scorecardresearch
 

Grah Gochar 2023, Lucky Zodiac: সেপ্টেম্বরে ৫ গ্রহের মহাগোচর, উন্নতি-অপ্রত্যাশিত অর্থলাভের সুযোগ ৩ রাশির

Grah Gochar 2023, Lucky Zodiac: জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, প্রতি মাসে অনেক গ্রহ তাদের রাশি পরিবর্তন করে। সেপ্টেম্বর মাসে ৫ বড় গ্রহ অবস্থান পরিবর্তন করতে যাচ্ছে। চলুন জেনে নেওয়া যাক সেপ্টেম্বরে কোন কোন গ্রহগুলি অবস্থান পরিবর্তন করবে এবং কোন কোন রাশির জাতক-জাতিকারা এই সময়ে দু'হাতে টাকা কামাবে...

Advertisement
সেপ্টেম্বরে ৫ গ্রহের মহাগোচর, উন্নতি-অপ্রত্যাশিত অর্থলাভের যোগ ৩ রাশির! সেপ্টেম্বরে ৫ গ্রহের মহাগোচর, উন্নতি-অপ্রত্যাশিত অর্থলাভের যোগ ৩ রাশির!
হাইলাইটস
  • জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, প্রতি মাসে অনেক গ্রহ তাদের রাশি পরিবর্তন করে।
  • সেপ্টেম্বর মাসে ৫ বড় গ্রহ অবস্থান পরিবর্তন করতে যাচ্ছে।

Grah Gochar 2023, Lucky Zodiac: জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, প্রতি মাসে অনেক গ্রহ তাদের রাশি পরিবর্তন করে। সেপ্টেম্বর মাস শুরু হতে চলেছে। এমন পরিস্থিতিতে সেপ্টেম্বর মাসে ৫ বড় গ্রহ অবস্থান পরিবর্তন করতে যাচ্ছে। এই গ্রহগুলির স্থানান্তরের কারণে কিছু রাশির জাতক জাতিকারা শুভ ফল পাবেন। সেই সঙ্গে কিছু গ্রহ অশুভ ফল দেবে। প্রতিটি মানুষই জানতে চায় আসন্ন মাস তার জন্য কেমন হতে চলেছে। চলুন জেনে নেওয়া যাক সেপ্টেম্বর মাসে কোন কোন গ্রহগুলি অবস্থান পরিবর্তন করবে এবং কোন কোন রাশির জাতক-জাতিকারা এই সময়ে আকস্মিক অর্থ লাভ করবে।

এই গ্রহগুলি সেপ্টেম্বরে অবস্থান পরিবর্তন করবে:
•    ০৪ সেপ্টেম্বর ২০২৩: কর্কট রাশিতে শুক্রের স্থানান্তর,
•    ০৪ সেপ্টেম্বর ২০২৩: মেষ রাশিতে পিছিয়ে যাবে বৃহস্পতি,
•    ১৬ সেপ্টেম্বর ২০২৩: সিংহ রাশিতে বুধের স্থানান্তর,
•    ১৭ সেপ্টেম্বর ২০২৩: কন্যা রাশিতে সূর্যের স্থানান্তর,
•    ২৪ সেপ্টেম্বর ২০২৩: কন্যা রাশিতে মঙ্গল অস্তমিত হবে।

মেষ:
জ্যোতিষশাস্ত্র অনুযায়ী মেষ রাশির জাতক-জাতিকাদের জন্য সেপ্টেম্বর মাসটি শুভ ও ফলদায়ক হতে চলেছে। এই সময়ে আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। মেষ রাশির জাতক জাতিকাদের কাজ ও ব্যবসায় বৃদ্ধি হবে। এই সময়ে, ব্যাঙ্ক ব্যালেন্স একটি অসাধারণ বৃদ্ধি হতে চলেছে। আয়ের নতুন উৎস তৈরি হবে এবং আত্মবিশ্বাস বাড়বে।

আরও পড়ুন

তুলা:
তুলা রাশির জাতক-জাতিকাদের জন্য আগামী মাসটি শুভ প্রমাণিত হবে। এই সময়ে সন্তান সংক্রান্ত কিছু ভাল খবর পেতে পারেন। আপনি এই সময়ে একটি নতুন যানবাহন বা সম্পত্তি কিনতে পারেন। প্রেমের ক্ষেত্রে সাফল্যের সম্ভাবনা রয়েছে। এই সময়টি শুভ।

মকর:
জ্যোতিষশাস্ত্র অনুযায়ী এই সময়টি মকর রাশির জাতক-জাতিকাদের জন্য অনুকূল প্রমাণিত হবে। এই সময়ে হঠাৎ অর্থলাভ হবে। চাকরিজীবীরা এই সময়ের মধ্যে পদোন্নতি ও ইনক্রিমেন্ট পাবেন। বিদেশ যাওয়ার ইচ্ছা পূরণ হবে বলে মনে হচ্ছে। বক্তব্য দিয়ে মন জয় করতে সক্ষম হবেন।

Advertisement

বিশেষ দ্রষ্টব্য: এই নিবন্ধে দেওয়া তথ্য ধর্মীয় বিশ্বাস এবং প্রচলিত রীতির উপর ভিত্তি করে দেওয়া হয়েছে, যা শুধুমাত্র সাধারণ মানুষের কৌতুহলের কথা মাথায় রেখে উপস্থাপন করা হয়েছে। এখানে উল্লেখ করা জরুরি যে, bangla.aajtak.in কোনও ধরনের অন্ধবিশ্বাস, কুসংস্কারকে সমর্থন করে না বা উল্লেখিত তথ্যগুলি যাচাই করে দেখেনি।

Advertisement