scorecardresearch
 

Friday Lucky Zodiac: অমৃত সিদ্ধি যোগ ও উত্তরভাদ্রপদ নক্ষত্রের সংযোগ, আশ্বিন পূর্ণিমায় লক্ষ্মীর আশীর্বাদ ৫ রাশিতে

Luckiest Zodiac Sign, 29 September 2023: শুক্রবার সম্পদের দেবী লক্ষ্মী, এবং বস্তুগত আরামের অধিপতি শুক্রকে উৎসর্গ করা হয়। এছাড়াও, এই শুভ দিনে ভাদ্রপদ পূর্ণিমা তিথি এবং বৃদ্ধি যোগ, সর্বার্থ সিদ্ধি যোগ, অমৃত সিদ্ধি যোগ এবং উত্তরভাদ্রপদ নক্ষত্রের একটি শুভ সংযোগ ঘটছে, যা বৃষ, সিংহ, কন্যা, বৃশ্চিক এবং মকর রাশির উপর শুভ প্রভাব ফেলবে। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জাতকদের জন্য শুক্রবার ভাল যাবে...

Advertisement

29 September Luckiest Zodiac Sign: ২৯  সেপ্টেম্বর, চন্দ্র মীন রাশিতে গমন করতে চলেছে। এছাড়া ভাদ্রপদ মাসের পূর্ণিমা তিথি এবং এই শুভ দিনে বৃদ্ধি যোগ, সর্বার্থ সিদ্ধি যোগ, অমৃত সিদ্ধি যোগ এবং উত্তরভাদ্রপদ নক্ষত্রের একটি শুভ সংযোগ ঘটছে, যার কারণে এদিনের গুরুত্বও বেড়েছে। অনেক বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহের প্রভাব এবং শুভ যোগের কারণে শুক্রবারটি ৫টি রাশির জন্য খুব শুভ হতে চলেছে। এই রাশিগুলির অসম্পূর্ণ কাজগুলি সম্পূর্ণ হবে এবং সুখ, শান্তি ও সমৃদ্ধি বৃদ্ধি পাবে। 

বৃষ রাশি (Taurus)
২৯ সেপ্টেম্বর বৃষ রাশির জাতকদের জন্য শুভ হতে চলেছে। বৃষ রাশির জাতকরা  পিতামাতার সমর্থন পাবেন এবং জীবনে সুখ ও সমৃদ্ধির শুভ সম্ভাবনা থাকবে। কর্মক্ষেত্রে আপনার কাজের প্রশংসা করা হবে এবং আপনি আপনার সহকর্মীদের কাছ থেকেও পূর্ণ সমর্থন পাবেন। এই রাশির জাতকরা দেবী লক্ষ্মীর আশীর্বাদ পাবেন এবং পুরনো ঋণ থেকে মুক্তি পাওয়ার পথ প্রশস্ত হবে। বিবাহিত জীবন ভাল যাবে এবং আপনি আপনার স্ত্রীর জন্য একটি সারপ্রাইজের পরিকল্পনা করতে পারেন। আপনি ভাই-বোনদের কাছ থেকে সমর্থন পাবেন এবং গৃহস্থালির কাজগুলি সম্পন্ন করতেও সহায়তা পাবেন।

সিংহ রাশি (Leo)
২৯ সেপ্টেম্বর সিংহ রাশির জাতকদের জন্য খুবই উপকারী হতে চলেছে। সিংহ রাশির জাতকরা  তাদের লক্ষ্য পূরণ করতে সক্ষম হবেন এবং অর্থ উপার্জনের অনেক সুযোগ পাবেন। পারিবারিক জীবন ভালো যাবে এবং আপনি আপনার পিতামাতার সেবা করার সুযোগ পাবেন। ব্যবসায় ভালো উন্নতি হবে এবং ছেলেমেয়েরা পড়াশোনায় মনোনিবেশ করবে। প্রেম জীবন শক্তিশালী হবে এবং আপনি আপনার প্রেমিক সঙ্গীর পরিবারের সঙ্গে দেখা করতে পারেন, যার কারণে আপনার সম্পর্ক সবুজ সংকেত পাবে। চাকরিজীবীরা অনেক সুযোগ পাবেন এবং বিদেশে যাওয়ার সুযোগও পাবেন।

আরও পড়ুন

Advertisement

কন্যা রাশি (Virgo)
২৯ সেপ্টেম্বর কন্যা রাশির জাতকদের জন্য শুভ হবে। কন্যা রাশির জাতকরা  তাদের প্রতিদ্বন্দ্বীদের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করতে সক্ষম হবেন এবং ব্যবসায় ভাল পারফর্ম করবেন। যদি ভাগ্য চাকুরীজীবীদের পক্ষে থাকে তবে তারা একাধিক উৎস থেকে অর্থ উপার্জনে সফল হতে পারে। পরিবারের কোনো সদস্যের বিয়ে নিয়ে আলোচনা চূড়ান্ত হতে পারে, যা বাড়িতে উৎসবমুখর পরিবেশ তৈরি করবে। আপনি আপনার সন্তানদের কাছ থেকে সুসংবাদ শুনতে পাবেন এবং নতুন লোকদের কাছ থেকে বিশেষ তথ্য পাবেন, যা ভবিষ্যতে আপনার কাজে লাগতে পারে। কন্যা রাশির জাতক জাতিকারা দেবী লক্ষ্মীর আশীর্বাদ পাবেন, যার কারণে অসম্পূর্ণ কাজগুলি সম্পন্ন হবে।

বৃশ্চিক রাশি (Scorpio)
২৯ সেপ্টেম্বর বৃশ্চিক রাশির জাতকদের জন্য একটি আনন্দদায়ক দিন হবে। বৃশ্চিক রাশির লোকেরা সর্বার্থ সিদ্ধি যোগের শুভ প্রভাবে যে কোনও কাজে সফল হবেন। আপনার কাজ চারদিকে প্রশংসিত হবে এবং আপনি ভাল মুনাফা অর্জনে সফল হবেন। বৃশ্চিক রাশির জাতকদের জন্য  সরকারি খাত থেকে আর্থিক লাভের জোরালো সম্ভাবনা রয়েছে। ছাত্ররা শিক্ষক এবং পিতার কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন। আপনি বুদ্ধি এবং বিচক্ষণতার সঙ্গে যে সিদ্ধান্তগুলি গ্রহণ করবেন তাতে আপনি সাফল্য পাবেন। আপনি পরিবারের সদস্যদের কাছ থেকে সম্পূর্ণ সমর্থন পাবেন এবং তাদের সঙ্গে যোগাযোগের মাধ্যমে আপনার অসম্পূর্ণ কাজগুলিও সম্পন্ন হতে পারে। সামাজিক ও ধর্মীয় কাজ করলে সমাজে আপনার সম্মান বাড়বে এবং লোকজন আপনার কাছে পরামর্শ চাইতে আসবে।

মকর রাশি (Capricorn)
২৯ সেপ্টেম্বর মকর রাশির জাতকদের জন্য অনুকূল হতে চলেছে। মকর রাশির জাতক জাতিকারা  উৎসাহে পূর্ণ থাকবেন এবং পৈতৃক সম্পত্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে। পরিবারের সকল সদস্যের সুখ বাড়বে এবং কোনো ঘটনা নিয়ে আলোচনাও হতে পারে। পরিবারের কোনো সদস্য সরকারি চাকরি পেতে পারেন, যার কারণে বাড়ির পরিবেশ চমৎকার হবে। কর্মসংস্থানের সন্ধানে থাকা যুবকরা সুসংবাদ শুনতে পেতে পারেন। আপনি আপনার স্ত্রীর সঙ্গে  কিছু সাংস্কৃতিক অনুষ্ঠানে যোগ দিতে পারেন, যেখানে আপনি অনেক গুরুত্বপূর্ণ লোকের সঙ্গে  দেখা করতে পারেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement