scorecardresearch
 

Akshaya Tritiya 2024: বিশেষ যোগে অক্ষয় তৃতীয়া, মা লক্ষ্মীর কৃপায় ৫ রাশি, সব সুখ পাবেন এঁরা

Akshaya Tritiya 2024: হিন্দু ধর্মে অক্ষয় তৃতীয়াকে খুবই গুরুত্ব সহকারে দেখা হয়ে থাকে। এইদিন মা লক্ষ্মীর দিন বলে বিবেচিত হয়। এই বছর অক্ষয় তৃতীয়া ১০ মে, শুক্রবার পড়েছে। এই শুভদিনে সোনা কেনা খুবই শুব বলে মনে করা হয়। শুক্রবরার দেবী লক্ষ্মীর আরাধনার জন্য সেরা দিন বলে মানা হয়ে থাকে। আর কাকতালীয়ভাবে এইদিনে অক্ষয় তৃতীয়ার কারণে এইদিনটার গুরুত্ব আরও বেড়ে গিয়েছে।

Advertisement
অক্ষয় তৃতীয়া ২০২৪ অক্ষয় তৃতীয়া ২০২৪
হাইলাইটস
  • হিন্দু ধর্মে অক্ষয় তৃতীয়াকে খুবই গুরুত্ব সহকারে দেখা হয়ে থাকে।

হিন্দু ধর্মে অক্ষয় তৃতীয়াকে খুবই গুরুত্ব সহকারে দেখা হয়ে থাকে। এইদিন মা লক্ষ্মীর দিন বলে বিবেচিত হয়। এই বছর অক্ষয় তৃতীয়া ১০ মে, শুক্রবার পড়েছে। এই শুভদিনে সোনা কেনা খুবই শুব বলে মনে করা হয়। শুক্রবরার দেবী লক্ষ্মীর আরাধনার জন্য সেরা দিন বলে মানা হয়ে থাকে। আর কাকতালীয়ভাবে এইদিনে অক্ষয় তৃতীয়ার কারণে এইদিনটার গুরুত্ব আরও বেড়ে গিয়েছে। ১০ মে, শুক্রবার সব রাশিদের জন্য শুভ হলেও এই ৫ রাশিদের জন্য মা লক্ষ্মী সুখ-সম্পদ সব নিয়ে আসবে। জেনে নিন এই রাশিগুলি কারা। 

মেষ রাশি
১০ মে মেষ রাশির জাতকদের পক্ষে খুব শুভ হতে চলেছে। আপনি যদি চিকিৎসা বা ফার্মার সঙ্গে যুক্ত হন তবে গজকেশরী এবং অতিগণ্ড যোগ থেকে আপনি উপকৃত হতে চলেছেন। যদি ব্যবসা করেন তবে আপনার জন্য দিনটি সৌভাগ্যের হতে চলেছে। লাভের সম্ভাবনা রয়েছে। দেবী লক্ষ্মীর আশীর্বাদ আপনার সঙ্গে থাকবে।

কর্কট রাশি
কর্কট রাশির জাতক জাতিকারা ১০ মে দেবী লক্ষ্মীর আশীর্বাদ পেতে চলেছেন। ওইদিন গজকেশরী ও অতিগণ্ড যোগের কারণে বাজারে আটকে থাকা টাকা উদ্ধার হবে। ব্যবসায় লাভ হবে। আপনার মাথায় থাকবে লক্ষ্মীর হাত। আপনার আর্থিক সমস্যা দূরে হবে আজ থেকেই। 

আরও পড়ুন

কন্যা রাশি
এই রাশির জাতক জাতিকারা অক্ষয় তৃতীয়ার দিনে দেবী লক্ষ্মীর আশীর্বাদ পাবেন। যদি শিল্পের সঙ্গে জড়িত হন তবে বড় অর্ডার পেতে পারেন। সময় আপনার অনুকূলে যাবে। আটকে থাকা কাজ শেষ হবে, প্রতিটি পরিস্থিতির সুবিধা নিন। দাম্পত্য জীবন সুখের হবে। মা লক্ষ্মী আপনার প্রতি সদয় থাকবেন। 

মকর রাশি
এই রাশির জাতকদের জন্য অক্ষয় তৃতীয়ার দিনটি খুব ভাল হবে। আপনার অর্থ লাভের সম্ভাবনা রয়েছে। দেবী লক্ষ্মীর আশীর্বাদ আপনার সঙ্গে থাকবে। বাজারে বিনিয়োগকৃত টাকা থেকে লাভ পাবেন। যা আপনার ব্যবসা বাড়াবে। স্বাস্থ্য ভাল থাকবে। সঞ্চয় করতে পারবেন। 

Advertisement

মীন রাশি
মীন রাশির জাতকদের জন্য দিনটি শুভ হবে। আপনার সমস্ত কাজ সম্পন্ন হবে। ব্যবসায় নতুন কাউকে জুড়তে পারেন। গজকেশরী ও অতিগণ্ড যোগের কারণে শীঘ্রই সাফল্য পাবেন। মা লক্ষ্মীর দয়ায় আর্থিক সঙ্কট কেটে যাবে। সব ধরনের সমস্যা থেকে মুক্তি পাবেন আপনি।  

Advertisement