scorecardresearch
 

Financial Rashifal 2024: ২০২৪ সালের শুরুতেই শুক্রের কৃপায় ৩ রাশি, ফেব্রুয়ারি পর্যন্ত তুঙ্গ অর্থভাগ্য

Shukra Nakshatra Parivartan 2023: হিন্দু পঞ্জিকা অনুসারে, ২৮ ডিসেম্বর বৃহস্পতিবার অনুরাধা নক্ষত্রে প্রবেশ করবেন শুক্রদেব। ২০২৪ সালের ১৭ ফেব্রুয়ারি অভিজিৎ নক্ষত্রে যাত্রা করবে শুক্র। অনুরাধা নক্ষত্রের অধিপতি শনি।

Advertisement
Horoscope 2024 Horoscope 2024
হাইলাইটস
  • ২৮ ডিসেম্বর বৃহস্পতিবার অনুরাধা নক্ষত্রে প্রবেশ করবেন শুক্রদেব।
  • ২০২৪ সালের ১৭ ফেব্রুয়ারি অভিজিৎ নক্ষত্রে যাত্রা করবে শুক্র।

শুক্র হল সুখ, সম্পদ এবং ঐশ্বর্যের কারক গ্রহ। শুক্র সহায় হলে যে কোনও ব্যক্তির বিলাস ও বৈভব বাড়ে। প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময়ের মধ্যে একটি রাশি থেকে অন্য রাশিতে গমন করে। হিন্দু পঞ্জিকা অনুসারে, ২৮ ডিসেম্বর বৃহস্পতিবার অনুরাধা নক্ষত্রে প্রবেশ করবেন শুক্রদেব। ২০২৪ সালের ১৭ ফেব্রুয়ারি অভিজিৎ নক্ষত্রে যাত্রা করবে শুক্র। অনুরাধা নক্ষত্রের অধিপতি শনি। জ্যোতিষশাস্ত্রে, শনিকে ন্যায়বিচারের দেবতা বলা হয়। কর্ম অনুসারে ফল দেন শনিদেব। শুক্রের নক্ষত্র পরিবর্তন এই সময়ের মধ্যে ৩ রাশির সুদিন আনবে। তাঁরা পাবেন আর্থিক লাভ। 

বৃষ- শুক্র অনুরাধা নক্ষত্রে প্রবেশের সঙ্গে সঙ্গে এই রাশির সপ্তম ঘরে প্রবেশ করবে। এই বাড়িটি পার্টনার, বিয়ে এবং অংশীদারিত্বে ব্যবসার জন্য পরিচিত। শুক্র রাশির পরিবর্তনের কারণে ভাগ্য বৃষ রাশির জাতক-জাতিকাদের পক্ষে থাকবে। যে কারণে অমীমাংসিত কাজ শেষ হতে পারে। দাম্পত্য জীবনের সমস্যা দূর হবে। অবিবাহিত ব্যক্তিরাও বিয়ের প্রস্তাব পেতে পারেন। 

কর্কট- অনুরাধা নক্ষত্রে শুক্রের প্রবেশ কর্কট রাশির জাতক-জাতিকাদের জন্য খুবই শুভ হতে চলেছে। এই সময়ে আপনার আয় বৃদ্ধির সঙ্গে  সাথে কাজে সাফল্য পাবেন। জমি, দালান ও যানবাহনের সুখও পেতে পারেন। বিনিয়োগের জন্য এই সময়টি আপনার জন্য অনুকূল হতে চলেছে। আপনি অর্থনৈতিক উন্নতি করতে চলেছেন। বিলাসের জিনিসপত্র কিনতে পারেন।  

আরও পড়ুন

সিংহ- এই রাশির জাতক-জাতিকাদের জন্য শুক্রের নক্ষত্র পরিবর্তন শুভ হতে চলেছে। এই সময়ের মধ্যে আপনার বৈবাহিক জীবনের সমস্যাগুলি শেষ হতে পারে। কেরিয়ারের জন্যও এই সময়টি শুভ হতে চলেছে। আপনি প্রিয়জনের সঙ্গে সময় কাটাবেন। ব্যবসায়ীরা লাভবান হতে পারেন। আপনার আত্মবিশ্বাস বাড়বে। গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতেও আপনি সফল হবেন। আয়ের নতুন উৎস পাবেন। আপনি প্রিয়জনের কাছ থেকে সমর্থন পাবেন।

Advertisement

Advertisement