scorecardresearch
 

Durga Ashtami Rashifal: অষ্টমী থেকে দেবীর কৃপায় ৪ রাশি,মায়ের দয়ায় বাধা কাটবে

এ বছর নবরাত্রি শুরু হয়েছে ১৫ অক্টোবর থেকে। ২২ অক্টোবর মহাষ্টমী। দুর্গাষ্টমীর সকালে অঞ্জলি দেন ভক্তরা। দেবী দুর্গার আরাধনা করলে ভক্তের সকল ইচ্ছা পূরণ হয়।

Advertisement
durga ashtami rashifal। দুর্গাষ্টমী রাশিফল। durga ashtami rashifal। দুর্গাষ্টমী রাশিফল।
হাইলাইটস
  • এ বছর নবরাত্রি শুরু হয়েছে ১৫ অক্টোবর থেকে।
  • ২২ অক্টোবর মহাষ্টমী।

হিন্দু ক্যালেন্ডার অনুসারে, আশ্বিন মাসের শুক্লপক্ষের প্রতিপদ তিথি থেকে নবরাত্রি শুরু হয়। এ বছর নবরাত্রি শুরু হয়েছে ১৫ অক্টোবর থেকে। ২২ অক্টোবর মহাষ্টমী। দুর্গাষ্টমীর সকালে অঞ্জলি দেন ভক্তরা। দেবী দুর্গার আরাধনা করলে ভক্তের সকল ইচ্ছা পূরণ হয়। অষ্টমী থেকে ভাগ্যোদয় ঘটতে চলেছে ৪ রাশির।

শুভ মুহূ্র্ত- চলুন জেনে নেওয়া যাক দুর্গাষ্টমীর তিথি ও শুভ মুহূর্ত। অষ্টমী তিথি শুরু- ২১ অক্টোবর, রাত ৯টা ৫৩ মিনিটে। অষ্টমী তিথি শেষ ২২ অক্টোবর, সন্ধে ৭টা ৫৮ মিনিটে।

মিথুন: মিথুন রাশির জাতক-জাতিকাদের জীবনে বড় পরিবর্তন আসতে পারে। এই সময়ে আপনি কেরিয়ার সম্পর্কিত অনেক সুযোগ পেতে পারেন। যাঁরা চাকরি খুঁজছেন তারা সুখবর পেতে পারেন। আপনি সঙ্গীর সঙ্গে ভালো সময় কাটবেন। আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে।

আরও পড়ুন

কর্কট: কর্কট রাশির জাতক-জাতিকাদের জীবনে সুখ আসবে। এই সময়ে আপনার আয় বাড়তে পারে। পরিবারে শুভ কাজ ঘটতে পারে। পরিবারের সঙ্গে বেড়াতে যাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি বিনিয়োগ থেকে লাভ পাবেন।

তুলা: এই সময়টি তুলা রাশির জাতকদের জন্য বিশেষ হতে চলেছে। আপনি আর্থিক উন্নতি পেতে পারেন। জীবনে সুখ আসবে। আপনি আপনার আটকে থাকা কোনও প্রকল্প সম্পূর্ণ করতে সক্ষম হবেন। আয়ের নতুন উৎস তৈরি হবে।

ধনু: ধনু রাশির জাতক-জাতিকাদের জীবনে আর্থিক সমৃদ্ধি বয়ে আনবে। এই সময়ের মধ্যে আপনার ব্যক্তিগত এবং পেশাগত বিষয়গুলি সমাধান করা হবে। যাঁরা চাকরি খুঁজছেন তাঁরা সুখবর পেতে পারেন। এই সময়টি শুভ হতে চলেছে। আর্থিক অবস্থার উন্নতি ঘটবে।

Advertisement