নী একাদশীতে শুভ যোগ 
এ বছর দেবশয়নী একাদশীতে সর্বার্থ সিদ্ধি যোগ, অমৃত সিদ্ধি যোগ, শুভ যোগ এবং শুক্ল যোগ গঠিত হচ্ছে। এই যোগগুলির গঠন অত্যন্ত শুভ। এই শুভ যোগগুলির মধ্যে, দেবশয়নী একাদশীর ব্রত পালন এবং ভগবান বিষ্ণু ও মা লক্ষ্মীর আরাধনা করলে প্রচুর সুখ ও সমৃদ্ধি আসবে। এছাড়াও, এই ৪টি শুভ রাশির জাতকরা বাম্পার সুবিধা পাবেন। 

মেষ রাশি(Aries)
কর্মজীবনে অগ্রগতি হতে পারে। আর্থিক সুবিধা পাবেন। যদিও খরচও বাড়বে কিন্তু আপনি এই পরিস্থিতির মোকাবিলা করবেন। ইতিবাচক চিন্তা রাখুন, উপকার হবে। 

আরও পড়ুন

বৃষ রাশি (Taurus)
 দেবশয়নী একাদশী বৃষ রাশির জাতক জাতিকাদের জন্য প্রভূত সুবিধা দিতে চলেছে। আপনার জীবনে ইতিবাচক দিন শুরু হবে। পুরনো সব সমস্যা দূর হয়ে যাবে। আপনার সম্পর্কের উন্নতি হবে। নতুন যোগাযোগ বাড়বে। নতুন চাকরির প্রস্তাব পেতে পারেন। কাঙ্খিত পদ ও অর্থ পাওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে। 

সিংহ রাশি (Leo)
 দেবশয়নী একাদশী সিংহ রাশির জাতকদের উপকার করতে পারে। রাজনীতিতে সক্রিয় ব্যক্তিদের জন্য সময় ভালো। আপনার প্রভাব বাড়বে। ব্যবসাও ভালো হবে। অর্থ উপার্জনের জন্য নতুন বিকল্পগুলি আবির্ভূত হবে। অর্থনৈতিক অবস্থা শক্তিশালী হবে। 

Advertisement

কন্যা রাশি (Virgo)
দেবশয়নী একাদশীও কন্যা রাশির জাতকদের অনেক উপকার দেবে। আপনি অগ্রগতি পাবেন। অগ্রগতির পথে এগিয়ে যাওয়ার সুবর্ণ সুযোগ আসবে। বিনিয়োগ থেকে লাভ হবে। যারা নতুন চাকরি বা পদোন্নতি খুঁজছেন তারা সফলতা পাবেন। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement