scorecardresearch
 

Shukra Gochar 2024: জুলাইতে শুক্রের দু'বার গোচর, মাসজুড়ে ৫ রাশি পাবে ডাবল টাকা-পয়সা-উন্নতি

Shukra Gochar 2024: জুলাই মাস শুরু হয়ে গিয়েছে। আর এই জুলাই মাসে বেশ কিছু গ্রহের গোচর-রাশি পরিবর্তন রয়েছে। যার মধ্যে উল্লেখযোগ্য হল শুক্র। এই মাসে শুক্রের দুবার গোচর রয়েছে। প্রথম গোচর ৭ জুলাই কর্কট রাশিতে হবে আর এরপর ৩১ জুলাই শুক্র গোচর করবে সিংহ রাশিতে। এই সময় শুক্র লক্ষ্মী-নারায়ণ যোগ তৈরি করবে।

Advertisement
শুক্রের গোচর ২০২৪ শুক্রের গোচর ২০২৪
হাইলাইটস
  • এই জুলাই মাসে বেশ কিছু গ্রহের গোচর-রাশি পরিবর্তন রয়েছে।

জুলাই মাস শুরু হয়ে গিয়েছে। আর এই জুলাই মাসে বেশ কিছু গ্রহের গোচর-রাশি পরিবর্তন রয়েছে। যার মধ্যে উল্লেখযোগ্য হল শুক্র। এই মাসে শুক্রের দুবার গোচর রয়েছে। প্রথম গোচর ৭ জুলাই কর্কট রাশিতে হবে আর এরপর ৩১ জুলাই শুক্র গোচর করবে সিংহ রাশিতে। এই সময় শুক্র লক্ষ্মী-নারায়ণ যোগ তৈরি করবে। শুক্রের এই দুই গোচর ৫ রাশিদের জন্য খুবই লাভবান প্রমাণিত হবে। অর্থ, সফলতা ও জনপ্রিয়তা দেবে শুক্র এই রাশিদের। 

মেষ রাশি
শুক্রের দুবার গোচর এই রাশির জাতকদের জন্য শুভ সময় নিয়ে আসবে। জুলাই মাসে এই রাশির জাতকেরা অনেক লাভ অর্জন করতে পারবেন। ব্যবসায় লাভ হবে। কেরিয়ারে এগিয়ে যাওয়ার জন্য নতুন সুযোগ আসবে। সমাজে মান-সম্মান বাড়ূবে। বৈবাহিত জীবন সুখের হবে। 

কর্কট রাশি
শুক্রের দুবার গোচরের ফলে এই রাশির জাতকদের সব ধরনের সুখ-সুবিধা প্রাপ্ত হবে। বাড়িতে অর্থের আগমন বাড়বে। কেরিয়ার-ব্যবসা ভাল চলবে। কোথাও থেকে আচমকা অপ্রত্যাশিত অর্থ পাবেন। পারিবারিক জীবন সুখের থাকবে। 

আরও পড়ুন

তুলা রাশি
এই রাশির জাতকদের জন্য শুক্রের গোচর দারুণ সময় নিয়ে আসবে। আপনি শুধু অপ্রত্যাশিত অর্থ পাবেন তাই নয়, সফলতাও পাবেন এর সঙ্গে। উন্নতি পাওয়ার সুবর্ণ সুযোগ পাবেন। আপনি অফিসে সম্মান পাবেন। কোনও গুরুত্বপূর্ণ কাজ সম্পন্ন হবে আপনার। 

বৃশ্চিক রাশি
এই সময় আপনার সফলতা পাওয়ার নতুন দরজা খুলবে। আপনার অর্থ-সম্পদ বাড়বে। এই সময় আপনি ভরপুর আনন্দে থাকবে। আপনার আত্মবিশ্বাস ও সৃজনশীলতা বাড়বে। দাম্পত্য জীবনে সুখ আসবে। কোনও খুশির খবর সেলিব্রেট করবেন। 

মকর রাশি
মকর রাশির জাতকদের জন্য জুলাই মাসে হওয়া শুক্রের গোচর বড় লাভ দেবে। আর্থিক সমস্যা দূর হবে। পুরনো বিনিয়োগ থেকে লাভ হবে। চাকরিতে প্রমোশন, বেতন বৃদ্ধি, নতুন চাকরির সুযোগ পাওয়ার যোগ তৈরি হবে। ব্যবসায় দারুণ উন্নতি হবে।  

Advertisement

Advertisement