scorecardresearch
 

Dhan Rajyog 2023: মহাধন রাজযোগ শুরু, ৩ রাশির ব্যবসা, কাজে সাফল্যের যোগ

অক্টোবর মাসের ১ তারিখ বুধ গ্রহ তার স্থান পরিবর্তন করতে চলেছে, ব্যবসা, বুদ্ধিমত্তার কারক বুধ কন্যা রাশিতে প্রবেশ করবে। কন্যা রাশিতে ইতিমধ্যে উপস্থিত রয়েছে সূর্য গ্রহ। সূর্য এবং বুধের মিলনে তৈরি হবে 'ধনরাজ যোগ’। এই যোগ অত্যন্ত শুভ যোগ। এসময় কিছু রাশির জাতক জাতিকাদের সাফল্যের সময় শুরু হবে। জানুন কাদের ভাগ্যের দ্বার খুলবে।

Advertisement
মহাধন রাজযোগ শুরু, ৩ রাশির ব্যবসা, কাজে সাফল্যের যোগ মহাধন রাজযোগ শুরু, ৩ রাশির ব্যবসা, কাজে সাফল্যের যোগ
হাইলাইটস
  • মহাধন রাজযোগ শুরু
  • ৩ রাশির ব্যবসা, কাজে সাফল্যে
  • প্রচুর টাকা, আয়ের যোগ

প্রতিটি গ্রহই নিজের সময় মতন স্থান পরিবর্তন করে ১২ রাশির ব্যক্তিদের উপরে নানান প্রভাব ফেলে, সেটি কারও জন্য শুভ হতে পারে। আবার কারও জন্য অশুভ হতে পারে। অক্টোবর মাসের ১ তারিখ বুধ গ্রহ তার স্থান পরিবর্তন করতে চলেছে, ব্যবসা, বুদ্ধিমত্তার কারক বুধ কন্যা রাশিতে প্রবেশ করবে। কন্যা রাশিতে ইতিমধ্যে উপস্থিত রয়েছে সূর্য গ্রহ। সূর্য এবং বুধের মিলনে তৈরি হবে 'ধনরাজ যোগ’। এই যোগ অত্যন্ত শুভ যোগ। এসময় কিছু রাশির জাতক জাতিকাদের সাফল্যের সময় শুরু হবে। জানুন কাদের ভাগ্যের দ্বার খুলবে।

বৃষ রাশি (Taurus)

এই সময় বৃষ রাশির ব্যক্তিরা জীবনে যা চাইবেন তাই করতে পারবেন। পুরানো সম্পত্তি ফিরে পাওয়ার সম্ভাবনা রয়েছে। এ সময় আপনি নতুন সম্পত্তি কিনতে পারেন। আর্থিক দিকে লাভ হবে। সকল কাজে পরিবারের সকলের সহায়তা পাবেন, দাম্পত্য জীবন থেকে পারিবারিক জীবনে আপনি সুখী হবেন।

আরও পড়ুন

সিংহ রাশি (Leo)

ধনরাজযোগের শুভ প্রভাব পড়বে সিংহ রাশির ব্যক্তিদের উপরে, এই সময় আপনারা জীবনে সফলতার সময় শুরু হবে। যদি ব্যবসা করেন সেখান থেকে আর্থিক লাভ হবে আপনার। এসময় দূরে কোথাও ঘুরতে যেতে পারেন। লটারি কাটলে সেখানে তা মেলার সম্ভাবনা রয়েছে। নয়া ব্যবসা শুরু করতে পারেন, তাছাড়া আপনি অংশীদারিত্ব ব্যবসায় বিনিয়োগ করলে সেখান থেকে অর্থপ্রাপ্তি হবে, ভগবানের কৃপায় আপনার জীবনে সাফলতা লেগেই থাকবে।

তুলা রাশি (Libra)

তুলা রাশির জাতক-জাতিকাদের আর্থিক দিকে খুব উন্নতি হবে। এসময় যারা সরকারি চাকরি করছেন তাদের চাকরিতে পদোন্নতি হওয়ার সম্ভাবনা রয়েছে। যারা বেসরকারি চাকরি করছেন তাদের আর্থিক লাভ হওয়ার সম্ভাবনা রয়েছে। প্রচুর অর্থ উপার্জন করবেন, তারা সব সময় লাভেরই মুখ দেখবেন। পিতা মাতার কাছ থেকে আপনি আরোও খুশি হবেন। নতুন চাকরির অফার পেতে পারেন আপনি। 

Advertisement

ধনু রাশি (Sagittarius)

যোগের শুভ প্রভাব পড়বে ধনু রাশির ব্যক্তিদের উপরে। এই সময় আটকে থাকা কাজ আপনার হয়ে যাবে।এসময় প্রত্যেকটি শুভকাজ শেষ করবার চেষ্টা করুন বা যে কাজে হাত দেবেন সেই কাজে বাবা-মায়ের পরামর্শ মেনে তবেই হাত দেবেন। নতুন ব্যবসা শুরু করার আগে সকলের মতামত নিয়ে তবেই করবেন। আইনি যে সমস্যায় ছিলেন সেই সমস্যা থেকে বেরোতে পারবেন। এসময় কর্মক্ষেত্রে সিনিয়র ও জুনিয়রদের বিশেষ সহযোগিতা পাবেন।

 

Advertisement