scorecardresearch
 

Gajakesari Yog 2024: গুরু-চন্দ্রের কৃপায় ৩ রাশির বাম্পার লাভ, অর্থ-সাফল্য যোগ

Gajakesari Yog 2024: চন্দ্র ৪ জুন ভোর ৪ থেকে ১৪ টা পর্যন্ত বৃষ রাশিতে প্রবেশ করেছে, ৭ জুন সকাল ৭টা ৫৬ পর্যন্ত সেখানে থাকবে। গজকেশরী রাজযোগও এই সময়ে থাকবে। জুন মাসে পড়া এই রাজযোগ অত্যন্ত শুভ বলে মনে করা হয়।

Advertisement
গুরু-চন্দ্রের কৃপায় ৩ রাশির বাম্পার লাভ, অর্থ-সাফল্য যোগ গুরু-চন্দ্রের কৃপায় ৩ রাশির বাম্পার লাভ, অর্থ-সাফল্য যোগ

Guru-Chandrama Yog 2024: দেবতাদের গুরু বৃহস্পতি প্রায় এক বছর পর তার রাশি পরিবর্তন করে। শনির পরে, বৃহস্পতিকে সবচেয়ে ধীর গতিশীল গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। অতএব, রাশিচক্রে বৃহস্পতির পরিবর্তনের প্রভাব প্রতিটি রাশির মানুষের জীবনে ইতিবাচক প্রভাব ফেলবে। এই সময়ে বৃহস্পতি বৃষ রাশিতে অবস্থিত। প্রতিটি রাশির মানুষই উপকার পাবেন। এর পাশাপাশি কোনও কোনও গ্রহের সঙ্গে বৃহস্পতির মিলনের কারণে শুভ ও অশুভ যোগ তৈরি হয়। একইভাবে, চাঁদ প্রতি আড়াই দিনে তার রাশি পরিবর্তন করে। এই অবস্থায়, এটি একটি রাশিতে এক মাসে তিন থেকে চার বার পরিবর্তিত হয়। জ্যোতিষশাস্ত্র অনুসারে, চাঁদ বৃষ রাশিতে প্রবেশ করেছে ৪ জুন।

চন্দ্র ৪ জুন ভোর ৪ থেকে ১৪ টা পর্যন্ত বৃষ রাশিতে প্রবেশ করেছে, ৭ জুন সকাল ৭টা ৫৬ পর্যন্ত সেখানে থাকবে। গজকেশরী রাজযোগও এই সময়ে থাকবে। জুন মাসে পড়া এই রাজযোগ অত্যন্ত শুভ বলে মনে করা হয়। প্রকৃতপক্ষে, বৃহস্পতি আরও কার্যকর যখন বৃহস্পতি অন্য কোনও ক্ষতিকারক গ্রহের সঙ্গে অন্য কোনও ক্ষতিকারক গ্রহ দ্বারা দৃষ্টিপাত করা হয় না। তারপর গজকেশরী যোগ প্রতিটি রাশির উপর শুভ প্রভাব ফেলে।

চলতি মাসের ৪ তারিখ চন্দ্র বৃষ রাশিতে প্রবেশ করেছে। চন্দ্র ও বৃহস্পতির মিলন হয়েছে। আর এসময় এই দুই গ্রহ মিলে তৈরি করেছে 'গজকেশরী রাজযোগ’। এই দুই শুভ যোগের মিলনে কিছু রাশির জাতক জাতিকারা নতুন সম্পত্তির মালিক হবেন। ব্যবসাতেও তারা লাভের মুখ দেখবেন। জুন মাসের ১৪ তারিখ পর্যন্ত গুরু গ্রহ ও চন্দ্র মিলিত অবস্থায় থাকবে।

আরও পড়ুন

মেষ (Aries)
মেষ রাশির দ্বিতীয় ঘরে এই দুই শুভ গ্রহের মিলন হয়েছে। এসময় আপনারা জীবনে যা চাইবেন তাই করতে পারবেন। সকল কাজেই এগিয়ে যেতে পারবেন। পরিবারের সকলের সঙ্গে শুভ সম্পর্ক বজায় থাকবে আপনার। আপনি আপনার মন মতন চাকরি পাবেন। এসময় খরচ একটু কমাবার চেষ্টা করবেন। শ্বশুরবাড়ির সঙ্গে সম্পর্ক আপনার ভালোই থাকবে। অপ্রত্যাশিত অর্থ লাভের সম্ভাবনা রয়েছে। তাছাড়া যারা মডেলিংয়ে যুক্ত রয়েছেন তাদের জন্য অত্যন্ত শুভ সময়।

Advertisement

তুলা (Libra)
তুলা রাশির ব্যক্তিদের অষ্টম ঘরে বৃহস্পতি ও চন্দ্রের মিলন হয়েছে। এসময় আপনার দীর্ঘদিনের আটকে থাকা কাজ হয়ে যাবে। প্রত্যেকটি ঝামেলা থেকে আপনি বের হতে পারবেন। পৈত্রিক সম্পত্তি ফিরে পাওয়ার সম্ভাবনা রয়েছে আপনার। শরীর আপনার ভালোই থাকবে। চাকরি থেকে ব্যবসায় মিলবে সাফল্য। এই সময় আপনার যদি শরীর খারাপ হয় তাহলে দ্রুত চিকিৎসকের পরামর্শ নেবেন। নতুন সম্পত্তির কেনার সম্ভাবনা রয়েছে। নব বিবাহিত ব্যক্তিদের খুব ভালো সময়। এই সময় এই রাশির ব্যক্তিরা লটারি কাটতে পারবেন। সেখানে লাভের সম্ভাবনা রয়েছে।

কন্যা (Virgo)
কন্যা রাশির জাতক জাতিকাদের ভাগ্যের ঘরেই মিলিত হয়েছে এই দুই গ্রহ। তাই আপনার ভাগ্যের দ্বার খুলবে। এসময় আপনার নতুন ব্যবসায় খুব সফলতা আসবে। আপনি আপনার পুরানো ব্যবসাতে বিনিয়োগ করতে পারেন, সেখান থেকে অর্থ লাভ করতে পারবেন। এসময় নতুন সম্পত্তি কিনতে পারেন। যারা অবিবাহিত রয়েছেন তাদের বিয়ে হয়ে যাবে। জীবনে কোনও কাজেই আপনি পিছিয়ে থাকবেন না।



 

Advertisement