scorecardresearch
 

Ganesh Chaturthi Lucky Zodiacs: গণেশ চতুর্থী থেকে গণপতির দয়ায় ৪ রাশি, কেরিয়ারে তুঙ্গ উন্নতি

১০ দিন ধরে চলে গণেশ মহোৎসব। ধর্মীয় বিশ্বাস অনুসারে, গণেশের কৃপায় সব ইচ্ছাপূরণ হয়। জীবন হয়ে ওঠে আনন্দময়। গণেশ চতুর্থীর তারিখ, পুজো পদ্ধতি, শুভ সময় ও মন্ত্র দেওয়া হল। 

Advertisement
ganesh chaturthi rashifal। গণেশ চতুর্থী রাশিফল। ganesh chaturthi rashifal। গণেশ চতুর্থী রাশিফল।
হাইলাইটস
  • গণেশ চতুর্থী থেকে লাকি ৪ রাশি।
  • গণেশের কৃপায় কেরিয়ারে উন্নতি।

Ganesh Chaturthi 2023: গণেশ চতুর্থীর দিন বাড়িতে গণপতি মূর্তি স্থাপন করেন ভক্তরা। ১০দিন ধরে বাড়িতে থাকেন গণেশ। অনন্ত চতুর্দশীর দিন গণপতিকে বিসর্জন দেওয়া হয়। হিন্দু ক্যালেন্ডার অনুসারে, গণেশ চতুর্থীর পবিত্র উৎসবটি প্রতি বছর ভাদ্রপদ মাসের শুক্লপক্ষের চতুর্থী তিথিতে পালিত হয়। ১০ দিন ধরে চলে গণেশ মহোৎসব। ধর্মীয় বিশ্বাস অনুসারে, গণেশের কৃপায় সব ইচ্ছাপূরণ হয়। জীবন হয়ে ওঠে আনন্দময়। গণেশ পুজো থেকে ভাগ্য ফিরতে চলেছে ৪ রাশির। কারণ এই সময় বক্রী বৃহস্পতি। তার সুবিধা পানে ৪ রাশির জাতক-জাতিকারা। 

গণেশ চতুর্থী- ১৯ সেপ্টেম্বর।
শুভ সূচনা-১৮ সেপ্টেম্বর দুপুর ১২টা ৩৯ মিনিটে চতুর্থী তিথি শুরু।
চতুর্থী তিথি শেষ- ১৯ সেপ্টেম্বর রাত ১টা ৪৩ মিনিটে।
গণেশ পুজোর মুহূর্ত- সকাল ১১টা ১ মিনিট থেকে দুপুর ১টা ২৮ মিনিট। 
সময়কাল – ২ ঘন্টা ২৭ মিনিট। 

উপাসনার পদ্ধতি- এই দিনে সকালে ঘুম থেকে উঠে স্নান করুন। স্নান সেরে বাড়ির মন্দিরে প্রদীপ জ্বালান। গণেশের মূর্তি স্থাপন করুন। গঙ্গাজল দিয়ে গণপতিকে অভিষেক করুন। সম্ভব হলে এই দিনে উপবাস রাখুন। গণেশকে ফুল অর্পণ করুন। গণেশকে দূর্বা ঘাস নিবেদন করুন। ধর্মীয় বিশ্বাস অনুসারে, দূর্বা ঘাস নিবেদন করলে গণেশ প্রসন্ন হন। গণেশকে সিঁদুর লাগান। গণেশের ধ্যান করুন। গণেশকে প্রসাদ অর্পণ করুন। গণেশকে মোদক বা লাড্ডুও দিতে পারেন। গণেশের আরতি করুন। 

আরও পড়ুন

মেষ রাশি-মেষ রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ সময় শুরু হতে চলেছে। এই সময়ে কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেবেন যা আপনার পক্ষে ইতিবাচক হবে। এই রাশির জাতক-জাতিকারা বিশেষ আর্থিক সুবিধা পাবেন। আপনার আর্থিক সম্পদ থেকে উপকৃত হবেন। আপনার জীবনে প্রচুর সুখ থাকবে। আপনার চিন্তাভাবনা ইতিবাচক হবে। এই সময়ে আপনার সম্মান এবং প্রতিপত্তি বাড়বে।

Advertisement

মিথুন রাশি-এই রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ ফল দেবে। নতুন চাকরির প্রস্তাব পেতে পারেন। আপনার পদোন্নতির সম্ভাবনা। আপনার আয়ও বাড়তে পারে। আপনি সামাজিক জীবনে খুব সক্রিয় থাকবেন। যা আপনার উপকারে আসবে। আপনার ব্যবসা প্রসারিত হবে। আপনি কাজে সাফল্য পাবেন।

কর্কট রাশি- এই রাশির জাতক-জাতিকারা সম্পত্তি থেকে লাভবান হবেন। আপনি হঠাৎ কোথা থেকে অর্থ পেতে পারেন। যা আপনার আর্থিক অবস্থানকে আরও শক্তিশালী করবে। চাকরিজীবীরা শুভ প্রভাবের কারণে নতুন চাকরি পেতে পারেন। কিছু সুখবরও পাবেন।

কুম্ভ রাশি- এই রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ ফল দিতে চলেছে গণেশ চতুর্থী। অফিসে আপনার কর্মক্ষমতা আরও ভালো হবে। অফিসের কর্তারা আপনার কাজের প্রশংসা করবে। আপনার আত্মবিশ্বাস বাড়াবে। আপনি সব কাজেই সাফল্য পাবেন। বকেয়া টাকা পেয়ে যাবেন।

Advertisement