scorecardresearch
 

Gamestone According To Zodiacs: রাশি অনুযায়ী কোন রত্ন আপনার জন্য লাকি? জানুন সাফল্যের ঠিকানা

রত্ন শাস্ত্র অনুসারে, যদি কোনও ব্যক্তি রাশি অনুসারে একটি রত্নপাথর পরেন তবে তা ইতিবাচক প্রভাব ফেলে। চলুন জেনে নেওয়া যাক, রাশি অনুসারে কোন রত্নটি পরা খুব শুভ?

Advertisement
রাশি অনুযায়ী রত্নধারণ। রাশি অনুযায়ী রত্নধারণ।
হাইলাইটস
  • রাশি অনুযায়ী রত্ন পরলে আপনি লাভবান হবেন।
  • রাশি অনুসারে কোন রত্নটি পরা খুব শুভ?

Gamestone:রত্নপাথর পরিধান করলে কোষ্ঠীতে গ্রহের অশুভ প্রভাব কমে। এছাড়া এই রত্নগুলি কর্মজীবন, বৈবাহিক জীবন, আর্থিক অবস্থা এবং ব্যক্তির স্বাস্থ্য সম্পর্কিত সমস্যাগুলি দূর করতে সহায়তা করে। যে কোনও ব্যক্তি জীবনের প্রতিটি ক্ষেত্রে সাফল্য লাভ করে। রত্ন শাস্ত্র অনুসারে, যদি কোনও ব্যক্তি রাশি অনুসারে একটি রত্নপাথর পরেন তবে তা ইতিবাচক প্রভাব ফেলে। চলুন জেনে নেওয়া যাক, রাশি অনুসারে কোন রত্নটি পরা খুব শুভ?

মেষ- মেষ রাশির জাতক জাতিকাদের হিরে পরা উচিত। এই রত্নটি মেষ রাশির জাতক-জাতিকাদের জীবনে নেতৃত্বের দক্ষতা, আত্মবিশ্বাস এবং সাহস বাড়ায়। এটি শক্তি এবং স্বচ্ছতার প্রতীক।

বৃষ- এই রাশির জাতক-জাতিকাদের পান্না পরা উচিত। এই রত্ন পাথর জীবনে সুখ এবং উন্নতির সুযোগ এনে দেয়। এই রত্নটি পরলে প্রেম, স্থিতধী এবং ধৈর্য বৃদ্ধিতে সহায়তা করে।

আরও পড়ুন

মিথুন- মিথুন রাশির জাতক জাতিকারা এমিথিস্ট রত্ন পাথর পরিধান করলে উপকার পাবেন। এটি কথাবার্তা উন্নত করতে, পরিস্থিতির সঙ্গে খাপ খাইয়ে নিতে এবং বুদ্ধিমত্তা বাড়াতে কাজ করে। এমথিস্ট অন্যদের সঙ্গে সম্পর্ক মজবুত করতে কাজে দেয়।

কর্কট- মুনস্টোন কর্কট রাশির জাতক-জাতিকাদের জন্য খুবই সৌভাগ্যবান রত্ন। এই রত্নটি একজন ব্যক্তিকে মানসিকভাবে শক্তিশালী করে তোলে। এটি কর্কট রাশির মানুষের সহানুভূতিশীল করে তোলে।

সিংহ- সিংহ রাশির জাতক-জাতিকাদের রুবি রত্ন পরা উচিত। এটি সাহস, উদ্যম এবং আবেগের প্রতীক। রুবি যে কোনও ব্যক্তির নেতৃত্বগুণ উন্নত করে। তাঁকে সাফল্যের দিকে নিয়ে যায়।

কন্যা- কন্যা রাশির জাতক-জাতিকাদের নীলমণি পরা উচিত। এই রত্নটিকে বুদ্ধিমত্তা এবং মানসিক স্বচ্ছতার প্রতীক হিসাবে ধরা হয়। শান্ত মন এবং মাথাকে স্থিতধী করে তোলে। 

তুলা- তুলা রাশির জাতক-জাতিকাদের ওপাল রত্ন পরা উচিত। প্রেম, স্নেহ এবং সৃজনশীলতার প্রতীক। এটি তুলা রাশির জাতক-জাতিকাদের কূটনৈতিক বুদ্ধিমত্তা বৃদ্ধি করে। সম্পর্কের মধ্যে ভারসাম্য আনে।

Advertisement

বৃশ্চিক- বৃশ্চিক রাশির জাতক-জাতিকারা গার্নেট পাথর পরলে শুভ ফল পাবেন। এটি শক্তি, আবেগের প্রতীক। গোমেদ পরলে নেতিবাচক শক্তি থেকে মুক্তি মেলে। বাড়ে আত্মবিশ্বাস।

ধনু- ধনু রাশির জাতক-জাতিকাদের পোখরাজ পরা উচিত। ব্যক্তির মধ্যে সততা, বুদ্ধিমত্তার বিকাশ ঘটায়। যে কোনও ব্যক্তিকে আশাবাদী করে তোলে। বিভিন্ন কাজে সাফল্য পাওয়ার সাহস জোগায়।

মকর- মকর রাশির জাতক-জাতিকারা এমিথিস্ট রত্ন পরলে প্রচুর উপকার পাবেন। এই রত্নকে মনোযোগ এবং স্বচ্ছতা বৃদ্ধির প্রতীক ধরা হয়। মকর রাশিকে শৃঙ্খলাবদ্ধ করে তোলে। উচ্চাকাঙ্ক্ষা পূরণ করতে উৎসাহিত করে।

কুম্ভ- কুম্ভ রাশির জাতক-জাতিকাদের অ্যাকোয়ামেরিন রত্ন পরা উচিত। এই রত্নটি ব্যক্তির পরিকল্পনাকে বাস্তবায়নে সাহায্য করে। চিন্তাভাবনা উন্নত করে। 

মীন- এই রাশির জাতক-জাতিকাদের জেড স্টোন পরা উচিত। এটি জীবনের সুখ, শান্তি এবং নিরাপত্তার প্রতীক হিসাবে বিবেচিত হয়। জেড স্টোন মনকে শান্তি দেয় এবং মানসিকভাবে শক্তিশালী করে তোলে।

Advertisement