scorecardresearch
 

Thursday Lucky Zodiac: প্রীতি যোগ ও অনুরাধা নক্ষত্রের সংযোগ, লক্ষ্মী-নারায়ণের কৃপা ৫ রাশিতে

Thursday Luckiest Zodiac Sign: বৃহস্পতিবার সৃষ্টির স্রষ্টা ভগবান বিষ্ণু এবং দেবতাদের গুরু বৃহস্পতিকে উৎসর্গ করা হয়। এছাড়াও বৃহস্পতিবার প্রীতি যোগ ও অনুরাধা নক্ষত্রের একটি শুভ সংযোগ ঘটছে, যা বৃষ, কর্কট, কন্যা, ধনু ও মকর রাশির জাতকদের উপর শুভ প্রভাব ফেলবে। আসুন জেনে নেওয়া যাক এই রাশির জাতকদের জন্য বৃহস্পতিবার কেমন যাবে...

Advertisement
গুরুবারে ভাগ্য সহায় হবে  ৫ রাশির গুরুবারে ভাগ্য সহায় হবে ৫ রাশির

21 September Luckiest Zodiac Sign: ২১ সেপ্টেম্বর, চাঁদ মঙ্গলের রাশি  বৃশ্চিক রাশিতে থাকবে। এছাড়াও বৃহস্পতিবার  ভাদ্রপদ মাসের শুক্লপক্ষের ষষ্ঠী তিথি রয়েছে, এই তিথিতে সূর্য ষষ্ঠী ব্রত করা হয়। এই দিনে প্রীতি যোগ ও অনুরাধা নক্ষত্রের শুভ মিলনও হচ্ছে, যার কারণে দিনটির গুরুত্বও বেড়েছে। এই শুভ যোগগুলির প্রভাবে সাহস ও শক্তি বৃদ্ধি পাবে  এবং আটকে থাকা কাজগুলি গতি লাভ করবে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহের প্রভাব এবং শুভ যোগের কারণে বৃহস্পতিবার পাঁচটি রাশির জন্য অত্যন্ত শুভ হতে চলেছে এবং ধন-সম্পদ বৃদ্ধি পাবে। 

বৃষ রাশি (Taurus)
২১ সেপ্টেম্বর বৃষ রাশির জাতকদের জন্য শুভ হবে। বৃষ রাশির জাতক জাতিকারা  ভাগ্যের সঙ্গ পাবে, যার কারণে তারা আটকে থাকা অর্থ পাবে এবং সরকারি কাজে গতি পাবে। আপনার সঙ্গীর সঙ্গে আলোচনা আপনার সমস্যাগুলি হ্রাস করবে এবং আপনি আপনার সন্তানদের কর্মজীবন নিয়েও কম চিন্তিত হবেন। ব্যবসায় অগ্রগতি দেখে খুশি হবেন, কিন্তু শত্রুরা বিরক্ত হতে পারে। আপনি যদি আপনার সন্তানদের ভবিষ্যৎ নিয়ে কোনো বিনিয়োগ করার কথা ভাবছেন, তাহলে খুব শুভ দিন হবে এবং পারিবারিক জীবন ভালো যাবে।

 কর্কট রাশি (Cancer)
২১ সেপ্টেম্বর কর্কট রাশির জাতকদের জন্য উপকারী হবে। কর্কট রাশির জাতকরা  বিনিয়োগ থেকে ভাল লাভ পাবেন এবং তাদের আর্থিক পরিস্থিতি শক্তিশালী হবে। রাজনীতির সঙ্গে যুক্ত ব্যক্তিরা  সমাজসেবার সুযোগ পাবেন এবং তাদের সুনামও বাড়বে। কর্কট রাশির জাতক জাতিকারা ঋণ থেকে মুক্তি পাবেন এবং তাদের আয় বৃদ্ধির জন্য অন্যান্য উৎসগুলিতে কাজ করবেন। আপনি যদি কোনও স্বাস্থ্য সম্পর্কিত সমস্যায় ভুগছিলেন তবে আপনি  উপশম পেতে পারেন। দাম্পত্য জীবন ভালো যাবে এবং ছাত্রছাত্রীরাও পড়ালেখার সমস্যা থেকে মুক্তি পাবে।

আরও পড়ুন

Advertisement

কন্যা রাশি (Virgo)
২১ সেপ্টেম্বর কন্যা রাশির জাতকদের জন্য আনন্দদায়ক দিন হতে চলেছে। কন্যা রাশির জাতক জাতিকারা  বিদেশ যাওয়ার সুযোগ পাবেন এবং অনেকদিন পর কোনো পুরনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। আপনি আপনার শক্তি সঠিক কাজে ব্যবহার করবেন এবং একটি নতুন যানবাহন বা জমি কেনার ইচ্ছা পূরণ হবে। আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে এবং শিক্ষার্থীদের পড়াশোনার জন্য বিদেশে যাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি বন্ধুদের সঙ্গে  মজা করে সময় কাটাবেন এবং সাহসের সঙ্গে  সমস্ত ধরণের সমস্যার মোকাবেলা করবেন।

ধনু রাশি (Sagittarius)
২১  সেপ্টেম্বর ধনু রাশির জাতকদের জন্য শুভ ও ফলদায়ক হতে চলেছে। ধনু রাশির জাতক জাতিকারা ভাগ্যের সঙ্গ  পাবে এবং তাদের বিদেশ যাওয়ার পরিকল্পনা সফল হবে। চাকরিতে আপনার অবস্থান ভালো থাকবে এবং কঠোর পরিশ্রম কর্মক্ষেত্রে ভালো ফল দেবে। আপনার টাকা যদি কোথাও আটকে থাকে, তাহলে আপনি তা  ফেরত পেতে পারেন, যা আপনাকে খুব খুশি করবে। যারা ব্যবসা করছেন তাদের জন্য  লাভজনক দিন হবে, ব্যবসায় উন্নতির সম্ভাবনা রয়েছে এবং অর্থনৈতিক পরিস্থিতি শক্তিশালী হবে। ধনু রাশির জাতক জাতিকাদের পৈতৃক সম্পত্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে।

মকর রাশি (Capricorn)
২১সেপ্টেম্বর মকর রাশির জাতকদের জন্য একটি ভালো দিন হতে চলেছে। মকর রাশির জাতক জাতিকাদের আকস্মিক সম্পদ লাভের সম্ভাবনা রয়েছে এবং পরিবারের কোনো সদস্য সরকারি চাকরিও পেতে পারেন। নতুন বিবাহিতদের বাড়িতে নতুন অতিথির আগমন হতে পারে। একই সঙ্গে, অবিবাহিতদের জীবনে কোনও বিশেষ ব্যক্তির আগমন হতে  পারে। ভাই-বোনদের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে এবং তারাও আপনার পূর্ণ যত্ন নেবে। আপনি বন্ধুদের সঙ্গে মজা করার সুযোগ পাবেন এবং আপনার প্রতিপক্ষের উপরও আপনার প্রভাব থাকবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement