scorecardresearch
 

Lucky Zodiac Sign: ৫০ বছর পর রাহু-শুক্রের বিপরীত রাজযোগ, ৩ রাশির বাড়বে আয়, ভাগ্য থাকবে তুঙ্গে

Lucky Zodiac Sign: মীন রাশিতে একসঙ্গে গোচর করতে চলেছে শুক্র ও রাহু। ৩১ মার্চ মীন রাশিতে প্রবেশ করেছে শুক্র, যেখানে আগে থেকেই রাহু বিরাজ করছিল। যার ফলে মীন রাশিতে বর্তমানে শুক্র ও রাহুর যুতি তৈরি হয়ে গিয়েছে। জ্যোতিষ বিশেষজ্ঞদের মতে, এই যুতির ফলে বিপরীত রাজযোগ তৈরি হয়েছে। ৫০ বছর পর মীন রাশিতে এই দুই গ্রহ মিলে বিপরীত রাজযোগ তৈরি করেছে।

Advertisement
রাহু-শুক্রের বিপরীত রাজযোগ রাহু-শুক্রের বিপরীত রাজযোগ
হাইলাইটস
  • মীন রাশিতে একসঙ্গে গোচর করতে চলেছে শুক্র ও রাহু।

মীন রাশিতে একসঙ্গে গোচর করতে চলেছে শুক্র ও রাহু। ৩১ মার্চ মীন রাশিতে প্রবেশ করেছে শুক্র, যেখানে আগে থেকেই রাহু বিরাজ করছিল। যার ফলে মীন রাশিতে বর্তমানে শুক্র ও রাহুর যুতি তৈরি হয়ে গিয়েছে। জ্যোতিষ বিশেষজ্ঞদের মতে, এই যুতির ফলে বিপরীত রাজযোগ তৈরি হয়েছে। ৫০ বছর পর মীন রাশিতে এই দুই গ্রহ মিলে বিপরীত রাজযোগ তৈরি করেছে। এই রাজযোগের শুভ প্রভাব পড়তে চলেছে বেশ কিছু রাশির ওপর। আসুন জেনে নিই কোন কোন রাশির ওপর সদয় হবে রাহু ও শুক্র। 

বৃষ রাশি
জ্যোতিষ মতে, শুক্র ও রাহুর বিপরীত রাজযোগ বৃষ রাশির জাতকদের জন্য শুভ সময় নিয়ে আসবে। আপনার রাশির আয় ও লাভস্থানে এই যোগ তৈরি হয়েছে। তাই এই সময়ে বৃষ রাশির জাতকদের আয় দারুণভাবে বৃদ্ধি হতে চলেছে। আয়ের নতুন নতুন উৎস খুলে যাবে। ব্যবসায়ীদের লাভ হবে এই সময়। জীবনসঙ্গীর সঙ্গে দাম্পত্য জীবন সুখের হবে। দাম্পত্য জীবনে আনন্দ থাকবে। লগ্নির দ্বারা লাভান্বিত হবেন এই রাশির জাতক। শেয়ার বাজার, বেটিং, লটারির মাধ্যমে লাভ হবে।

মিথুন রাশি
বিপরীত রাজযোগে মিথুন রাশির জাতকদের অনুকূল প্রমাণিত হবে। আপনার গোচর কোষ্ঠীর কর্মস্থানে এই যুতি হবে। এই কারণে কাজ ও ব্যবসায়ে ভাল সাফল্য লাভ করতে পারবেন মিথুন রাশির জাতকেরা। কেরিয়ারে এগিয়ে যাওয়ার নতুন সুযোগ আসবে। এই সুযোগের সদ্ব্যবহার করে কেরিয়ারে আরও উন্নতি হবে। অন্য দিকে এই রাশির ব্যবসায়ীরা শুক্র ও রাহুর সংযোগের প্রভাবে নতুন অর্ডার পেতে পারেন। যার ফলে ভালো পরিমাণে ধন লাভ হবে। চাকরিজীবী মিথুন জাতকরা কর্মক্ষেত্রে নতুন দায়িত্ব পেতে পারেন। পদোন্নতি সম্ভব।

কর্কট রাশি
রাহু ও শুক্রের বিপরীত রাজযোগ কর্কট রাশির জাতকদের জন্য় অত্যন্ত শুভ প্রমাণিত হবে। আপনার রাশির নবম স্থানে এই যুতি হবে। এ সময়ে ভাগ্যের সঙ্গ পাবেন কর্কট রাশির জাতকরা। ভাগ্যোদয় হতে পারে আপনাদের। পাশাপাশি আয় ও পদ বৃদ্ধি হবে। এর ফলে সমাজে মান-সম্মান বাড়বে কর্কট রাশির জাতকদের। দেশ বিদেশের যাত্রার শুভ সংযোগ তৈরি হবে। এ সময়ে আটকে থাকা কাজও পুরো হবে। ছাত্রছাত্রীদের জন্য এই সময়টি শুভ। কোনও প্রতিযোগিতায় অংশগ্রহণ করলে সাফল্য লাভ করবেন।

Advertisement

Advertisement