scorecardresearch
 

February Rashifal 2024: ফেব্রুয়ারিতে ৫ বড় গ্রহের চাল বদল, ধনসম্পদ বাড়বে ৬ রাশির, আপনি আছেন?

February Grah Gochar 2024: ২০২৪ সালের ফেব্রুয়ারি মাসে বুধ, মঙ্গল-সহ ৫টি গ্রহ গোচর করতে যাচ্ছে। মাসের শুরুতে বুধ মকর রাশিতে গমন করবে। অন্যদিকে মঙ্গল, সূর্য, শুক্র এবং শনিও গোচর করতে চলেছে। এই মাসে বুধাদিত্য রাজযোগ সহ অনেক শুভ যোগ গঠিত হচ্ছে। গ্রহগুলির এমন অবস্থানের মধ্যে, আগামী মাসটি ৬টি রাশির জন্য খুব উপকারী হতে চলেছে।

Advertisement
ফেব্রুয়ারিতে আয় বৃদ্ধির প্রবল সম্ভাবনা ৬ রাশির ফেব্রুয়ারিতে আয় বৃদ্ধির প্রবল সম্ভাবনা ৬ রাশির

February 2024 Rasfifal:ফেব্রুয়ারি মাসে বুধ, মঙ্গল, শনি, শুক্র ও সূর্য গ্রহ গোচর করতে যাচ্ছে। মাসের শুরুতে, ১ ফেব্রুয়ারি, বুধ মকর রাশিতে প্রবেশ করবে। অন্যদিকে ৫  ফেব্রুয়ারি মঙ্গল গ্রহ মকর রাশিতে প্রবেশ করবে। এরপর ৮ ফেব্রুয়ারি বুধ মকর রাশিতে অস্তমিত হবে। ১১ ফেব্রুয়ারি কুম্ভ রাশিতে অস্ক যেতে চলেছেন ন্যায়ের দাতা  শনিদেব। এর পরে ১২ ফেব্রুয়ারি শুক্রের মকর রাশিতে গমনের কারণে ত্রিগ্রহী যোগ তৈরি হবে। এর পরে, ১২ ফেব্রুয়ারি সূর্য কুম্ভ রাশিতে প্রবেশ করবে এবং ২০ ফেব্রুয়ারি বুধ কুম্ভ রাশিতে প্রবেশ করবে এবং বুধাদিত্য রাজযোগ সৃষ্টি করবে। এই ধরনের গ্রহের অবস্থানের মধ্যে, ফেব্রুয়ারি মাসটি ৬টি রাশির জন্য খুব উপকারী হতে চলেছে। এই রাশির জাতক জাতিকারা আর্থিক সুবিধার পাশাপাশি পরিবারের পূর্ণ সমর্থন পাবেন।

মেষ (Aries)
ফেব্রুয়ারি মাসে মেষ রাশির জাতক জাতিকারা এই ধরনের গ্রহের অবস্থানের মধ্যে চাকরি ও ব্যবসায় সুবিধা পাবেন। বুধাদিত্য এবং আদিত্য মঙ্গল যোগ আপনার রাশির দশম ঘরে কার্যকর হতে চলেছে। এতে লাভবান হবেন রাজনীতির সঙ্গে সংশ্লিষ্টরা। রাজনীতিতে আপনার প্রভাব বাড়বে। সমাজে আপনার প্রভাবও বাড়বে। মানুষের মধ্যে আপনার জনপ্রিয়তা বাড়বে।

বৃষ (Taurus)
ফেব্রুয়ারি মাসটি বৃষ রাশির জাতকদের জন্য খুব শুভ হবে। বিদেশে শিক্ষা ও উচ্চশিক্ষায় আপনার সাফল্য লাভের সম্ভাবনা থাকবে। আপনার আর্থিক দিকটি আগের চেয়ে শক্তিশালী হবে। ধর্মীয় কর্মকাণ্ড ও তীর্থযাত্রার সমন্বয় ঘটবে। ধর্মীয় ভ্রমণে যেতে পারেন। এছাড়াও, আপনার বাড়িতে কিছু শুভ কাজও হতে পারে। এই মাসে আপনি আপনার পিতা বা আত্মীয়ের মাধ্যমে সুবিধা পেতে পারেন। এই মাসটি আপনার আর্থিক উন্নতির জন্য খুব ফলদায়ক হবে।

আরও পড়ুন

কর্কট (Cancer)
ফেব্রুয়ারি মাসে গ্রহের অবস্থানের কারণে কর্কট রাশির জাতকদের সম্মান বৃদ্ধি পাবে। এছাড়াও আজ আপনি কোনো সরকারি খাতে সুবিধা এবং সাফল্য পাবেন। এই মাসে করা বিনিয়োগ আপনাকে সাফল্য এনে দেবে। অতএব, আপনারা যারা এই সময়ে চাকরি পরিবর্তনের চেষ্টা করছেন, এই মাসে আপনার প্রচেষ্টা সফল হবে। চাকরিতেও পূর্ণ সম্মান পাবেন।

Advertisement

কন্যা (Virgo)
ফেব্রুয়ারি মাসে কন্যা রাশির জাতকরা তাদের সন্তানদের কাছ থেকে সুখ পেতে পারেন। বিবাহ এবং পরিবারে উৎসবের সমন্বয়ও থাকবে। শিক্ষা প্রতিযোগিতায় সাফল্য পাবেন। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে উৎসাহ ও উদ্দীপনা থাকবে। সম্পর্ককে এগিয়ে নিয়ে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। চাকরি ব্যবসায় বৃদ্ধি ও লাভ।

তুলা (Libra)
তুলা রাশির জাতকদের জন্য ফেব্রুয়ারি মাসটি গ্রহের অবস্থানের দিক থেকে অত্যন্ত ফলদায়ক এবং আর্থিকভাবে লাভজনক হবে। আসলে, এই মাসে, আপনার রাশির অধিপতি শুক্র চতুর্থ ঘরে থাকবে এবং মকর রাশিতে গমন করবে। শুক্রের প্রভাবে আপনার সুখের উপায় বৃদ্ধি পাবে। এছাড়া আপনার আর্থিক দিকটাও অনেক শক্তিশালী হবে। এই মাসে আপনার সঞ্চয়ও বাড়বে। চাকরিজীবীদের জন্যও মাসটি খুব ভালো যাবে, তারা সুবিধার পাশাপাশি পূর্ণ সমর্থন পাবেন।

মকর (Capricorn)
মকর রাশির জাতকদের জন্য সূর্য, বুধ এবং মঙ্গলের গমন কর্মজীবনে উন্নতি ও লাভের সম্ভাবনা তৈরি করবে। এই মাসে আপনি পদোন্নতিও পেতে পারেন। আপনার পদোন্নতির সম্ভাবনা প্রবল হবে। এই মাসে আপনি আপনার পিতার কাছ থেকে সুবিধা পাবেন এবং পৈতৃক সম্পত্তি সম্পর্কিত বিষয়গুলি সফল হবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement