scorecardresearch
 

Wednesday Lucky Zodiac: রবি যোগ ও রোহিণী নক্ষত্রের শুভ সংযোগ, বুধে ভাগ্যের সঙ্গ পাচ্ছে ৫ রাশি

Luckiest Zodiac Sign, 4 October 2023: বুধবার ভগবান গণেশ এবং বুদ্ধির দেবতা বুধ গ্রহকে উৎসর্গ করা হয়। এই দিনে, সিদ্ধি যোগ, সর্বার্থ সিদ্ধি যোগ, রবি যোগ এবং রোহিণী নক্ষত্রের একটি শুভ সংযোগও ঘটছে, যা মেষ, কর্কট, কন্যা, মকর এবং মীন রাশির মানুষের উপর শুভ প্রভাব ফেলবে। আসুন জেনে নেওয়া যাক এই রাশির জাতকদের জন্য বুধবার কেমন যাবে...

Advertisement
৫ রাশির জাতকরা সুবিধা পাবেন ৫ রাশির জাতকরা সুবিধা পাবেন

4 October Luckiest Zodiac Sign: বুধবার, ৪ অক্টোবর, চাঁদ বৃষ রাশিতে গমন করতে চলেছে। এছাড়াও  আশ্বিন মাসের কৃষ্ণপক্ষের ষষ্ঠী তিথি এবং এই তিথিতে ষষ্ঠী শ্রাদ্ধ ও তর্পণ করা হয়। এই শুভ দিনে, সিদ্ধি যোগ, সর্বার্থ সিদ্ধি যোগ, রবি যোগ এবং রোহিণী নক্ষত্রের একটি শুভ সংযোগও ঘটছে, যার কারণে দিনটির গুরুত্বও বেড়েছে। জ্যোতিষশাস্ত্রে এই শুভ যোগ সম্পর্কে বলা হয়েছে যে এই যোগগুলি সমস্ত অশুভ প্রভাবকে ধ্বংস করে এবং রবি যোগে সূর্যের পবিত্র শক্তির কারণে এটি কোনও অশুভের ভয় দূর করে শুভ ফল প্রদান করে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহের প্রভাব এবং শুভ যোগের কারণে বুধবার পাঁচটি রাশির জন্য অত্যন্ত শুভ বলে মনে করা হচ্চে। এই রাশিগুলির প্রভাব বৃদ্ধি পাবে এবং আটকে থাকা অর্থ উদ্ধার হবে। 

মেষ রাশি (Aries)
৪ অক্টোবর মেষ রাশির জাতক জাতিকাদের জন্য শুভ হতে চলেছে। মেষ রাশির লোকেরা তাদের সমস্ত কাজ পূর্ণ উদ্যোমের সঙ্গে সম্পন্ন করবে এবং শক্তিতে পূর্ণ থাকবেন। আপনার বন্ধু বাড়বে এবং আপনি বিদেশে যাওয়ার সুযোগ পাবেন। আপনি যদি একটি নতুন সম্পত্তি কেনার মন তৈরি করে থাকেন তবে আপনার ইচ্ছা পূরণ হবে, যা ভাল সম্পদ বৃদ্ধির দিকে নিয়ে যাবে। আপনি পরিবারের সদস্যদের কাছ থেকে সমর্থন পাবেন এবং বিশেষ অতিথির আগমনে আপনার মনও খুশি হবে। বিরোধীরা আপনার কোনো ক্ষতি করতে ব্যর্থ হবে এবং ছাত্ররা তাদের পিতা ও শিক্ষকদের কাছ থেকে পূর্ণ সমর্থন পাবে। যারা তাদের কর্মজীবন শুরু করছেন তাদের জন্য  শুভ দিন হবে।

কর্কট রাশি (Cancer)
৪ অক্টোবর কর্কট রাশির জাতকদের জন্য উপকারী হবে। কর্কট রাশির জাতক জাতিকারা  জীবনের গুরুত্বপূর্ণ কাজগুলি করে সাফল্য অর্জন করবে। শিক্ষার্থীদের মধ্যে একাগ্রতা বাড়বে এবং শিক্ষাক্ষেত্রে এর সুফল পাওয়া যাবে। কথায় মাধুর্য থাকলে যে কাউকে আপন করে নিতে সফল হবেন। আপনার সঙ্গীর সঙ্গে  সম্পর্ক ভাল থাকবে এবং আপনি ভাই ও বোনদের কাছ থেকে ভালবাসা এবং সমর্থন পাবেন। কর্কট রাশির মানুষদের স্বাস্থ্যের উন্নতি হবে এবং তাদের রোগ প্রতিরোধ ক্ষমতার উন্নতি হবে। ব্যবসায় নতুন পরিকল্পনা নিয়ে ভাবতে পারেন, যা ভালো লাভের কারণে মনকে খুশি করবে। সামাজিক ও ধর্মীয় কাজে আগ্রহ বৃদ্ধির কারণে আপনি শুভ ব্যয় করবেন, যা আপনার খ্যাতি বৃদ্ধি করবে।

আরও পড়ুন

Advertisement

কন্যা রাশি (Virgo)
৪ অক্টোবর কন্যা রাশির জাতকদের জন্য ইতিবাচক হবে।  কন্যা রাশির জাতকদের ভাগ্য অনুকূল হওয়ার কারণে, অসম্পূর্ণ কাজ গতি পাবে এবং তারা সরকারি কর্মকর্তাদের কাছ থেকেও পূর্ণ সমর্থন পাবেন। ভগবান গণেশের কৃপায় আপনার বুদ্ধির বিকাশ ঘটবে এবং আর্থিক লাভের সম্ভাবনা থাকবে। আপনার কথাবার্তায় মাধুর্য থাকবে, যার কারণে লোকেরা আপনার কথা অগ্রাহ্য করতে পারবে না। ব্যাঙ্ক ব্যালেন্স বাড়লে আপনার আত্মবিশ্বাস বাড়বে। পারিবারিক ও দাম্পত্য জীবন ভালো যাবে এবং ভালো খাবার খাওয়ার সুযোগও পাবেন। বন্ধুদের কারণে অনেক অসম্পূর্ণ কাজ সম্পন্ন হবে এবং আপনি বাইরে যাওয়ার পরিকল্পনা করবেন।

 মকর রাশি (Capricorn)
৪ অক্টোবর মকর রাশির জাতকদের জন্য একটি অনুকূল দিন হতে চলেছে।  মকর রাশির ব্যবসায়ীদের ব্যবসায়িক বিষয়ে ভালো লাভের সম্ভাবনা রয়েছে। সম্পত্তি কেনার জন্য সময় ভালো এবং আপনার সামাজিক বৃত্ত বাড়লে লোকেরা আপনাকে সম্মানের চোখে দেখবে। চাকরিজীবীরা ভালো আয়ের জন্য  অন্য কোনো কোম্পানি থেকে ডাক পেতে পারেন। যারা চাকরি খুঁজছেন তারা সুখবর পাবেন। আপনার দাম্পত্য জীবনে কোনো বিবাদ চলমান থাকলে  আপনি তা সমাধানে সফল হবেন। বাচ্চাদের সঙ্গে কোয়ালিটি সময় কাটাবেন এবং কিছু ধর্মীয় স্থানেও যেতে পারেন।

মীন রাশি (Pisces)
৪ অক্টোবর মীন রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে। মীন রাশির জাতক জাতিকাদের  পুরনো কিছু বিনিয়োগ থেকে ভালো আর্থিক সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি যদি আর্থিক বিষয়ে অনেক পরিকল্পনা করে থাকেন তবে আপনার জন্য ভাল দিন হবে। কোনো আদালতে মামলা দীর্ঘদিন ধরে চললে তা  শেষ হয়ে যাবে এবং বিবাদ থেকে মুক্তি পাবেন। আপনার পিতার সঙ্গে আপনার সম্পর্ক ভাল থাকবে এবং তাঁর সাহায্যে অনেক কাজ সম্পন্ন হবে। শিক্ষার্থীরা পড়াশোনায় ভালো করতে পারবে এবং উচ্চশিক্ষার জন্য বিদেশে যাওয়ার ইচ্ছা পূরণ হবে। পরিবারের সঙ্গে কোয়ালিটি সময় কাটাবেন এবং তাদের প্রয়োজনের যত্ন নেবেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement