scorecardresearch
 

Dhan Raj Yog Lucky Zodiac: শীঘ্রই তৈরি হবে ধন রাজযোগ, এই ৩ রাশির ভাগ্যে অঢেল সাফল্য-সম্পদ

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, শুক্র যখন কুণ্ডলীর ১ম, ৪র্থ, ৭ম এবং দশম ঘরে প্রবেশ করে বা তুলা, মীন রাশিতে অবস্থান করে, তখন এই ধন রাজযোগ গঠিত হয়।

Advertisement
ধন রাজযোগ ধন রাজযোগ
হাইলাইটস
  • ৩০ মে সন্ধে ৭টা ৩৯ মিনিটে কর্কট রাশিতে প্রবেশ করবে শুক্র
  • ৭ জুলাই সকাল পর্যন্ত থাকবে

Shukra Gochar 2023: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহ এবং নক্ষত্রের অবস্থানের পরিবর্তন অবশ্যই প্রতিটি রাশির মানুষের জীবনকে কোনও না কোনও উপায়ে প্রভাবিত করে। একইভাবে, শুক্র তার রাশিচক্র পরিবর্তন করতে চলেছেন। ৩০ মে সন্ধে ৭টা ৩৯ মিনিটে কর্কট রাশিতে প্রবেশ করবে শুক্র। যেখানে ৭ জুলাই সকাল পর্যন্ত থাকবে। এর পরে, সূর্যের রাশির সিংহ রাশিতে প্রবেশ করবে। শুক্র কর্কট রাশিতে প্রবেশ করলেই ধন রাজযোগ তৈরি হবে।

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, শুক্র যখন কুণ্ডলীর ১ম, ৪র্থ, ৭ম এবং দশম ঘরে প্রবেশ করে বা তুলা, মীন রাশিতে অবস্থান করে, তখন এই ধন রাজযোগ গঠিত হয়। শুক্র কর্কট রাশির প্রথম ঘরে গমন করছে। এমন পরিস্থিতিতে তৈরি হচ্ছে ধন রাজযোগ। এই যোগ অত্যন্ত শুভ বলে মনে করা হয়।

আরও পড়ুন: Jyeshtha Purnima 2023 Date: জ্যৈষ্ঠ পূর্ণিমায় তৈরি হচ্ছে সিদ্ধি যোগ, মা লক্ষ্মীর দয়ায় সব কাজেই সাফল্য-অর্থলাভ

কোন কোন রাশি লাভবান হবে

মিথুন রাশি

এই রাশিতে শুক্র দ্বিতীয় ঘরে প্রবেশ করবে। মিথুন রাশি বুধের রাশি। এমন পরিস্থিতিতে বুধ ও শুক্রের মধ্যে বন্ধুত্বের আভাস পাওয়া যায়। এই রাশির জাতকরা ধন রা যোগে বিশেষ সুবিধা পেতে পারেন। শুধুমাত্র পরিবারে সুখ আসতে পারে। ব্যবসায়ও লাভের সম্ভাবনা রয়েছে। মোট আর্থিক লাভের যোগফল দৃশ্যমান। বিয়ের প্রস্তাব আসতে পারে। বাড়িতে বিয়ের অনুষ্ঠান হতে পারে।

কর্কট রাশি

এই রাশিতে শুক্র প্রথম ঘরে প্রবেশ করছে। এমন পরিস্থিতিতে অর্থ রাজযোগ এই রাশির জাতকদের বিলাসিতা দিতে পারে। মা লক্ষ্মীর কৃপায় প্রতিটি ক্ষেত্রে সাফল্য অর্জিত হবে এবং হঠাৎ আর্থিক লাভ হতে পারে। আয়ের নতুন উৎস খুলতে পারে। কর্মক্ষেত্রেও সবাই আপনার কথা শুনবে। এর পাশাপাশি আপনি সম্মানের সঙ্গে পদ ও প্রতিপত্তিও পেতে পারেন। দাম্পত্য জীবনে সুখ আসতে পারে।

Advertisement

কন্যা রাশি

এই রাশিতে শুক্র একাদশ ঘরে প্রবেশ করছে। এমন পরিস্থিতিতে এই রাশির জাতক জাতিকাদেরও আর্থিক সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। এই রাশির জাতকদের জীবনেও শুভ রাজযোগের প্রভাব অনুভূত হতে পারে। এমন পরিস্থিতিতে এই রাশির জাতকরা আর্থিক সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। প্রেমের সম্পর্কে গভীরতা থাকবে। রোমান্সের প্রবল সম্ভাবনা তৈরি হচ্ছে। কর্মক্ষেত্রে উচ্চপদস্থ আধিকারিকদের সমর্থন পেতে পারেন, যার কারণে আপনি আপনার দক্ষতা দেখানোর সুযোগ পেতে পারেন। অবিবাহিত হলে বিয়ের প্রস্তাব আসতে পারে।

 

Advertisement