scorecardresearch
 

Ganesh Chaturthi Lucky Rashi: গণেশ চতুর্থীতে ৩০০ বছর পর ৩ শুভ যোগ, ৩ রাশির অর্থের সঙ্গে বাড়বে সম্মান ও প্রতিপত্তি

এবার ১৮ সেপ্টেম্বর থেকে গণেশ চতুর্থীর উৎসব পালিত হবে। এই দিন যারা বাড়িতে গণেশের মূর্তি নিয়ে আসে এবং ১০ দিন ধরে পুজো করেন। এ বছর অনেক বিরল কাকতালীয় ঘটনা ঘটছে, যে কারণে গণেশ চতুর্থীর উত্সব বিশেষ হতে চলেছে। জ্যোতিষীদের মতে, ৩০০ বছর পর গণেশ চতুর্থীতে একসঙ্গে তিনটি শুভ যোগ তৈরি হতে চলেছে।

Advertisement
রাশিফল রাশিফল
হাইলাইটস
  • এবার ১৮ সেপ্টেম্বর থেকে গণেশ চতুর্থীর উৎসব পালিত হবে
  • এই দিন যারা বাড়িতে গণেশের মূর্তি নিয়ে আসে
  • ৩০০ বছর পর গণেশ চতুর্থীতে একসঙ্গে তিনটি শুভ যোগ তৈরি হতে চলেছে

Ganesh Chaturthi Lucky Rashi: এবার ১৮ সেপ্টেম্বর থেকে গণেশ চতুর্থীর উৎসব পালিত হবে। এই দিন যারা বাড়িতে গণেশের মূর্তি নিয়ে আসে এবং ১০ দিন ধরে পুজো করেন। এ বছর অনেক বিরল কাকতালীয় ঘটনা ঘটছে, যে কারণে গণেশ চতুর্থীর উত্সব বিশেষ হতে চলেছে। জ্যোতিষীদের মতে, ৩০০ বছর পর গণেশ চতুর্থীতে একসঙ্গে তিনটি শুভ যোগ তৈরি হতে চলেছে। ব্রহ্ম যোগ, শুক্ল যোগ ও শুভ যোগ থাকবে।

মেষ রাশি
গণেশের আশীর্বাদে সমস্ত অমীমাংসিত কাজ শেষ হবে। ব্যক্তিগত জীবনে সুখ থাকবে। সন্তানের দিক থেকে ভালো খবর পেতে পারেন। সম্পত্তিতে বিনিয়োগের জন্য সময় খুবই অনুকূল যাচ্ছে। গণেশ চতুর্থীর দিন ভগবান গণেশকে সিঁদুর অর্পণ করুন।

মিথুন রাশি
ভাগ্য পরিবর্তনের ফলে প্রচুর সম্পদ লাভের সম্ভাবনা রয়েছে। চাকরি ও ব্যবসায় দ্বিগুণ গতিতে লাভ পাবেন। মকর রাশির জাতকরা গণেশ চতুর্থীর দিন থেকে সম্মান ও প্রতিপত্তি পাবেন। এই দিনে, মন্দিরে যান এবং ভগবান গণেশের পূজা করুন। মকর রাশির জাতক জাতিকাদের আয়ের উৎস বাড়বে। চাকরি এবং ব্যবসা সংক্রান্ত সমস্যাগুলি দীর্ঘ সময়ের জন্য দূর হবে বলে মনে হবে।

আরও পড়ুন

মকর রাশি
মকর রাশির জাতক জাতিকারা গণেশ চতুর্থীর দিন থেকে সম্মান ও প্রতিপত্তি পাবেন। এই দিনে, মন্দিরে যান এবং ভগবান গণেশের পুজো করুন।

Advertisement