scorecardresearch
 

Durga Puja Lucky Zodiacs: ঘোড়ায় আসছেন মা দুর্গা, অশুভ যাত্রাতেও ভাগ্য চমকাবে ৪ রাশির

আশ্বিন শুক্ল প্রতিপদ তিথিতে কৈলাস থেকে হাতিতে চড়ে ধরায় আসবেন দুর্গা। এ থেকে বোঝা যাচ্ছে, এ বছর ভাল বৃষ্টিপাত হবে। লাভবান হবেন কৃষকরা। চলতি বছর শারদীয়া থেকে সূর্যের গমন ঘটতে চলেছে। সে কারণে লাভবান হবেন ৪ রাশির জাতক-জাতিকারা।

Advertisement
Durga Puja Rashifal। Durga Puja Rashifal।
হাইলাইটস
  • আশ্বিন শুক্ল প্রতিপদ তিথিতে কৈলাস থেকে ঘোড়ায় চড়ে ধরায় আসবেন দুর্গা।
  • এ বছর ১৫ অক্টোবর থেকে শুরু দেবীপক্ষ।

এ বছর আদিশক্তি দুর্গার আগমন ঘটছে ঘোড়ায় চড়ে। সনাতন ধর্মে মায়ের এই যাত্রার বিশেষ তাৎপর্য রয়েছে। ঘোড়ায় আগমন সমাজের জন্য অশুভ বার্তা দেয়। পৃথিবীতে ধ্বংস নেমে আসে। এ বছর ১৫ অক্টোবর থেকে শুরু দেবীপক্ষ। ২৪ অক্টোবর দশমী। আশ্বিন শুক্ল প্রতিপদ তিথিতে কৈলাস থেকে ঘোড়ায় চড়ে ধরায় আসবেন দুর্গা। ঘটনাচক্রে, এবার শারদীয়ায় সূর্যের গমনও ঘটতে চলেছে। সে কারণে লাভবান হবেন ৪ রাশির জাতক-জাতিকারা। বলে রাখি, ১৮ অক্টোবর দুপুর ১টা ২৯ মিনিটে কন্যা থেকে তুলা রাশিতে যাবেন সূর্যদেব। এই সময়ে ২৪ অক্টোবর স্বাতী নক্ষত্র এবং ৭ নভেম্বর বিশাখা নক্ষত্রে থাকবেন। ১৭ নভেম্বর সূর্য বৃশ্চিক রাশিতে প্রবেশ করবে।

ধনু রাশি- এই রাশির আয়ের ঘরে সূর্য গমন করবে। এই রাশির জাতক-জাতিকারা কর্মজীবনে অগ্রগতি পাবেন। আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। সম্পদ অর্জনের নতুন পথ খুলতে পারে। সাহস ও বীরত্ব বৃদ্ধি পাবে। বিদেশ সফরে যেতে পারেন। কর্মজীবনে নতুন সুযোগ পেতে পারেন। পরিবারে আনন্দের পরিবেশ থাকবে।

মকর রাশি- এই রাশির জাতক-জাতিকাদের কেরিয়ারের ঘরে সূর্য গমন করতে চলেছে। সব ধরনের কাজে সাফল্য অর্জন করবেন। নতুন বাড়ি বা গাড়ি কিনতে পারেন। এই সময়ের মধ্যে ব্যবসায়ীরা বড় অর্ডার পেতে পারেন। এই সময়ে আপনি অপ্রত্যাশিত অর্থ পেতে পারেন।

আরও পড়ুন

কুম্ভ রাশি- এই রাশির জাতক-জাতিকাদের জন্য সূর্যের গমন লাভজনক হতে পারে। এই রাশির জাতক-জাতিকাদের সৌভাগ্যের ঘরে সূর্যের গমন ঘটতে চলেছে। এই রাশির জাতক-জাতিকাদের জন্য নবরাত্রির সময়টা খুব সৌভাগ্যের হতে চলেছে। আয়ের নতুন উৎস তৈরি হবে। আর্থিক লাভ হবে। স্ত্রীর সঙ্গে আপনার সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক থাকবে। পরিবার থেকে সহযোগিতা পাবেন।

কন্যা রাশি- এই রাশির জাতক-জাতিকাদের জন্য সূর্যের গমন শুভ ফল নিয়ে আসবে। কন্যা রাশির জাতক-জাতিকাদের আকস্মিক আর্থিক লাভ হতে পারে। এই সময়ে প্রতিটি ক্ষেত্রে উপকৃত হবেন। সুযোগ-সুবিধা বাড়তে পারে। ব্যবসায় শ্রীবৃদ্ধি হবে। মায়ের কৃপায় আপনার আর্থিক অবস্থার উন্নতি হবে। 

Advertisement

Advertisement