scorecardresearch
 

Lucky Zodiac till August: বৈভবের দেবতার অপার কৃপা, অগাস্ট পর্যন্ত উন্নতি যোগ ৭ রাশিতে

Lucky Zodiac Signs July 2O23: যদি জন্ম কোষ্ঠীতে শুক্রের অবস্থান শক্তিশালী হয় তবে ব্যক্তির প্রেম জীবন ভাল যায়। এর পাশাপাশি জাতকরা আজীবন ধন-সম্পদ-বিলাস-সুবিধা ভোগ করেন।

Advertisement
অগাস্ট পর্যন্ত সুসময় ৭ রাশির অগাস্ট পর্যন্ত সুসময় ৭ রাশির

Grah Nakshatra Rashi Parivartan July 2023: বৈদিক জ্যোতিষশাস্ত্রে শুক্রকে প্রণয়, দাম্পত্য সুখ, ভোগ ও খ্যাতির কারক বলে মনে করা হয়। এটি বলা হয়েছে যে যদি জন্ম কোষ্ঠীতে শুক্রের অবস্থান শক্তিশালী হয় তবে ব্যক্তির প্রেমজীবন ভাল চলে। এর পাশাপাশি জাতক  আজীবন ধন-সম্পদ-বিলাস-সুবিধা ভোগ করেন।

আগামী মাসে অর্থাৎ ৭ জুলাই ভোর ৩.৫৯ মিনিটে শুক্র গ্রহ কর্কট থেকে সিংহ রাশিতে চলে যাচ্ছে। এর পরে শুক্র ২৩ জুলাই সকাল ৬.১ মিনিটে  বক্রী হবে এবং ৭ অগাস্ট, ২০২৩ এর সকালে আবার কর্কট রাশিতে ফিরে আসবে এবং ৪ সেপ্টেম্বর পর্যন্ত সেখানে থাকবে।

এই রাশিগুলিতে শুভ প্রভাব

আরও পড়ুন

মেষ রাশি (Aries)
শুক্রের গোচর মেষ রাশির জন্য শুভ বলে মনে করা হচ্ছে। আপনার প্রেমের সম্পর্ক নিবিড় হবে। আপনি আপনার সম্পর্কের বিষয়ে খুব সিরিয়াস হবেন। আপনি আপনার ভালবাসার মানুষের প্রতিটি ইচ্ছা পূরণ করার চেষ্টা করবেন। লোকেরা আপনার ব্যক্তিত্ব দ্বারা আকৃষ্ট হবে।অবিবাহিত মানুষের জীবনে রোমান্সের প্রবেশ ঘটতে পারে। তাই নিজের দিকে একটু মনোযোগ দিন। কর্মজীবনে আপনার সুনাম ভালো হবে। 

বৃষ রাশি (Taurus)
 শুক্রের গোচর  বৃষ রাশির জন্যও শুভ হতে চলেছে, ঘরে সুখ বাড়বে। কোনো শুভ কাজও করা যেতে পারে। নতুন বাহন কিনতে সক্ষম হবেন। চাকরিজীবীদের জন্য সময় ভালো যাবে। সম্মান বাড়বে। একটু বেশি পরিশ্রম করলে ব্যবসায় লাভ হবে।

মিথুন রাশি (Gemini)
 মিথুন রাশির জাতক-জাতিকাদের জন্য শুক্রের গোচর শুভ হবে। প্রেমের সম্পর্ক নিবিড় হবে। অফিসে সহকর্মীদের সাহায্য পাবেন। কর্মক্ষেত্রে সাফল্য আসবে। ধর্মীয় ভ্রমণে লাভের যোগ হবে।অর্থ লাভ হবে এবং মন খুশি থাকবে। বাড়িতে সুখ শান্তির পরিবেশ থাকবে।

কর্কট রাশি (Cancer)
 শুক্র গ্রহের কারণে কর্কট জাতকদের ভাগ্য উজ্জ্বল হতে পারে। মানুষ আপনার ব্যক্তিত্বের প্রতি আকৃষ্ট হবে। শক্তিশালী সম্পদ থাকবে। আপনি আপনার বক্তব্য দিয়ে মানুষের মন জয় করবেন। আপনার ব্যাঙ্ক ব্যালেন্স বাড়বে এবং আপনার আয়ের উপায়ও বাড়বে। সুনাম বৃদ্ধি পাবে।

Advertisement

সিংহ রাশি (Leo)
 এই সময়টা সিংহ রাশির জন্য ভালো যাবে। আপনি মানুষকে আপনার দিকে আকৃষ্ট করবেন। কর্মক্ষেত্রে সাফল্য আসবে। দাম্পত্য সুখ তুঙ্গে থাকবে। ব্যবসায়ও অগ্রগতি হবে। জীবনে রোমান্সের প্রবেশ ঘটবে।

কন্যা রাশি (Virgo)
 শুক্র গোচরের সময়  কন্যা রাশির জাতক জাতিকাদের মধ্যে যারা  বিদেশে কর্মরত তাদের উপকার হবে। আপনার বিদেশ যাওয়ার ইচ্ছা পূরণ হতে পারে। অথবা অন্য রাজ্যেও যাত্রী  করতে পারেন।  নিজের শখের জন্য ব্যয় করবেন। মনটা খুশি থাকবে।

তুলা রাশি (Libra) 
শুক্র গোচর  তুলা রাশির জন্য শুভ বলে মনে করা হয়। আয় বাড়বে। দীর্ঘদিন আটকে থাকা কাজ শেষ হবে। ঊর্ধ্বতন কর্মকর্তারা আপনার প্রতি খুশি হবেন এবং পদোন্নতি হবে। ব্যবসায় সামাজিক যোগাযোগের সুবিধা হবে। এই সময়ে বিনিয়োগ করলে লাভ হবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

Advertisement