scorecardresearch
 

Maa Durga Favorite Zodiac Sign: মা দুর্গার অতি প্রিয় এই ৪ রাশি, ভাগ্যে শুধুই অর্থলাভ

Maa Durga Favorite Zodiac Sign: আর মাত্র কয়েকটা দিনের অপেক্ষা। এরপরই বাঙালির প্রাণের পুজো দুর্গাপুজো চলে আসবে। মহালয়ার পরের দিনই দেবী পক্ষের প্রথম দিন শুরু, প্রথম দিন এবং বাকি আট দিন ধরে দেবীর নয়টি রূপ পূজিত হয়ে আসে। অপরদিকে আমরা বাঙালিরা ষষ্ঠ, সপ্তম, অষ্টম এবং নবম দিনগুলি ষষ্ঠী, সপ্তমী, অষ্টমী, নবমী বলে পালন করি।

Advertisement
মা দুর্গার প্রিয় রাশি মা দুর্গার প্রিয় রাশি
হাইলাইটস
  • বে আসন্ন দুর্গা পুজোর আগে এবং দুর্গাপুজোর দিনগুলিতে মা দুর্গা কাদের উপর বিশেষভাবে প্রসন্ন থাকেন? অর্থাৎ কোন রাশির জাতক জাতিকাদের উপরে বর্ষিত হয় মায়ের কৃপা দৃষ্টি?

আর মাত্র কয়েকটা দিনের অপেক্ষা। এরপরই বাঙালির প্রাণের পুজো দুর্গাপুজো চলে আসবে। মহালয়ার পরের দিনই দেবী পক্ষের প্রথম দিন শুরু, প্রথম দিন এবং বাকি আট দিন ধরে দেবীর নয়টি রূপ পূজিত হয়ে আসে। অপরদিকে আমরা বাঙালিরা ষষ্ঠ, সপ্তম, অষ্টম এবং নবম দিনগুলি ষষ্ঠী, সপ্তমী, অষ্টমী, নবমী বলে পালন করি। তবে আসন্ন দুর্গা পুজোর আগে এবং দুর্গাপুজোর দিনগুলিতে মা দুর্গা কাদের উপর বিশেষভাবে প্রসন্ন থাকেন? অর্থাৎ কোন রাশির জাতক জাতিকাদের উপরে বর্ষিত হয় মায়ের কৃপা দৃষ্টি? মা দুর্গার প্রিয় রাশি কারা আসুন জেনে নিই। 

মেষ রাশি
মেষ রাশির জাতক জাতিকারা দুর্গাপুজোর আগে এবং দুর্গাপুজোর সময় বিবিধ সাফল্য লাভ করেন। একদম বিলাসিতার সঙ্গে কাটবে তাদের সময়। চাকরি এবং বিবাহ সংক্রান্ত সুখবর এই সময় পেয়ে থাকেন মেষ রাশির জাতক-জাতিকারা। সব কাজেই মিলবে সফতা। 

সিংহ রাশি
সিংহ রাশির জাতক জাতিকারা মা দুর্গার সবসময়ই প্রিয়। মা দুর্গার কৃপাদৃষ্টি তাদের উপর বিরাজমান। পুজোর আগে এবং পুজোর মুহূর্তে এই রাশির সুখ শান্তি আরও বেড়ে যায়। শক্ত হয় প্রেমের বন্ধন। কর্মক্ষেত্রে বিশেষ উন্নতির খবর আসে এই সময়। আর্থিক দিক থেকেও সব বাধা কেটে যায় এই পুজোর সময়। 

আরও পড়ুন

বৃশ্চিক রাশি
বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের উপর মা দুর্গার বিশেষ দৃষ্টি থাকে পুজো চলাকালীন। কোনরকম ক্ষতি তাদের ধারে কাছে ঘেষতে দেয় না মা দুর্গা। চিন্তা ছাড়াই ফুরফুরে মেজাজে এই সময় দিন কাটাতে পারবেন বৃশ্চিক রাশির জাতক জাতিকারা। আর্থিক উন্নতিও অনিবার্য।

তুলা রাশি
মা দুর্গার আশীর্বাদে সুখ ও সৌভাগ্য লাভ করেন তুলা রাশির জাতকরা। কোনও রকম আর্থিক কষ্ট কখনোই কাবু করতে পারেন তুলা রাশির জাতকদের। উত্তরাধিকার সূত্রে সম্পত্তি লাভ করারও যোগ থাকে। দেবীর দয়ায় তুলার জাতকদের দাম্পত্য জীবন সুখের হয়। কর্মক্ষেত্রেও এরা সহজে উন্নতি করে থাকেন।

Advertisement

Advertisement