scorecardresearch
 

Thursday Lucky Zodiac: বৃদ্ধি যোগ ও পূর্ব ভাদ্রপদ নক্ষত্রের সংযোগ,গুরুবারে বৃহস্পতি তুঙ্গে ৫ রাশির

Luckiest Zodiac Sign, 28 September 2023: বৃহস্পতিবার ভগবান বিষ্ণু এবং দেবতাদের গুরু বৃহস্পতি দেবকে উৎসর্গ করা হয়। এর পাশাপাশি অনন্ত চতুর্দশীর ব্রতও এদিন পালিত হবে এবং এই শুভ দিনে বৃদ্ধি যোগ, রবি যোগ এবং পূর্ব ভাদ্রপদ নক্ষত্রের একটি শুভ সংযোগ ঘটছে, যা মেষ, বৃষ, কর্কট, তুলা ও ধনু রাশির মানুষের উপর শুভ প্রভাব ফেলবে।

Advertisement
লক্ষ্মীবারে সৌভাগ্য বৃদ্ধি ৫ রাশির লক্ষ্মীবারে সৌভাগ্য বৃদ্ধি ৫ রাশির

28 September Luckiest Zodiac Sign:  বৃহস্পতিবার, ২৮ সেপ্টেম্বর, কুম্ভ রাশির পর চন্দ্র মীন রাশিতে গমন করতে চলেছে। এছাড়াও,  ভাদ্রপদ মাসের শুক্লপক্ষের চতুর্দশী তিথি অর্থাৎ  গুরুবার অনন্ত চতুর্দশীর ব্রত পালন করা হবে এবং গণেশ বিসর্জনও এই দিনেই করা হচ্ছে। ২৮ সেপ্টেম্বর অনন্ত চতুর্দশীতে বৃদ্ধি যোগ, রবি যোগ এবং পূর্ব ভাদ্রপদ নক্ষত্রের একটি শুভ সংযোগ ঘটছে, যার কারণে এদিনের গুরুত্বও অনেক বেড়ে গেছে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহের প্রভাব এবং শুভ যোগের কারণে বৃহস্পতিবার দিনটি পাঁচটি রাশির জন্য খুব শুভ হতে চলেছে। ভাগ্য এই রাশির জাতকদের  পক্ষে থাকবে এবং সম্পদ বৃদ্ধির শুভ সম্ভাবনা রয়েছে। 

মেষ রাশি (Aries)
২৮ সেপ্টেম্বর মেষ রাশির জাতকদের জন্য খুব শুভ দিন হতে চলেছে। মেষ রাশির লোকেরা একটি নতুন ব্যবসায়িক চুক্তি চূড়ান্ত করতে পারে, যার জন্য আপনি দীর্ঘদিন ধরে কঠোর পরিশ্রম করছেন। সামাজিক কাজে অংশ নিলে আপনার সম্মান বৃদ্ধি পাবে এবং লোকেরা আপনাকে সাহায্য করতে প্রস্তুত থাকবে। বেসরকারি খাতে কর্মরত ব্যক্তিদের অধিকার বাড়বে এবং তাদের বেতন বৃদ্ধিরও সম্ভাবনা রয়েছে। পরিবারের কোনো সদস্যের কাছ থেকে খুশির কথা শুনতে পারেন। দাম্পত্য জীবন ভালো যাবে এবং আপনার সঙ্গীর সঙ্গে সম্পর্ক মজবুত হবে।

বৃষ রাশি (Taurus)
২৮ সেপ্টেম্বর বৃষ রাশির জাতকদের জন্য একটি আনন্দদায়ক দিন হতে চলেছে। বৃষ রাশির জাতক জাতিকারা  ভাগ্যের সঙ্গ পাবেন এবং ভগবান বিষ্ণুর আশীর্বাদও পাবেন। কর্মরত ব্যক্তিরা যদি তাদের চাকরি পরিবর্তন করার পরিকল্পনা করেন তবে এটি  ভাল দিন হবে। একই সঙ্গে ব্যবসায়ীরা নতুন কৌশল বাস্তবায়ন করে বাজারে ভালো নাম রোজগার করবেন। আপনি আপনার সঙ্গীর সঙ্গে এদিন একটি নতুন সম্পত্তি কিনতে পারেন। আপনি আপনার পরিবারের সঙ্গে বেড়াতে যেতে পারেন। এই রাশির জাতকরা  হঠাৎ করে তাদের আটকে থাকা টাকা ফেরত পেতে পারেন।

আরও পড়ুন

Advertisement

 কর্কট রাশি (Cancer)
২৮ সেপ্টেম্বর কর্কট রাশির জাতকদের জন্য একটি উপকারী দিন হতে চলেছে। কর্কট রাশির জাতক জাতিকারা ভাই-বোনের সমর্থন পাবেন এবং সরকারি খাত থেকে আর্থিক লাভের প্রবল সম্ভাবনা রয়েছে। পরিবারের সদস্যদের প্রতিটি কাজে  সাহায্য করবেন, যা তাদের প্রতি আপনার আস্থা বাড়াবে। ভগবান বিষ্ণুর কৃপায় আটকে থাকা টাকা ফেরত পাওয়ার সম্ভাবনা রয়েছে। কর্কট রাশির জাতক জাতিকারা ব্যবসায় নতুন কিছু করার কথা ভাববেন, এতে পরিবারের সদস্যরা এগিয়ে আসবেন এবং সাহায্য করবেন। আপনি যদি আদালতের মামলায় আটকে থাকেন তবে আপনি এদিন থেকে  স্বস্তি পেতে পারেন।

তুলা রাশি (Libra)
২৮  সেপ্টেম্বর তুলা রাশির জাতকদের জন্য অনুকূল হতে চলেছে। তুলা রাশির জাতক জাতিকারা  লক্ষ্মী-নারায়ণের  আশীর্বাদ পাবেন এবং সম্পদ বৃদ্ধির জন্য শুভ পরিস্থিতি তৈরি হবে। আপনি যদি একটি নতুন ব্যবসা শুরু করার পরিকল্পনা করেন তবে আপনার জন্য এই দিনটি শুভ হবে। যারা ব্যবসা করছে তাদের ব্যবসা বাড়বে। আপনি পৈতৃক সম্পত্তি থেকে লাভ পেতে পারেন এবং আপনার পিতার সহায়তায় যে কোনও অমীমাংসিত কাজও সম্পন্ন হবে। আপনি বাড়িতে সন্তানদের সঙ্গে  ভাল সময় কাটাবেন এবং এটি জীবনে সুখ এবং সমৃদ্ধির পথ প্রশস্ত করবে।

ধনু রাশি (Sagittarius)
২৮  সেপ্টেম্বর ধনু রাশির জাতক জাতিকাদের জন্য অত্যন্ত শুভ ও ফলদায়ক দিন হবে। ধনু রাশির জাতকরা  লাভের নতুন সুযোগ পাবেন, যা তাদের আর্থিক অবস্থাকে শক্তিশালী করবে। কাজের সূত্রে বিদেশ ভ্রমণের সুযোগও পেতে পারেন। আপনার পরিবারের সমর্থন আপনাকে অনেক বিষয়ে স্বস্তি দেবে এবং আপনার উদ্বেগও কমবে। আপনি আপনার সঙ্গীর সঙ্গে একটি অনুষ্ঠানে যাবেন, যেখানে আপনি এমন একজনের সঙ্গে দেখা করতে পারেন যিনি ভবিষ্যতে আপনার কাজে লাগবে। শিক্ষার্থীরা শিক্ষাক্ষেত্রে ভালোভাবে অগ্রসর হবে এবং আপনি কিছু নতুন বন্ধুও তৈরি করবেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement