scorecardresearch
 

Astro Tips For Hair Cut: সপ্তাহের এই ২ দিন কাটুন চুল, পকেটে টাকা থাকবে সবসময়

Astro Tips For Hair Cut: দৈনন্দিন জীবনের সব কাজ নিয়েই শাস্ত্রে বিধান দেওয়া রয়েছে। কোন কাজ কখন কোন সময় করা উচিত, তা নিয়ে শাস্ত্রে সঠিকভাবে সব বলা আছে। কারণ মনে করা হয় যে সঠিক দিনে সঠিক কাজ করলে জীবনে উন্নতি পাওয়া যায়। সপ্তাহের সাতদিনে সব কাজ করলেই যে সেটা ভালো এরকমটা মনে করার কোনও কারণ নেই।

Advertisement
কোনদিন চুল কাটা উচিত জানুন কোনদিন চুল কাটা উচিত জানুন
হাইলাইটস
  • শাস্ত্র অনুযায়ী, সপ্তাহে সাতদিন থাকে আর এর মধ্যে পাঁচদিনই চুল কাটার জন্য অশুভ বলে মনে করা হয়।

দৈনন্দিন জীবনের সব কাজ নিয়েই শাস্ত্রে বিধান দেওয়া রয়েছে। কোন কাজ কখন কোন সময় করা উচিত, তা নিয়ে শাস্ত্রে সঠিকভাবে সব বলা আছে। কারণ মনে করা হয় যে সঠিক দিনে সঠিক কাজ করলে জীবনে উন্নতি পাওয়া যায়। সপ্তাহের সাতদিনে সব কাজ করলেই যে সেটা ভালো এরকমটা মনে করার কোনও কারণ নেই। তার মধ্যে সবচেয়ে গুরুত্বপূর্ণ হল কোনদিন চুল কাটবেন। 

৫ দিন চুল কাটা যায় না
শাস্ত্র অনুযায়ী, সপ্তাহে সাতদিন থাকে আর এর মধ্যে পাঁচদিনই চুল কাটার জন্য অশুভ বলে মনে করা হয়। শাস্ত্রে উল্লেখ রয়েছে যে এই পাঁচদিনের মধ্যে যদি ভুলেও চুল কেটে ফেলেন তবে আর্থিক ক্ষতির সম্মুখীন হতে হবে। এছাড়া এর অশুভ প্রভাবে আপনারক মানহানি হওয়ার আশঙ্কা রয়েছে। শারীরিক নানা সমস্যাতেও এর ফলে ভুগতে হতে পারে আপনাকে। তাহলে আসুন জেনে নিই কোনদিন চুল কাটা শুভ। 

বুধ ও শুক্রবারই চুল কাটার জন্য আদর্শ
শাস্ত্র অনুসারে, বুধ ও শুক্রবার চুল কাটা যেতে পারে। কারণ এই ২ দিন খুবই শুভ।  বুধবারে চুল কাটলে চাকরি ও ব্যবসায় উন্নতি করতে পারবেন আপনি। আর শুক্রবারে চুল কাটলে জীবনে সুখ, সমৃদ্ধি ও সম্পদ লাভ করা সম্ভব হয় বলে প্রচলিত বিশ্বাস। এই দুদিন বাদে সপ্তাহের অন্যান্য দিনে চুল কাটা একেবারেই অশুভ বলে মনে করা হয়। 

আরও পড়ুন

বাকি পাঁচদিন অশুভ ফল দেয়
সোম, মঙ্গল, বৃহস্পতি, শনি ও রবিবার চুল কাটার ওপর নিষেধাজ্ঞা জারি রয়েছে শাস্ত্রে। মনে করা হয় এই দিনগুলোয় চুল কাটলে আয়ু কমে যায়। আবার মঙ্গলবারে চুল কাটলে তা আমাদের দুর্ভাগ্যের কারণ হয়।

ভুলেও শনিবারে কাটবেন না চুল
শনিবারে চুল কাটলে শনি দেবতা রুষ্ট হন বলে প্রচলিত বিশ্বাস। এই কারণে অনেকেই শনিবারে চুল দাড়ি কাটা এড়িয়ে চলেন। শনিবারে চুল কাটলে শারীরিক ও মানসিক সমস্যা দেখা দিতে পারে। এছাড়া শনির রোষে আর্থিক সমস্যার মুখেও পড়তে পারেন আপনি। মনে করা হয় রবিবারে চুল কাটলে আমাদের আত্মবিশ্বাস কমে যায় এবং জীবনে উন্নতির সব রাস্তা বন্ধ হয়ে যায়।

Advertisement

Advertisement