scorecardresearch
 

Lucky Zodiac till Diwali 2024: আগামী দীপাবলি পর্যন্ত লক্ষ্মীর আশীর্বাদ, এক বছর ধরে ৪ রাশির প্রচুর আয়

Lucky Zodiac till Diwali 2024: জ্যোতিষীরা বলছেন যে এই দীপাবলি থেকে পরবর্তী দীপাবলি পর্যন্ত, মেষ, মিথুন, কন্যা এবং ধনু রাশির লোকেরা প্রচুর উপার্জন করবে। আসুন জেনে নিওয়া যাক আগামী দীপাবলি পর্যন্ত আপনার রাশির অবস্থা কেমন থাকবে।

Advertisement
Lucky Zodiac till Diwali 2024 Lucky Zodiac till Diwali 2024

Diwali 2024  Lucky Zodiac: রবিবার সারা দেশে পালিত হয়েছে  দীপাবলির উৎসব। কথিত আছে যে দীপাবলির রাতে, সম্পদের দেবী  লক্ষ্মী পৃথিবীতে আসেন এবং তার ভক্তদের সম্পদ ও সুখের আশীর্বাদ দেন। জ্যোতিষীরা বলছেন যে মেষ, মিথুন, কন্যা এবং ধনু রাশির জাতকরা আগামী দীপাবলি পর্যন্ত প্রচুর উপার্জন করবেন। আসুন জেনে নেওয়া যাক দীপাবলি ২০২৪ পর্যন্ত আপনার রাশির অবস্থা কেমন থাকবে।

মেষ (Aries)
 এটি এমন একটি বছর হবে যেখানে সমস্ত সমস্যার সমাধান হবে। টাকা-পয়সা ও সম্পত্তির বিষয়ে খুব ভালো যাবে। এ বছর সম্পত্তি ও যানবাহন কেনার সম্ভাবনা রয়েছে। এ বছর অর্থ ব্যয়ের দিকে বিশেষ নজর রাখুন। নিয়মিত পুজো-অর্চনা ও প্রার্থনা করতে থাকুন। 

বৃষ (Taurus)
সামগ্রিকভাবে বছরটি মধ্যম বলা যাবে তবে আর্থিক চাহিদা পূরণ হতে থাকবে। প্রয়োজনের চেয়ে বেশি ঋণ নেওয়া থেকে বিরত থাকুন। শেয়ার বাজার, লটারি, সাট্টা ইত্যাদি থেকে দূরে থাকুন। সারা বছর ভগবান শিবের আরাধনা করলে উপকার পাওয়া যাবে।

আরও পড়ুন

মিথুন (Gemini)
আর্থিক অবস্থা সামগ্রিকভাবে ভালো থাকবে। সম্পত্তি সংক্রান্ত সমস্যা থেকে মুক্তি পাবেন। আপনি ঋণ সমস্যা এবং আর্থিক চাপ থেকে মুক্তি পাবেন। এই বছর অর্থের সঠিক বিনিয়োগে আপনি লাভবান হবেন। সারা বছর শনিবার গরীবদের দান করতে থাকুন।

কর্কট (Cancer)
 আর্থিক এবং কর্মজীবনের পরিস্থিতিতে কিছু উত্থান-পতন থাকবে। অর্থ আসবে, তবে অপ্রত্যাশিত ব্যয় আপনাকে বিরক্ত করবে। আপনার অর্থ, স্বাস্থ্য এবং সম্পত্তির ক্ষেত্রে ব্যয় হবে। এই বছর, শুধুমাত্র নিজের প্রচেষ্টার মাধ্যমে পরিস্থিতির উন্নতি হতে পারে। সারা বছর শনি মন্ত্র জপ করুন এবং নিয়মিত দান করতে থাকুন।

 সিংহ (Leo)
সব মিলিয়ে বছরটি সন্তোষজনক যাবে। অর্থনৈতিক দিক ও ব্যবসায় স্থিতিশীলতা থাকবে। ঋণের পরিস্থিতি এবং আটকে থাকা অর্থ সমস্যার সমাধান হবে। স্থান পরিবর্তন এবং নতুন সম্পত্তির জন্য অর্থ ব্যয় হবে। সারা বছর সূর্য দেবের আরাধনা করলে উপকার হবে।

Advertisement

 কন্যা (Virgo)
এ বছর স্থান পরিবর্তনের ফলে লাভজনক পরিস্থিতি তৈরি হতে শুরু করবে। আর্থিক অবস্থার উন্নতি হবে, সম্পত্তিতে লাভ হবে। স্বাস্থ্য ও পারিবারিক বিষয়ে এ বছর অর্থ ব্যয় বাড়বে। একেবারে প্রয়োজন না হলে ঋণ নেওয়া থেকে বিরত থাকুন। ভগবান শিবের উপাসনা আপনার জন্য শুভ হবে।

তুলা (Libra)
 আপনাকে জীবনে অনেক পরিবর্তনের সম্মুখীন হতে হবে। কর্মজীবনে পরিবর্তনের পাশাপাশি দারুণ সাফল্য আসবে। অর্থ অবশ্যই আসবে, তবে ম্যানেজমেন্টে মনোযোগ দিতে হবে। পরিবারের সহযোগিতায় আগামী বছরে সম্পত্তি থেকে লাভ হবে। শনিদেবের পুজো বিশেষ উপকারী হবে। 

বৃশ্চিক (Scorpio)
 কর্মজীবন এবং অর্থের ক্ষেত্রে উত্থান-পতন থাকবে। আর্থিক সমস্যা থাকবে, তবে সাহায্যের মাধ্যমে সেগুলি সমাধান করা হবে। সম্পত্তি ক্রয় ও ভবন নির্মাণের সম্ভাবনা রয়েছে। এই বছর স্বাস্থ্যের দিকে মনোযোগ দেওয়া খুব গুরুত্বপূর্ণ হবে। নিয়মিত দান করতে থাকুন, উপকৃত হবেন। 

ধনু (Sagittarius)
 আর্থিক দিক উন্নতি হতে থাকবে। আপনি চমৎকার কর্মসংস্থানের সুযোগ পাবেন। অর্থ আটকে যাওয়ার বা হারিয়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে। অর্থের সঠিক বিনিয়োগ এই বছর আপনার জন্য উপকারী হবে। সাত্ত্বিকতা বজায় রাখুন, পুজো উপাসনায় মনোযোগ দিন।

মকর (Capricorn)
আর্থিক অবস্থা সামগ্রিকভাবে ভালো থাকবে। ক্রমাগত অর্থের প্রবাহ ঋণ ইত্যাদি সমস্যা থেকে মুক্তি দেবে। এই বছর, স্বাস্থ্য এবং সন্তানের জন্য প্রচুর অর্থ ব্যয়ের সম্ভাবনা রয়েছে। ডুবে যাওয়া ও আটকে থাকা টাকা তোলার চেষ্টা করুন। শনিদেবের আরাধনা করলে উপকার হবে।

 কুম্ভ (Aquarius)
 সামগ্রিক আর্থিক পরিস্থিতি মধ্যম হবে। ঋণ ও স্বাস্থ্য সংক্রান্ত বিষয়ে প্রচুর অর্থ ব্যয় হবে। কিন্তু আপনার আর্থিক ম্যানেজমেন্ট পরিস্থিতি ঠিক রাখবে। পারিবারিক সম্পত্তি নিয়ে বিবাদ এড়াতে হবে। সারা বছর শনি মন্ত্র জপ করলে উপকার হবে।

মীন (Pisces)
 এ বছর নতুন কাজে লাভজনক পরিস্থিতি তৈরি হচ্ছে। আপনি ঋণ এবং অর্থ সমস্যা থেকে মুক্তি পাবেন। ব্যবসায় বিনিয়োগের সময় সতর্ক থাকতে হবে। অর্থের অপ্রয়োজনীয় ব্যয়ের দিকে মনোযোগ দেওয়া প্রয়োজন। অনবরত শনি মন্ত্র জপ করলে উপকার পাবেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

Advertisement