scorecardresearch
 

Good Luck Start from Vijayadashami: বিজয়া দশমীতে আদিত্য মঙ্গল যোগ, আগামী এক বছর দেবীর কৃপা দৃষ্টিতে মিথুন-সহ ৫ রাশি

Vijayadashami Lucky Zodiac: এবারের বিজয়া দশমী এবং দশেরার দিনে গ্রহগুলির একটি শুভ সংযোগ তৈরি হচ্ছে। এ বার বিজয়া দশমীর দিনে তৈরি হচ্ছে আদিত্য মঙ্গল যোগ। কারণ, তুলা রাশিতে সূর্য, মঙ্গল ও বুধ একসঙ্গে অবস্থান করবে। এই সময়কালে, অসামাজিক কাজ করা লোকেদের সতর্ক হওয়া দরকার। যেখানে, আগামী এক বছর মিথুন-সহ ৫টি রাশির জাতকদের জন্য খুবই উপকারী প্রমাণিত হবে।

Advertisement
আগামী এক বছর দুর্গার আশীর্বাদ ৫ রাশিতে আগামী এক বছর দুর্গার আশীর্বাদ ৫ রাশিতে

Vijayadashami Rashifal: এইবার বিজয়া দশমীর  দিনে একটি খুব শুভ সংযোগের  ঘটনা ঘটছে। মঙ্গল এবং সূর্য তুলা রাশিতে অবস্থিত যার কারণে আদিত্য মঙ্গল যোগ গঠিত হয়েছে। কাকতালীয়ভাবে, এ বার দশেরাও মঙ্গলবার। জ্যোতিষশাস্ত্রে মঙ্গলকে যুদ্ধ ঘটানো গ্রহ হিসেবে ধরা হয়। তাকে গ্রহের সেনাপতিও বলা হয়। কাকতালীয়ভাবে মঙ্গলের পাশাপাশি গ্রহের রাজা সূর্যও থাকবে তুলা রাশিতে। তারা গ্রহের রাজপুত্র বুধের সমর্থনও পাবেন। এমন পরিস্থিতিতে পৈশাচিক শক্তির প্রভাবে কাজ করা মানুষের জন্য দশেরা ও বিজয়া দশমী হবে বেদনাদায়ক। আগামী এক বছরের জন্য যারা নেতিবাচক ও অসামাজিক কাজ করছেন তাদের সতর্ক থাকতে হবে কারণ তারা সরকার কর্তৃক শাস্তি পেতে পারেন। এছাড়া তাদের ব্যাপক ক্ষতির সম্ভাবনাও রয়েছে। যেখানে এই গ্রহ যোগ বলে দিচ্ছে যে এটি ধর্মপ্রবণ ব্যক্তিদের জন্য শুভ এবং কল্যাণকর হবে যারা সঠিক পথে চলেন। আসুন জেনে নেওয়া যাক দশেরার দিনে কোন রাশির জাতকরা আদিত্য মঙ্গল যোগে উপকার পাবেন।

মিথুন (Gemini): সুখ ও সমৃদ্ধি লাভ করবে
বিজয়া দশমীর  দিনে গঠিত আদিত্য মঙ্গল যোগ আপনার জন্য সুখ ও সমৃদ্ধির আশীর্বাদ নিয়ে আসছে। জয়া ও বিজয়ার আশীর্বাদে আপনি লাভ ও উন্নতির সুযোগ পেতে থাকবেন। এখন আপনি কিছু সময়ের জন্য যে সমস্যার মধ্য দিয়ে যাচ্ছিলেন তা থেকে মুক্তি পাবেন। মাসের শেষে রাহু কেতুর রাশি পরিবর্তনের কারণে আপনার ভাগ্যের দ্বারে স্থাপিত বাধা দূর হবে এবং কর্মক্ষেত্রে আপনার কাজের প্রশংসা হবে। যারা চাকরি পরিবর্তনের চেষ্টা করছেন তারা তাদের প্রচেষ্টায় সফলতা পাবেন। প্রেম জীবনেও তারা প্রেম এবং প্রত্যাশিত সমর্থন পাবেন। সন্তানদের দিক থেকে সুখ থাকবে।

সিংহ (Leo): বিনিয়োগ থেকে লাভের সম্ভাবনা
আপনার রাশির অধিপতি সূর্য বিজয়া দশমীর  দিন তুলা রাশিতে বুধাদিত্য যোগ এবং আদিত্য মঙ্গল যোগ তৈরি করে উন্নতি করছে। এই শুভ যোগের প্রভাবে আপনার খ্যাতি ও সুনাম বৃদ্ধি পাবে। আপনার ভাইদের সঙ্গে  মতবিরোধ থাকলে আপনার সম্পর্কের উন্নতি হবে। আদালতের কাজে সাফল্য পাবেন। আর্থিক বিষয়ে, আপনি দীর্ঘমেয়াদী বিনিয়োগে সুবিধা পাবেন। আপনি কিছু বড় সাহসী সিদ্ধান্ত গ্রহণ করে সুবিধা পেতে সক্ষম হবেন। আপনি যদি একটি যানবাহন কেনার পরিকল্পনা করেন তবে আপনি আপনার প্রচেষ্টায় সাফল্য পাবেন। আপনি সুখ পাবেন।

আরও পড়ুন

Advertisement

তুলা (Libra): ব্যবসায় লাভ হবে
বিজয়া দশমীর দিনে আপনার রাশিতে আদিত্য মঙ্গল যোগ গঠিত হচ্ছে। এই শুভ যোগের প্রভাবে আপনার জন্য উন্নতির দরজা খুলে যাচ্ছে। আপনার সরকারি খাত সংক্রান্ত কাজ সম্পন্ন হবে। আপনি চাকরির ব্যবসায় সিনিয়র এবং কর্মকর্তাদের কাছ থেকে সহায়তা এবং সুবিধা পেতে পারেন। কর্মক্ষেত্রে বড় কোনো দায়িত্ব পেতে পারেন। ব্যবসায়, আপনি কিছু নতুন পরিকল্পনার অধীনে কাজ করবেন যা ভবিষ্যতে আপনার উপকারে আসবে।

ধনু (Sagittarius): লাভ ও অগ্রগতির সমন্বয়
আদিত্য মঙ্গল যোগ ধনু রাশির জাতকদের জন্য লাভ এবং অগ্রগতির সমন্বয় তৈরি করছে। এই শুভ যোগের প্রভাবে ধনু রাশির জাতকরা অর্থনৈতিক ক্ষেত্রে উন্নতির সুযোগ পাবেন। যারা সম্পত্তিতে বিনিয়োগ করতে চান, ভাগ্য তাদের সফল করবে। আপনি আপনার পিতা এবং পৈতৃক সম্পত্তি থেকেও সুবিধা পাবেন। বিয়ের বিষয়টি চূড়ান্ত হবে এবং বাড়িতে আনন্দের পরিবেশ তৈরি হবে। ধর্মীয় ভ্রমণের সুযোগও আসবে। বাহন সুখ পাওয়ার সম্ভাবনাও আছে।

মীন (Pisces) : আপনি পদ ও প্রতিপত্তির সুবিধা পাবেন
মীন রাশির জাতকদের জন্য বিজয়া দশমীর দিনে গঠিত আদিত্য মঙ্গল যোগ শত্রুদের বিরুদ্ধে জয় এনে দেবে। কোনো বিতর্কিত বিষয়ে সাফল্য পাবেন। রাজনীতির সঙ্গে যুক্ত ব্যক্তিরা জনসমর্থনের সুফল পাবেন। যারা কিছুদিন ধরে অসুস্থ তাদের স্বাস্থ্যের উন্নতি হবে। আপনি আপনার চাকরিতে অবস্থান এবং প্রতিপত্তির সুবিধা পাচ্ছেন বলে মনে হচ্ছে। আপনি আপনার হারিয়ে যাওয়া এবং আটকে থাকা কিছু টাকা ফেরত পেতে পারেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement