scorecardresearch
 

Good Luck Starts From 19 June, Monday: সোমবার থেকে ভাগ্যবদল ৬ রাশির, টানা এক সপ্তাহ ভাগ্যের সঙ্গ

জ্যোতিষশাস্ত্রের গণনা অনুসারে, বুধ অস্ত যাওয়ার সঙ্গে সঙ্গে কয়েকটি রাশির সৌভাগ্য নিশ্চিত। চলুন জেনে নেওয়া যাক,১৯ জুনের পর কোন রাশির জাতক-জাতিকাদের সৌভাগ্য নিশ্চিত?

Advertisement
Budh Ast Rashifal। বুধ অস্ত রাশিফল। Budh Ast Rashifal। বুধ অস্ত রাশিফল।
হাইলাইটস
  • সোমবার অস্ত যাচ্ছে বুধ।
  • ৬ রাশির ভাগ্যোদয়।

১৯ জুন, সোমবার বৃষ রাশিতে অস্ত যাচ্ছে বুধ। জ্যোতিষশাস্ত্রে গ্রহের উদয় এবং অস্ত যাওয়াকে অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। সমস্ত ১২টি রাশির উপর তার প্রভাব পড়ে। কয়েকটি রাশির ক্ষেত্রে তা শুভ হয়। কয়েকটি রাশি অশুভ ফল পায়। জ্যোতিষশাস্ত্রের গণনা অনুসারে, বুধ অস্ত যাওয়ার সঙ্গে সঙ্গে কয়েকটি রাশির সৌভাগ্য নিশ্চিত। চলুন জেনে নেওয়া যাক,১৯ জুনের পর কোন রাশির জাতক-জাতিকাদের সৌভাগ্য নিশ্চিত-

মিথুন রাশি- এই সময়টি আপনার জন্য শুভ হতে চলেছে। এটি আপনার পারিবারিক জীবনে শুভ ফল দেবে। সন্তানদের কাছ থেকে ভালো খবর পেতে পারেন। দাম্পত্য জীবনে সুখ অনুভব করবেন। পরিবারের সদস্যদের সহযোগিতা পাবেন। অর্থ লাভ হবে।

কর্কট রাশি- আপনার ব্যবসায় লাভের সম্ভাবনা থাকবে। ভাই-বোন সাহায্য করতে পারেন। সাহস ও শক্তি বৃদ্ধি পাবে। বৃদ্ধি পাবে সম্মান ও মর্যাদা। প্রতিটি কাজে সাফল্য পাবেন। জীবনসঙ্গীর সঙ্গে সময় কাটানোর সুযোগ পাবেন।

আরও পড়ুন

কন্যা রাশি- সমাজে সম্মান থাকবে। স্বাস্থ্যে পরিবর্তন দেখা যাবে। পারিবারিক সহযোগিতা পাবেন। বিনিয়োগ থেকে লাভ পেতে পারেন। লেনদেনের জন্য সময়টি শুভ।

বৃশ্চিক রাশি- কাজে সাফল্য পাওয়ার সম্ভাবনা থাকবে। চাকরিজীবীরা কর্মস্থলে সুবিধা পাবেন। আর্থিক সমস্যা থেকে মুক্তি পাবেন। এই সময়টা আপনার জন্য আশীর্বাদের চেয়ে কম কিছু নয়। এই সময়ে বিনিয়োগ করা যেতে পারে।
লেনদেন থেকে লাভ হবে। নতুন গাড়ি বা বাড়ি কিনতে পারেন।

ধনু রাশি- শুভ ফল পাবেন। যাঁরা চাকরি খুঁজছেন তাঁরা ভালো খবর পেতে পারেন।
পদোন্নতি বা আর্থিক লাভের সম্ভাবনাও থাকবে। নতুন কোনো কাজ শুরু করার জন্য এটা দারুণ সময়। এই সময়টা কোনও আশীর্বাদের চেয়ে কম নয়। লেনদেনের জন্য সময়টি শুভ।

Advertisement

মীন রাশি- সন্তানদের উন্নতি হতে পারে। এই সময়ে আপনি মানসিক শান্তিও পাবেন। দাম্পত্য জীবন সুখের হবে। অর্থনৈতিক দিক শক্তিশালী হবে। এই সময়ে বিনিয়োগ করলে লাভ হবে।

 

Advertisement