scorecardresearch
 

Wednesday Lucky Zodiac: হস্ত নক্ষত্রে সূর্যের প্রবেশ, বুধ থেকে ভাগ্যের সঙ্গ পাচ্ছে ৫ রাশি

Luckiest Zodiac Sign, 27 September 2023: বুধবার বিঘ্নহর্তা গণেশ এবং গ্রহের রাজপুত্র বুধকে উৎসর্গ করা হয়েছে। এর পাশাপাশি ২৭ সেপ্টেম্বর প্রদোষ তিথির ব্রতও পালন করা হবে এবং এই দিনে রবি যোগ ও শতভিষা নক্ষত্রের একটি শুভ সংযোগ ঘটছে এবং সূর্যও হস্ত নক্ষত্রে গমন করবে। যার শুভ প্রভাব মিথুন, কন্যা, বৃশ্চিক, মকর ও মীন রাশির মানুষের উপর পড়বে। আসুন জেনে নেওয়া যাক এই রাশির জাতকদের জন্য বুধবার কেমন যাবে...

Advertisement
বুধে বিঘ্নহর্তার কৃপা ৫ রাশিতে বুধে বিঘ্নহর্তার কৃপা ৫ রাশিতে

27 September Luckiest Zodiac Sign: ২৭ সেপ্টেম্বর, চাঁদ শনিদেবের রাশি কুম্ভ রাশিতে প্রবেশ করতে চলেছে। এই শুভ দিনে, রবি যোগ এবং শতভিষা নক্ষত্রের একটি শুভ সংযোগ ঘটছে, যার কারণে দিনটির গুরুত্বও বৃদ্ধি পেয়েছে। জ্যোতিষশাস্ত্রে বলা হয়েছে যে রবি যোগ সূর্যের মতো পবিত্র শক্তিতে পূর্ণ এবং এই যোগে করা কাজ শুভ ফল দেয়। এছাড়াও, হস্ত নক্ষত্রে সূর্যের গমনের কারণে, অনেক রাশি এদিন লাভ এবং উন্নতির সুযোগ পাবে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহের প্রভাব এবং শুভ যোগের কারণে, বুধবার ২৭ সেপ্টেম্বর ৫ টি রাশির জন্য খুব ভাগ্যবান হতে চলেছে। এই রাশির জাতকদের অসম্পূর্ণ কাজ সম্পন্ন হবে এবং সম্পদ ও সম্মান বৃদ্ধি পাবে। 

মিথুন রাশি (Gemini)
২৭ সেপ্টেম্বর মিথুন রাশির জাতকদের জন্য খুবই ইতিবাচক দিন হতে চলেছে। মিথুন রাশির জাতক জাতিকারা  যে সিদ্ধান্তই নেবেন তা শুভ হবে। কর্মজীবন এবং আর্থিক বিষয়ে লাভের সম্ভাবনা থাকবে এবং ভাগ্যও আপনার পক্ষে থাকবে। আধ্যাত্মিক কার্যকলাপের প্রতি আপনার ঝোঁক বাড়বে এবং কর্মরত ব্যক্তিরা তাদের আয় বৃদ্ধির জন্য অন্যান্য ক্ষেত্রেও কাজ করবেন। ব্যবসার জন্য আপনাকে দীর্ঘ দূরত্বের যাত্রায় যেতে হতে পারে, যা আপনার জন্য খুব উপকারী হতে চলেছে। স্বাস্থ্য ভালো থাকবে এবং আপনি সুস্থ থাকবেন।

কন্যা রাশি (Virgo)
২৭ সেপ্টেম্বর কন্যা রাশির জাতকদের জন্য একটি আনন্দদায়ক দিন হতে চলেছে। কন্যা রাশির লোকেরা তাদের কাজের জন্য প্রশংসা পাবে, যা তারা আশা করেছিলেন। ব্যক্তিগত বিকাশের জন্য এদিন একটি ভাল দিন  এবং আপনি বিদেশ ভ্রমণে যাওয়ার সুযোগও পেতে পারেন। চাকরিজীবীরা অগ্রগতির নতুন সুযোগ পাবেন এবং ব্যবসায়ীরাও ল ভাল ব্যবসায়িক চুক্তি থেকে লাভ অর্জন করতে সক্ষম হবেন। আপনি কঠোর পরিশ্রমের মাধ্যমে ভাল অর্থ উপার্জনে সফল হবেন এবং সম্পদ সঞ্চয় করতেও সফল হবেন। বাড়িতে রঙের  কাজ হতে পারে এবং পরিবারের সদস্যদের মধ্যে ভালবাসার অনুভূতি থাকবে।

আরও পড়ুন

Advertisement

বৃশ্চিক রাশি (Scorpio)
 ২৭ সেপ্টেম্বর বৃশ্চিক রাশির জাতকদের জন্য শুভ ফল বয়ে আনবে। বৃশ্চিক রাশির জাতক জাতিকারা  পরিবারের কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন এবং পিতামাতার সঙ্গে  সম্পর্ক আরও দৃঢ় হবে। পরিবারের সদস্যদের মধ্যে একে অপরের প্রতি ভালোবাসা থাকবে এবং পরিবারের কোনো সদস্যের বিয়ে নিয়েও আলোচনা হতে পারে। চাকরিতে আপনি সফল হবেন এবং ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে  সম্পর্ক মজবুত হবে। ব্যবসায়ীরা ব্যবসায় নীতির সঙ্গে এগিয়ে যাবে এবং প্রতিদ্বন্দ্বীদের উপর জয়লাভ করবে। শিক্ষাক্ষেত্রে শিক্ষার্থীদের সমস্যা দূর হবে এবং উচ্চশিক্ষার পথ সুগম হবে।

মকর রাশি (Capricorn)
২৭ সেপ্টেম্বর মকর রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে। মকর রাশির লোকেরা  শক্তিতে পূর্ণ হবে এবং সাহসের সঙ্গে  তাদের শত্রুদের মোকাবেলা করবে। বাড়িতে কোনও বিশেষ অতিথির আগমন হতে পারে, যা বাড়িতে উৎসবের পরিবেশ তৈরি করবে। আপনি এমন জিনিস কিনবেন যা পরিবারের আরাম বাড়াবে।  আপনার ভাইদের সঙ্গে ঘর মেরামত শুরু করতে পারেন। মকর রাশির জাতক জাতিকারা  নতুন সম্পত্তি কিনতে পারেন বা কোনো সম্পত্তি থেকে লাভ পেতে পারেন। এই রাশির কর্মচারী এবং ব্যবসায়ীরা অনেক সুবর্ণ সুযোগ পাবেন, যা তাদের অর্থনৈতিক অবস্থাকে শক্তিশালী করবে।

মীন রাশি (Pisces)
২৭ সেপ্টেম্বর মীন রাশির জাতকদের জন্য খুব শুভ দিন হতে চলেছে। মীন রাশির জাতক জাতিকারা  রবি যোগের শুভ প্রভাবে ভাগ্যের কল্যাণ পাবেন এবং কঠোর পরিশ্রমের মাধ্যমে তাদের মর্যাদা বৃদ্ধি পাবে। আপনি  সামাজিক ও ধর্মীয় কাজগুলি করবেন এবং দাতব্য কাজগুলি উৎসাহের সঙ্গে সম্পন্ন করবেন। এই রাশির জাতক জাতিকারা যারা বিদেশে বসবাস করেন তাদের আর্থিক সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। বিবাহিত জীবন ভাল যাবে এবং আপনি আপনার সঙ্গীর জন্য একটি সারপ্রাইজের পরিকল্পনা করতে পারেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement