scorecardresearch
 

Dhanyog Rahsifal Astro Tips: ২ দিনের মধ্যে তৈরি হচ্ছে ধনযোগ, ৫ রাশির পোয়াবারো, ৩ রাশি সাবধান

Dhanyog Rahsifal Astro Tips: আগামী ২ দিনে তৈরি হচ্ছে ধন যোগ। যাতে কুম্ভ সমেত ৫ রাশির দারুণ সময় আসতে চলেছে। অন্যদিকে ৩ রাশির ঘনাচ্ছে বিপদ। নতুন সপ্তাহ আসতে চলেছে। ১০ জুলাই থেকে নতুন সপ্তাহ শুরু হচ্ছে। সপ্তাহ থাকবে ১৬ জুলাই পর্যন্ত। জ্যোতিষ মতে তৈরি হতে চলেছে ৫ টি রাশিতে ধনযোগ। চাকরি, ব্যবসা ও কর্মক্ষেত্রে উন্নতি হবে। আসবে টাকাও।

Advertisement
ধনযোগে আগামী এক সপ্তাহ ৫ রাশির পোয়াবারো, ৩ রাশি সাবধান ধনযোগে আগামী এক সপ্তাহ ৫ রাশির পোয়াবারো, ৩ রাশি সাবধান
হাইলাইটস
  • তৈরি হচ্ছে ধনযোগ
  • ৫ রাশির পোয়াবারো
  • ৩ রাশি সাবধান

Dhanyog Rahsifal Astro Tips July 10-16: আগামী ২ দিনে তৈরি হচ্ছে ধন যোগ। যাতে কুম্ভ সমেত ৫ রাশির দারুণ সময় আসতে চলেছে। অন্যদিকে ৩ রাশির ঘনাচ্ছে বিপদ। নতুন সপ্তাহ আসতে চলেছে। ১০ জুলাই থেকে নতুন সপ্তাহ শুরু হচ্ছে। সপ্তাহ থাকবে ১৬ জুলাই পর্যন্ত। জ্যোতিষ মতে তৈরি হতে চলেছে ৫ টি রাশিতে ধনযোগ। চাকরি, ব্যবসা ও কর্মক্ষেত্রে উন্নতি হবে। আসবে টাকাও।

বৃষ- (Taurus)

আপনার শুভ রং লাল এবং লাকি নম্বর ৭০। আপনার কাজের ক্ষেত্রে উন্নতি হবে। ব্যর্থ হবেন এই চিন্তা করবেন না। পজিটিভ ভাবনা আনুন। আর্থিকভাবে লাভবান হবেন।

কন্যা- (Virgo)

আপনার শুভ রং হলুদ ও লাকি নম্বর ৭০। আপনার কাজে সাফল্য আসবে। আর্থিক পরিস্থিত ভাল হবে। পারিবারিক সমস্য় দেখা দিতে পারে।

তুলা-(Libra)

আপনার শুভ রং নীল এবং লাকি নম্বর ৭০। সব কাজে সাফল্যের যোগ। সাবধানে গাড়ি-বাইক চালাতে হবে। আর্থিক সংকট কেটে যাবে।

বৃশ্চিক-(Scorpio)

আপনার শুভ রং আকাশী ও লাকি নম্বর ৭৫। কাজে বাধা দূর হবে। ব্যবসা-চাকরিতে লাভ ও উন্নতি হবে। কেরিয়ারের সমস্যা দূর হবে। মনোযোগ দিয়ে কাজ করুন।

কুম্ভ-(Aquarious)

আপনার শুভ রং নস্যি-ক্রিম। লাকি নম্বর ৭৫। আপনার স্বাস্থ্য খারাপ ছিল ভাল হবে। কাজের ক্ষেত্রে উন্নতি। আটকে থাকা অর্থাগম হবে। চাকরি-ব্যবসায় বাধা দূর হবে।

মেষ (Aries), সিংহ (Leo), আর ধনু (Sagittarious) রাশির জাতকরা এই সপ্তাহে সাবধানে থাকুন। আপনাদের কাজকর্ম ভালভাবে নাও চলতে পারে। সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে আপনাকে সাবধানে থাকতে হবে।

 

Advertisement
Advertisement