scorecardresearch
 

Ganesh Chaturthi Rashifal: গণেশ চতুর্থী থেকে সুসময় শুরু ৪ রাশির, ধনলাভ ও কেরিয়ারে উন্নতির যোগ

Ganesh Chaturthi 2023 Date: গণেশ চতুর্থীর উৎসব চলে ১০ ​​দিন ধরে। এই দিনে সারাদেশের মানুষ অত্যন্ত ভক্তির সঙ্গে বাপ্পাকে ঘরে আনেন। ১০ দিন পর বিসর্জন দেন। 

Advertisement
Ganesh Chaturthi Rashifal। গণেশ চতুর্থী রাশিফল। Ganesh Chaturthi Rashifal। গণেশ চতুর্থী রাশিফল।
হাইলাইটস
  • আর কদিন পরে গণেশ চতুর্থী।
  • গণেশের কৃপায় ৪ রাশি।

হিন্দু ধর্মে গণেশ চতুর্থীর বিশেষ গুরুত্ব রয়েছে। গণেশ চতুর্থীর উৎসব চলে ১০ ​​দিন ধরে। এই দিনে সারাদেশের মানুষ অত্যন্ত ভক্তির সঙ্গে বাপ্পাকে ঘরে আনেন। ১০ দিন পর বিসর্জন দেন। 

গণেশ চতুর্থীর শুভ সময়- হিন্দু ক্যালেন্ডার অনুসারে, গণেশ চতুর্থী ১৮ সেপ্টেম্বর দুপুর ২টো ৯ মিনিটে শুরু হবে। যা চলবে ১৯ সেপ্টেম্বর বিকেল ৩টে ১৩ মিনিট পর্যন্ত। হিন্দু ক্যালেন্ডার অনুসারে, ২৮ সেপ্টেম্বর গণেশজির বিসর্জন হবে। ১৮ সেপ্টেম্বর থেকে ঠিক ১০ দিন পরে। 

উপাসনার পদ্ধতি- সকালে ঘুম থেকে উঠে স্নান করে পরিষ্কার কাপড় পরিধান করুন। পরিষ্কার করুন  পুজো ঘর। এরপর বাপ্পার জন্য একটি পিড়ের উপর হলুদ ও লাল রঙের কাপড় বিছিয়ে দিন। শুভ সময়ে বাপ্পার মূর্তি স্থাপন করুন। বাপ্পার জলাভিষেক করুন। হলুদ বা লাল ফুল, চন্দন, ফল অর্পণ করুন। ধূপ ও ঘিয়ের প্রদীপ জ্বালিয়ে আরতি করুন। গণেশকে লাড্ডু নিবেদন করুন।

আরও পড়ুন

মিথুন- কর্মক্ষেত্র এবং ব্যবসায় আপনার জন্য পরিবেশ অনুকূল থাকবে। মন খুশি থাকবে। আটকে থাকা কাজগুলি হয়ে যাবে।
ব্যবসায় আকস্মিক লাভের সুযোগ আসবে। আর্থিক বিষয়ে সাফল্য পাবেন। কঠোর পরিশ্রমের শুভ ফল পাবেন।

সিংহ- চাকরি ও ব্যবসায় উন্নতির সুযোগ। মনে সুখের অনুভূতি থাকবে। সহকর্মীদের সহযোগিতা পাবেন। অফিসারদের সঙ্গ পাবেন। ব্যবসায় লাভের সুযোগ।
পরিবারে সুখের পরিবেশ থাকবে। দাম্পত্য জীবনে মধুরতা বজায় থাকবে।

ধনু- চাকরি এবং ব্যবসায় আপনার জন্য পরিবেশ অনুকূল থাকবে। পূর্বে আটকে থাকা কাজে চেষ্টা করে সফলতা পাবেন। পরিবার থেকে সহযোগিতা পাবেন। দাম্পত্য জীবনে মধুরতা বজায় থাকবে। আপনার স্বাস্থ্য স্বাভাবিক থাকবে।

কর্কট- আপনি পেশাগত জীবন অগ্রসর হবে। এই সময়ে আপনার আয় ভালো হবে। আপনি আত্মবিশ্বাস এবং বুদ্ধিমত্তার সঙ্গে এগিয়ে যাবেন। এই রাশির জাতক-জাতিকারা উন্নতি করবেন। অর্থলাভ করবেন আপনি। 

Advertisement

Advertisement