scorecardresearch
 

Grah Gochar 2022: সূর্য-শুক্রের আঁতাত, বছরের শেষে মিথুন-সহ ৫ রাশির জীবনে বড় পরিবর্তন

Grah Gochar 2022: এই গোচরের মাধ্যমে, অনেক রাশির লোকেরা উপকৃত হতে পারেন, আবার অনেক লোকের ক্ষতিও হতে পারে।

Advertisement
Grah Gochar 2022: গ্রহের গোচর ২০২২ Grah Gochar 2022: গ্রহের গোচর ২০২২
হাইলাইটস
  • সূর্য ও শুক্র ধনু রাশিতে গমন করবে
  • জেনে নিন কী প্রভাব পড়বে এই ৫টি রাশিতে

Grah Gochar 2022: শুধু নভেম্বরেই নয়, ডিসেম্বরেও অনেক গ্রহ গোচর করবে। ডিসেম্বরে শুক্র দেব এবং সূর্যদেব একই রাশিতে গমন করবেন। যা বিভিন্ন রাশির জাতকদের উপর প্রভাব ফেলবে।

জ্যোতিষশাস্ত্র অনুসারে, শুক্র ৫ ডিসেম্বর ধনু রাশিতে প্রবেশ করবে এবং সূর্যদেব ১৬ ডিসেম্বর ধনু রাশিতে প্রবেশ করবেন। যা ১২টি রাশির জাতকদের উপর প্রভাব ফেলবে। আসুন জেনে নেওয়া যাক একই রাশিতে এই দুটি গ্রহের গোচর কোন রাশিকে প্রভাবিত করবে।

মিথুন রাশি (Gemini)
 শুক্রের রাশি পরিবর্তনের কারণে ব্যবসায় লাভবান হতে পারেন। এ সময় অনেকের বিয়ে হওয়ার সম্ভাবনাও রয়েছে। অন্যদিকে, সূর্য দেবের গোচরের কারণে আপনার স্বাস্থ্যের অবনতি হতে পারে। এই সময়ে আপনার পারস্পরিক সম্পর্ক ভালো থাকবে।

কর্কট রাশি (Cancer)
এই রাশির জাতক জাতিকাদের এই সময়ে আর্থিক সতর্কতা অবলম্বন করতে হবে, অন্যথায় বিরাট ক্ষতি হতে পারে। মানুষের সামাজিক ভাবমূর্তিও ক্ষতিগ্রস্ত হতে পারে। একই সময়ে, যারা প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন তাদের জন্য এই সময়টি ভাল হতে পারে।

তুলা রাশি (Libra)
একই রাশিতে এই দুটি গ্রহের গোচর এই রাশির জাতকদের জন্য উপকারী প্রমাণিত হতে পারে । জাতকরা অনেক সুখবর পেতে পারেন। সাহিত্যের সঙ্গে যুক্ত ব্যক্তিরা উপকৃত হতে পারেন।

বৃশ্চিক রাশি (Scorpio)
জাতকরা  এই সময়ে বিনিয়োগ করতে পারেন। ব্যবসায় ভালো ফল পেতে পারেন। বাড়ির সদস্যদের সম্পূর্ণ সমর্থন পাওয়া যাবে। আপনি আপনার ব্যবসা বাড়াতে পারেন। অনেক সমস্যার সমাধানও করতে পারেন।

ধনু রাশি (Sagittarius)
আর্থিক দিক থেকে সময়টা ভালো যাবে। আয় বাড়ানোর অনেক সুযোগ আসতে পারে। কর্মক্ষেত্রেও সময় আপনার অনুকূলে থাকতে পারে। আপনি পদোন্নতি ইত্যাদির সুবিধাও পেতে পারেন।

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement