scorecardresearch
 

Durga Puja Trigrohi Yog: দুর্গাপুজোয় ত্রিগ্রহী যোগ, ৩ রাশির সুখে কাটবে পুজো-দেদার অর্থলাভ

প্রায় ৩০ বছর পর, দুর্গাপুজোয় খুব শুভ কাকতালীয় ঘটনা ঘটছে। পিতৃপক্ষ ১৪ অক্টোবর শেষ হবে এবং পরের দিন অর্থাৎ আশ্বিন মাসের শুক্লপক্ষের প্রতিপদ তিথিতে শারদীয় নবরাত্রি শুরু হবে। এই বছর শারদীয়া দুর্গাপুজো ১৫ অক্টোবর থেকে শুরু হচ্ছে এবং ২৩ অক্টোবর শেষ হবে।

Advertisement
দুর্গাপুজোর রাশি দুর্গাপুজোর রাশি
হাইলাইটস
  • প্রায় ৩০ বছর পর, দুর্গাপুজোয় খুব শুভ কাকতালীয় ঘটনা ঘটছে
  • এই বছর শারদীয়া দুর্গাপুজো ১৫ অক্টোবর থেকে শুরু হচ্ছে
  • ২৩ অক্টোবর শেষ হবে

Trigrohi Yog: প্রায় ৩০ বছর পর, দুর্গাপুজোয় খুব শুভ কাকতালীয় ঘটনা ঘটছে। পিতৃপক্ষ ১৪ অক্টোবর শেষ হবে এবং পরের দিন অর্থাৎ আশ্বিন মাসের শুক্লপক্ষের প্রতিপদ তিথিতে শারদীয় নবরাত্রি শুরু হবে। এই বছর শারদীয়া দুর্গাপুজো ১৫ অক্টোবর থেকে শুরু হচ্ছে এবং ২৩ অক্টোবর শেষ হবে। নয় দিন ধরে দেবী দুর্গার বিভিন্ন রূপের পুজো হবে। দেবী দুর্গার আরাধনা করলে সুখ, সমৃদ্ধি, সুখ এবং ইতিবাচকতা আসে। দুর্গার আশীর্বাদ হবে কোন রাশিগুলি পাবে? জেনে নিন-

পুজোয় আশ্চর্যজনক কাকতালীয় ঘটনা ঘটছে। এই বছর শুভ যোগের একটি ত্রয়ীও গঠিত হচ্ছে। পুজোয় বুধাদিত্য যোগ, শশা রাজযোগ এবং ভাদ্র রাজযোগ গঠিত হচ্ছে।

মেষ রাশি
ত্রিগ্রহী যোগ মেষ রাশির জাতক জাতিকাদের জন্য বিশেষভাবে উপকারী প্রমাণিত হতে পারে। এই সময়ের মধ্যে, স্থানীয় একটি নতুন সম্পত্তি বা যানবাহন কিনতে পারেন। রিয়েল এস্টেট সংক্রান্ত কোনো কাজ থেকে লাভ পেতে পারেন। কর্মক্ষেত্রে বড় পদ পেতে পারেন। ব্যবসায়ীরা হঠাৎ অর্থ লাভ করবে। কৃপায় মেষ রাশির জাতক জাতিকারা বিনিয়োগে লাভবান হবেন।

আরও পড়ুন

বৃষ রাশি
বৃষ রাশির জাতক জাতিকারা ত্রয়ী শুভ যোগ থেকে প্রচুর উপকৃত হবেন। বৃষ রাশির জাতক জাতিকাদের ক্যারিয়ারের জন্য এই সময়টা খুব ভালো যাবে। কর্মক্ষেত্রে উচ্চপদস্থ কর্মকর্তারা আপনার প্রশংসা করবেন। মানুষ তাদের আটকে থাকা টাকাও ফেরত পেতে পারে। পারিবারিক পরিবেশও খুব ভালো থাকবে। আপনি যদি চাকুরীজীবি হন তবে কিছু বড় দায়িত্ব পেতে পারেন। আপনি আপনার সন্তানের কাছ থেকে কিছু ভাল খবর শুনতে পারেন।

কর্কট রাশি
শুভ যোগের ত্রয়ী কর্কট রাশির জাতক জাতিকাদের আর্থিক অবস্থার যথেষ্ট উন্নতি ঘটাবে। প্রতিটি কাজে সাফল্য অর্জন করবে এবং ইচ্ছা পূরণ হবে। কোনও নতুন কাজ বা নতুন কাজ শুরু করার জন্য এই সময়টি খুবই অনুকূল হবে। শুভ যোগ গঠনের কারণে বৈষয়িক সুখ, জ্ঞান, সম্পদ এবং আধ্যাত্মিকতা অর্জন করতে পারেন। সমাজে সম্মান বৃদ্ধি পাবে। পরিবারের কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন। দেবী দুর্গা সমস্ত নেতিবাচকতা দূর করবেন।

Advertisement

Advertisement